প্রতি ক্লিকে ৫ টাকা পেমেন্ট সরাসরি বিকাশে।

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা একটি দারুন ইনকাম সাইট নিয়ে চলে এলাম আপনাদের মাঝে শেয়ার করতে। এখানে আপনারা ফ্রিতে প্রচুর পরিমাণে বিটকয়েন ইনকাম করতে পারবেন।

বন্ধুরা বাড়িতে যারা অবসর সময়ে কাটাচ্ছেন তারা সময়টাকে কাজে লাগিয়ে কিছু পরিমাণ টাকা এখান থেকে ইনকাম করতে পারবেন এখান থেকে আপনি যে পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন তা দিয়ে  আপনার হাত খরচ খুব ভালোভাবে চলে যাবে আপনাকে পরিবারের কাছে টাকা চাইতে হবে না।

তাছাড়া বন্ধুরা এটা একটা বিনোদনমূলক সাইট এখানে আপনি কাজ করলেন যেমন টাকা ইনকাম করতে পারবেন ঠিক তেমনি ভাবে আপনি এখানে কাজ করে প্রচুর বিনোদন পাবেন। বন্ধুরা চলুন কথা না বাড়িয়ে শিখে আসে কিভাবে এখানে একাউন্ট করতে হয় এবং কিভাবে এখানে কাজ করে টাকা উপার্জন করা যায়।

এবং বন্ধুরা বলে রাখি এখান থেকে আপনি যে পরিমাণ টাকা ইনকাম করবেন তা সরাসরি আপনার বিকাশ একাউন্টে নিতে পারবেন। বরাবরের মতো সাইট  লিংক আমি নিচে দিয়ে রেখেছি আপনারা চাইলে সেখান থেকে একাউন্ট করতে পারেন।

 সরাসরি সাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন।

 কিভাবে এখানে একাউন্ট করতে হয়?

বন্ধুরা অ্যাকাউন্ট করার জন্য আপনি প্রথমে উপরের  লিংকে ক্লিক করে সাইটে পৌঁছান। সম্পর্কে সবকিছু বিস্তারিত দেখেন যে সাইটটি কত সাল কত সাল বাজারে রয়েছে এবং এখানে মেম্বার সংখ্যা কত তারা ঠিকঠাক পেমেন্ট দিচ্ছে কিনা সেগুলো আপনি ভালভাবে যাচাই করুন।

বন্ধুরা আমি এগুলো বারবার বলি কারণ এগুলোর দ্বারা বোঝা যায় যে সাইটটি কতটা  বিশ্বস্ত। তো বন্ধুরা তারপর আপনি বা পাশে দেখতে পারবেন সাইনআপ নামে একটি বাটন রয়েছে সেখানে ক্লিক করে একটি ফরম পূরণ করুন এবং সাথে সাথে তারা আপনার ইমেইল একাউন্ট ভেরিফিকেশন লিংক পাঠিয়ে দিবে যা থেকে আপনার একাউন্টি ভেরিফাই করুন।

তাহলে খুব সহজে আপনার অ্যাকাউন্টটি ভেরিফাই হয়ে যাবে এবং আপনি কাজ করতে পারবেন। 

কিভাবে এখানে কাজ করবেন?

বন্ধুরা এখানে কাজ করা খুবই সহজ করা খুবই সহজ। সাইটটিতে প্রবেশ করার পর আপনি সবকিছু ভালোভাবে দেখে নিন তারা যে নিয়ম-কানুন দিয়ে রেখেছে কাজ করার জন্য সেগুলো সব ভালোভাবে পড়ে নিন এতে আপনার কাজ করার গতি বৃদ্ধি পাবে।

তো বন্ধুরা তারপর একটু নিচে আসলে দেখতে পারবেন স্পিন নামে একটি অপশন রয়েছে আপনি এখানে ক্লিক করলে একটি করে  স্পিন করতে পারবেন। বন্ধুরা এখানে প্রতি  স্পিন করলে 5 টাকা করে পাবেন। তারপর আপনি একটু নিচে আসলে দেখতে পারবেন বিভিন্ন ধরনের গেম রয়েছে। এই গেমগুলো খেলার ফলে আপনি  প্রচুর বিটকয়েন ইনকাম করতে পারবেন।

তাছাড়া আপনি কিন্তু রেফার করে এখানে বেশ ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন তাই বন্ধুরা আমরা রেফার করার চেষ্টা করব। তো বন্ধুরা আশা করি সকলে বুঝতে পেরেছেন আর দেরি না করে এখনি একটি একাউন্ট করে কাজ করা শুরু করুন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন