প্রতিমাসে হাজার হাজার টাকা ইনকাম করুন ১০০% বিশ্বস্ত সাইট দিয়ে। বিটকেয়েনের মাধ্যমে সকল পেমেন্ট পাবেন খুব সহজেই।

আসসালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্দ। আশা করি সবাই ভাল আছেন।আপনারা সবসময় ভাল থাকেন এটাই কাম্য।আপনারা যেন আরো ভাল থাকতে পারেন তার জন্যই আপনাদের জন্য নিয়ে এলাম কিছু গুরুত্বপূর্ণ আউটসোর্সিং এর টিপস।খুব মনযোগ দিয়ে পুরো টিউটোরিয়াল টা পড়বেন। আমরা যারা অনলাইনে আয় করি তারা প্রায় সবাই কোনো না কোনোভাবে বিটকয়েনের সাথে পরিচিত।গত দশকের পর থেকে অনলাইন মার্কেটে বিটকয়েন অনেক জায়গা দখল করে নিয়েছে।অনেকে আছেন যারা অনলাইনে বিটকয়েন আয় করে মাসে লক্ষাধিক টাকা পর্যন্ত আয় করে যাচ্ছেন।আজ আমি এমন একটা সাইটের কথা আপনাদের সাথে শেয়ার করব যা গত এক যুগের ও বেশি সময় ধরে বিটকয়েন দিয়ে যাচ্ছে ১০০% বিশ্বস্ততার সাথে।আপনি চাইলেই এখান থেকে আনলিমিটেড বিটকয়েন ইনকাম করতে পারবেন।আর পেমেন্ট ও পাবেন ১০০% এর কোনো ভুল নাই। তাহলে চলুন কিভাবে ইনকাম করবেন সেটা আপনাদের বুঝিয়ে দেই-
শুরুতেই আপনারা এই সাইটে গিয়ে ইমেইল দিয়ে ফ্রি রেজিষ্ট্রেশন করে নিন

www.freebitco.in
রেজিষ্ট্রেশন করার পর একটা কনফার্মেশন মেইল চলে যাবে আপনার মেইলে।সেখানে গিয়ে আপনার একাউন্ট এবং ইমেইল কনফার্ম করে নিবেন।এরপর থেকেই আপনার আয়ের রাস্তা একদম পরিষ্কার। কি কি উপায় আছে ইনকাম বাড়ানোর তা আপনাদের জানিয়ে দেই-

১)প্রতি ঘন্টায় ফ্রি সাতোশি দেওয়া হয়।আপনারা শুধু স্পিন করে নিবেন।স্পিনে সাতোশির পরিমান ২০ থেকে ৪০০ পর্যন্ত হবে।
২) যদি মনে করেন যে এটা অনেক কম পরিমান তাহলে ভুল,কারন এখানে স্পিন করার সময় কিছু ম্যাজিকাল নাম্বার থাকে যেগুলো লেগে গেলে আপনি ১০০০০ পর্যন্ত সাতোশি পেতে পারেন।
৩)শুধু স্পিন করেই যে আয় করবেন এমন টা কিন্তু নয়।আপনি বেটিং করেও আয় করতে পারবেন। দুনিয়ার প্রায় সকল স্পোর্টস এর বেটিং ধরতে পারবেন। ধরেন আপনি যদি ক্রিকেট নিয়ে বেটিং করেন যে কোন দল জিতবে এবং সেটা যদি সঠিক হয় তাহলে আপনার বেটিং এর কয়েক গুন অর্থ আপনার একাউন্টে অটো এড হয়ে যাবে।
৪)আবার আপনি চাইলে স্পিন মাল্টিপ্লাই করে আয় কয়েকগুন করতে পারবেন। আপনি একাউন্টে গিয়ে থি ডট এ গেলেই সকল অপশন পেয়ে যাবেন।তবে এক্ষেত্রে দেখেশুনে খেলাই ভাল। কারন যেমন বাড়ার সম্ভাবনা আছে তেমন কমেও যেতে পারে।
৫)আবার আপনি আয় বাড়াতে লটারিও কিনতে পারবেন এখান থেকে।প্রতি লটাতির মুল্য ১ সাতোশি।যত কিনবেন তত পুরষ্কার পাবার সম্ভাবনা বাড়বে।লটারির ড্র প্রতি সপ্তাহে হয়।এবং কারা কারা পেল তা নোটিশ করে লিস্ট দেওয়া হয়।
৬)আপনাদের একাউন্টে সর্বনিম্ন ৩০০০০ সাতোশি হলে উইথড্র করে নিতে পারবেন। উইথড্র করতে আপনার একটা বিটকয়েন ওয়ালেট এর প্রয়োজন হবে। আপনারা প্লে স্টোরে খোজ করলেই অনেক ওয়ালেট পেয়ে যাবেন। তবে আমি আপনাদের সাজেস্ট করবো Coinbase ওয়ালেট ব্যাবহার করার জন্য। এটা অনেক ভাল এবং সহজ।
৭)আপনারা উইথড্র অপশনে গিয়ে আপনাদের Coinbase এর ওয়ালেট এড্রেস দিয়ে রাখবেন,তাহলে পরে আর উইথড্র নিয়ে ঝামেলা হবেনা।
৮)আপনারা যদি মনযোগ দিয়ে ধৈর্য ধরে কাজ করেন তাহলে মাসে লক্ষাধিক টাকা ও ইনকাম করতে পারবেন।
আজ এই পর্যন্তই। পোস্ট ভাল লাগলে শেয়ার করবেন।

Related Posts

12 Comments

মন্তব্য করুন