প্রতি ক্লিক এ ১-২ টাকা ইনকাম। Easy cash অ্যাপ থেকে আয় করুন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আজকে আমি আপনাদের সাথে একটা আর্নিং অ্যাপ শেয়ার করব। এখান থেকে আপনারা প্রতিদিন 15 থেকে 30 টাকার মত ইনকাম করতে পারবেন। আপনি প্রতিদিন যত টাকা ইনকাম করবেন তত টাকায় পেমেন্ট নিয়ে নিতে পারবে। আপনি যদি এরকম কাজের প্রতি আগ্রহী হন তাহলে সম্পূর্ণ পোস্ট পরবেন।

প্রথমে বলে রাখি আপনি এই অ্যাপটা প্লে স্টোরে পাবেন না। অ্যাপটা ডাউনলোড করার জন্য অবশ্যই আপনার টেলিগ্রামে একাউন্ট থাকতে হবে। আপনার যদি টেলিগ্রাম না থাকে তাহলে প্লে স্টোর থেকে টেলিগ্রাম  অ্যাপ ডাউনলোড করে সহজে একাউন্ট করতে পারবেন। তারপর নিচের লিংকে ক্লিক করলে আপনি চলে যাবেন একটা গ্রুপে সেখানে অ্যাপ ডাউনলোড লিঙ্ক পেয়ে যাবেন।

ডাউনলোড লিংকঃ- এখানে  ক্লিক  করুন

রেফার কোডঃ- 01874886553

এই অ্যাপ এ কাজ করার জন্য অবশ্যই আপনাকে একটা ভিপিএন ডাউনলোড করতে হবে। আপনার যদি আগে থেকে কোন ভিপিএন ডাউনলোড করা থাকে তাহলে কোন সমস্যা নেই। ভিপিএন কানেক্ট করা ছাড়া আপনি এই অ্যাপে ঢুকতে পারবেন না। আপনার যদি কোন ভিপিএন ডাউনলোড করা না থাকে তাহলে আপনি নিচের লিঙ্ক থেকে ক্লিক করে ভিপিএন ডাউনলোড করতে পারেন।

ডাউনলোড লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=com.app.any.vpn

লিঙ্ক থেকে ডাউনলোড করে ভিপিএন কানেক্ট করার পর আপনি অ্যাপ ওপেন করবেন।তারপর ক্রিয়েট একাউন্ট এ ক্লিক করবেন।  তারপর আপনি আপনার নাম,মোবাইল নাম্বার, পাসওয়ার্ড ও 01874886553 এটা রেফার কোড দিয়ে সাবমিট করবেন।  সাবমিট করার সাথে সাথে আপনার একাউন্ট হয়ে যাবে এরপর একটা ব্যাকে এ এসপ আপনার ফোন নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন।

এখানে আপনি টাক্স কমপ্লিট করে ইনকাম করতে পারবেন ।এজন্য আপনি স্টার  টাক্স এ ক্লিক করবেন। এখানে আপনাকে ২৫ টা ভিউ করতে হবে।  ৫ টা ভিউ করা হয়ে গেলে একটা টা ক্লিক করতে হবে। ক্লিক করার পর একটা এড ওপেন হবে সেখানে কিছুক্ষণ অপেক্ষা করে ব্যাক চলে আসবেন। এতোটুকু কাজ করা হয়ে গেলে আপনার একাউন্টে ব্যালেন্স যোগ হয়ে যাবে। প্রতি ক্লিকের জন্য এখানে এক থেকে দুই টাকা করে পাবেন।

কখনো আপনি ভিউবএর এড এ ক্লিক করবেন না। ভিপিএন ছাড়া কাজ করবেন না। এখানে আপনি রেফার করে কিছু টাকা ইনকাম করতে পারবেন। তবে কখনো ফ্যাক রেফার করবেন না। আপনি যদি নিয়ম মেনে কাজ করেন ১০০% পেমেন্ট পাবেন।

এখান থেকে আপনি মাত্র 10 টাকার মোবাইল রিচার্জ এবং 50 টাকা হলে বিকাশে পেমেন্ট। আপনি এখানে থেকে প্রতিদিন পেমেন্ট নিতে পারবেন। আপনি পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার কিছুক্ষণ এর মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন। আপনি আপডেট পাওয়ার জন্য তাদের টেলিগ্রাম এ জয়েন হয়ে নিবেন। সেখানে আপনি পেমেন্ট প্রুফ দেখতে পাবেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts