প্রতি ক্লিক এ ২ টাকা করে ইনকাম। মাএ ১০ টাকা হলে পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

তো চলে এলাম দুঠি ভালো অ্যাপ শেয়ার করার জন্য। দুটি অ্যাপ এর মধ্যে একটা অ্যাপ এ আরো দুইটা অ্যাপ লিংক করা আছে। তার মানে আপনি মোট তিনটা অ্যাপ এ কাজ করতে পারবেন।

তিনটা অ্যাপ এ কাজ করলে ভালো ইনকাম হবে। প্রতি ক্লিক এর কাজ এর জন্য ২ টাকা করে পাবেন। এর জন্য আপনাকে ৩ টা অ্যাপ এ এক ক্লিল এর করে কাজ করতে হবে।

অ্যাপ গুলোতে কাজ করলে পেমেন্ট পাবেন এই গেরান্টি আমি আপনাদের দিতে পারব। কারন প্রতি মাসে আমি এই অ্যাপ এ কাজ করি এবং সবসময় পেমেন্ট পাই। এই মাস এ ও আমি তাদের তিনটা অ্যাপ এমকাজ রকছি।

অ্যাপ গুলো ডাউনলোড করার জন্য আপনার ভিপিএন লাগবে । ভিপিএন ছাড়া অ্যাপ এ কাজ করা যাবে না। তাই usa সার্ভিস দেয় এমন একটা ভিপিএন প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিবেন।

এই অ্যাপ গুলো প্লে স্টোর থেকে ডাউনলোড করার উপায় নাই। তাই ডাউনলোড করার জন্য নিচের টেলিগ্রাম গ্রুপ এ জয়েন হয়ে ডাউনলোড করতে হবে।

লিংক: https://t.me/happymanallbd24
রেফার কোড: 01874886553

এই অ্যাপ নিয়ে আরো পোস্ট আমার করা আছে। সেই পোস্ট গুলো আমি অ্যাপ আসার সাথে সাথে করছি৷ তখন কাজ শুরু হয় নি অ্যাপ এর মধ্যে। তবে এখন কাজ শুরু হয়েছে তাই বিস্তারিত বলতে আবারো পোস্ট শেয়ার করলাম।

আপনাকে কাজ করার জন্য দুইটা অ্যাপ এর মধ্যে একাউন্ট করতে হবে। বাকি অ্যাপ গুলোতে আপনাকে একাউন্ট করতে হবে না। মোট ৪ টা অ্যাপ ডাউনলোড করতে হবে। এর মধ্যে ৩ টা অ্যাপ এ কাজ করতে পারবেন।

এবার এর কাজ এর নিয়ম আরো সহজ। এবার মাএ ১০ টা এড দেখে একটা এড এ ক্লিক করতে হবে। প্রতিটি এড ২ সেকেন্ড করে দেখতে হবে মাএ। একটা এড দেখা হয়ে গেল আবারো ২ সেকেন্ড পর আরেকটা এড দেখতে পরবেন। সর্বোচ্চ একটা এড দেখার জন্য ৫ সেকেন্ড করে সময় লাগবে।

এভাবে ১০ টা এড দেখার জন্য মোট ৫০ সেকেন্ড সময় লাগবে। আর ১০ টা দেখা হয়ে গেলে একটা এড এ ক্লিক করে ১ মিনিট অপেক্ষা করতে হবে। তাহলে একটা ক্লিক এর কাজ করার জন্য মেট ১ মিনিট ৫০ সেকেন্ড থেকে ২ মিনিট পযন্ত সময় লাগবে। এর জন্য আপনি ৭০ পয়েন্ট করে পাবেন।

যদি ৩ টা অ্যাপ এর হিসাব করি মোট কাজ করতে ৫-৬ মিনিট সময় লাগবে। এবং ইনকাম হবে মোট ২১০ পয়েন্ট। ১০০০ পয়েন্ট এর জন্য ১০ টাকা করে পাবেন। তাহলে ৩ টা অ্যাপ এ এক ক্লিক এর করে কাজ করলে মোট ২ টাকার উপর পাবেন। এভাবে এখানে ইমকাম করতে পারবেন।

এখানে ১০,১৫,২০ টাকা হলে মোবাইল রিচার্জ। ২৫.৩০,৫০ টাকা হলে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। অ্যাপ সম্পর্কে এই তথ্য ছিল। আশা করি সবকিছু ক্লিয়ার হয়েছে। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts