প্রতি ক্লিকে এক টাকা ইনভেস্ট ছাড়া কাজ। অনলাইন থেকে ইনকাম মাএ ২ ডলার হলে পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ

বেশ কিছুদিন আগে আমি আপনাদের সাথে aquinads নামে একটা পিটিসি সাইট শেয়ার করেছিলাম। যেটা ছিল অনলাইন থেকে ইনকাম করার জন্য সেরা একটা পিটিসি সাইট।

আমরা সাধারণত যে সকল পিটিসি সাইটে কাজ করি সেখানে আমাদের ১ সেন্ট ইনকাম করার জন্য প্রচুর পরিমাণ কাজ করতে হয়। তবে এখানে আপনি মাত্র একটা ক্লিক করে কয়েক সেকেন্ড অপেক্ষা করে এক সেন্টের কাজ করতে পারবেন।

এভাবে আপনি প্রতিদিন এখান থেকে ভালো একটা ইনকাম করতে পারবেন। পোস্ট করার কারন যে সাইটে যে সকল তথ্য গুলো বাকি ছিল আমি আপনাদের সেসকল তথ্যগুলো শেয়ার করব। এবং এখানে কাজ করতে গিয়ে আমার যে সকল সমস্যাগুলি ফেস করেছি। এবং তার সমাধান গুলো আপনাদের সাথে শেয়ার করব।

যারা এখন পর্যন্ত নতুন এবং এখানে কাজ করেন না তারা অবশ্যই সাইটে কাজ করেন। মাত্র 2 ডলার হলে আপনি এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। এবং এখানে আপনাকে কাজ করার জন্য কোন ইনভেস্ট করতে হবে না। প্রতিদিন মাত্র 5 থেকে 10 মিনিট করলে এখানে কাজগুলো শেষ হয়ে যাবে।

আমি সাইটে কাজ করছি এবং নিয়মিত আমি কাজ করছি।  সেইটাই আমার অলরেডি আমার সাইটে ৩০ সেন্ট জমা হয়ে গেছে। আমি তার একটা প্রুফ আপনাদের নিচে দিয়ে দিচ্ছি।

এই কাজগুলো আমি নিজেও করেছি এবং আমি কোন ইনভেস্ট করিনি  আপনারা যদি এখানে কাজ করতে চান তাহলে নিচের লিংকে ক্লিক করে একটি একাউন্ট করে নিবেন। এবং সেখান থেকে আপনারা এই সাইটের একজন মেম্বার হয়ে যেতে পারবেন।

সাইট লিংকঃ-http://www.aquinads.com/?xref=myblogger57

প্রথমে আমার যে সমস্যা টা হয়েছিল সেটা হলো আমি যখন এড গুলো সার্চ করতেছিলাম। তখন আমি যখন একটা অন্য একটা সাইটে নিয়ে যায়। এই সমস্যাটা সমাধান করার জন্য আমি চেষ্টা করি পরবর্তীতে আমি একটা বিষয় খেয়াল করি। যে আপনারা যখন অ্যাড এ ক্লিক করি তখন উপরে বা নিচের অংশে ক্লিক করলে অন্য সাইট এ নিয়ে যায়।  এই সমস্যাটা সমাধান হচ্ছে আপনারা এদের মাঝে ছোট্ট একটা ইমেজ থাকে সেই ইমেজের উপর ক্লিক করবেন তাহলে দেখবেন আপনাদের অ্যাড সার্ফ সফল হবে।

একটা বিষয় আপনাদের বলার বাকি আপনারা যখন এখানে একদিনের কাজ গুলো কমপ্লিট করবেন। সেদিন আর কাজ করতে পারবেন না। আপনাকে প্রতিদিন আবার দুপুর বারোটার পর থেকে কাজ করতে হবে। বাংলাদেশ সময় এখানে এড গুলো আপডেট হয়েছে আপনার দুপুর 12 টার পর থেকে।

সাইট সম্পর্কে কিছু তথ্য 3 মাস হয়নি এখনো মার্কেটে এসেছে। অনেক কাজ করছে আপনি যদি এখানে একটা অফার দেখতে পারেন। তাহলে দেখবেন সেখানে লাস্ট মাসে যে সবচেয়ে বেশি রেফার করেছে তাকে 1000 ডলার পুরস্কার দেওয়া হবে। সে ক্ষেত্রে আপনারা কিভাবে অনেক মেম্বার আছে যারা এখানে ১০০০+ রেফার করেছে। বুঝতে পারছেন সাইটটা কতটা বিশস্ত। গো এই ছিল সাইট সম্পর্কে তথ্য। সবাই কে কাজ করার জন্য আবেদন করে পোস্ট শেষ করছি। আল্লাহ হাফেজ

Related Posts