প্রতি ক্লিক এ ২ টাকা করে ইনকাম। সহজে ইনকাম করুন বিকাশ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আজকে আমি আপনাদের সাথে সম্পূর্ণ ভিন্ন রকম একটা আর্নিং অ্যাপ শেয়ার করব। আপনাদের সাথে আমি আগে যেই আর্নিং অ্যাপস গুলো শেয়ার করেছি। সেই অ্যাপস গুলো এই অ্যাপসে বেশি ইনকাম করতে পারবেন। আপনাদেরকে প্রতিটি কাজের জন্য দুই টাকা করে দেওয়া হবে এবং কাজগুলো করতে অল্প সময় লাগবে।

এই অ্যাপস এর কাজের সকল নিয়ম নিয়ে আমি আলোচনা করব। কি কি প্রয়োজন হবে সেগুলো বলবো। আপনারা সম্পুর্ন পোস্ট ভালোভাবে পড়বেন। সবার প্রথম আপনাদেরকে প্লে স্টোর থেকে একটা ভিন্ন রকম ভিপিএন ডাউনলোড করতে হবে। আমি বিকেলে লিঙ্ক দিয়েছি আপনারা সেই লিঙ্কে ক্লিক করে প্লে স্টোর থেকে ডাউনলোড করে নেবেন। dora ultimate vpn লিখে সার্চ করলেও পেয়ে যাবেন।

ভিপিএন লিংকঃ-https://play.google.com/store/apps/details?id=com.doracone.ultimateVpn.vpn

তারপর হচ্ছে আপনাদেরকে এখান থেকে তাদের অ্যাপস ডাউনলোড করতে হবে। অ্যাপস আপনি প্লে স্টোরে পাবেন না। নিচের লিংকে ক্লিক করে ডাউনলোড করতে পারবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- https://drive.google.com/file/d/1J8YG9g-vF8NBmsbsMUC8HgPqzqmIVCjf/view

রেফার কোডঃ- jM5oKE

অ্যাপস এ কাজ করার জন্য সবার প্রথমে আপনি ভিপিএন টা অন করে নেবেন। সেখানে আপনি কান্ট্রি হিসেবে কানাডা সিলেক্ট করে রাখবেন। কানাডা ছাড়া অন্য কান্ট্রি সিলেক্ট করে কাজ করতে পারবেন না।

এখানে শুধু আপনি আপনার নাম এবং মোবাইল নাম্বার দিয়ে একাউন্ট করতে পারবেন। সাথে রেফার কোড দিতে হবে। আপনার রেফার কোড টি কপি করে রেখে দিতে পারেন। আর আপনি যদি ভিপিএন টা এখান থেকে অথবা সার্চ করে ডাউনলোড করে রাখবেন। কারণ অন্য  ভিপিএন দিয়ে এখানে কাজ করতে পারবেন না। কিন্তু এই ভিপিএন দিয়ে অন্যান্য সকল কাজ করতে পারবেন।

তো একাউন্ট করা হয়ে গেলে এখানে আপনি সবার হোমপেজে তাদের ফেসবুক, টেলিগ্রাম লিংক পেয়ে যাবেন। এবং তাদের অ্যাপস এর কাজের ভিডিওটা আপনি পেয়ে যাবেন। আপনার ভিডিও দেখে নিতে ওারেন কাজগুলো বুজার জন্য।  এখান থেকে আপনি ২০ টা এড দেখপ 21 নম্বর এড এ ক্লিক করবেন।

ক্লিক করবেন প্রতিটি ক্লিক এর জন্য এক থেকে দুই টাকা পাবেন। প্রতিটি এড ২/৩ সেকেন্ড দেখলেই হবে। আপনি এখান থেকে ২০ টি এড মাত্র কয়েক সেকেন্ডে দেখে শেষ করতে পারবেন। আপনি 21 নম্বর এড এ ক্লিক করবেন। এবং ক্লিক করার পর এক থেকে দুই মিনিট অপেক্ষা করলে আপনাকে অটোমেটিক অ্যাপস এর ব্যাক নিয়ে আসবে। এবং দুই টাকা আপনি পেয়ে যাবেন এখান থেকে। এখানে একবার কাজ করার পর আবারও ১ ঘন্টা ২০ মিনিট পর কাজ করতে পারবেন।

এই অ্যাপস থেকে আপনি মাত্র 10 টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। এবং 35 টাকা হলে বিকাশ, নগদ সহ অন্যান্য মাধ্যমে পেমেন্ট কিনতে পারবেন। এখানে পেমেন্ট নেওয়ার অনেক গুলো সহজ মাধ্যম রয়েছে।

এখানে আপনি প্রতিদিন 10 টাকার করে কাজ করতে পারবেন। তবে একটা বিষয় খেয়াল রাখবেন আপনি যখন অ্যাড এ ক্লিক করবেন একটা এড বারবার ক্লিক করবেন। এছাড়াও এক এড এ সাথে সাথে দুইবার ক্লিক করবেন না। ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট পড়ার জন্য ভাল থাকবেন সবাই কথা হবে পরবর্তীতে আল্লাহ হাফেজ

Related Posts

4 Comments

মন্তব্য করুন