প্রতি ক্লিক এ ৪ টাকা আনলিমিটেড ইনকাম। অনলাইন থেকে ইনকাম ডেলি পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ!  প্রতি ক্লিক এ ৪ টাকা আনলিমিটেড ইনকাম। অনলাইন থেকে ইনকাম ডেলি পেমেন্ট।

আজকে আপনাদের সাথে একটা ওয়েবসাইট শেয়ার করব । যেখান থেকে আপনি খুব সহজে অনেক ভালো ইনকাম করতে পারবেন। এখানে আপনি শুধু সাইট টা শেয়ার করলেই আপনার অনেক ইনকাম হবে। আপনি যাকে শেয়ার করবেন সে যদি এই সাইটে একাউন্ট তৈরি নাও করে তারপরও আপনার ইনকাম হবে।

যে সাইট আপনাদের সাথে শেয়ার করব সেটা মূলত একটা এক্সচেঞ্জ সাইট। যেখানে আপনি অনলাইনে ক্রিপ্টো কারেন্সি এক্সচেঞ্জ করতে পারবেন। তবে এখানে একটা এফিলিয়েট প্রোগ্রাম রয়েছে। যেখানে আপনি যদি আপনার লিংকটা শেয়ার করেন। তাহলে এখানে সেই লিঙ্কে ক্লিক করে ভিজিট করলে আপনার ইনকাম হবে।

সাইটলিংক:https://www.bestchange.com/?p=1109789

লিংকে ক্লিক করার পর আপনাকে ওয়েবসাইটে নিয়ে যাবে। সেখানে আপনাকে প্রথমে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এইখানে অ্যাকাউন্ট বলতে আপনি এফিলিয়েট একাউন্ট তৈরি করবেন। এজন্য আপনি উপরে এফিলিয়েট প্রোগ্রাম নামে একটা অপশন দেখতে পাবেন। সেখানে ক্লিক করবেন সেখানে ক্লিক করার পর এখানে আপনাকে তাদের রেজিস্ট্রেশন পেজ সেখানে নিয়ে যাবে।

registration page

সেখানে যাওয়ার পর আপনি কি করবেন। জাস্ট এখানে কিছু ইনফরমেশন চাইবে সেগুলো ফিলাপ করবেন। ফিলাপ কর নিচে অনেকগুলো চেকবক্স থাকবে। এখানে তাদের প্রাইভেসি পলিসি কিংবা এখানে তাদের ট্রামস এন্ড কন্ডিশন রয়েছে সেগুলো দেওয়া থাকবে। আপনি বুজে বুজে টিক মার্ক দেবেন। অনেক গুলো এমন থাকবে যেগুলো টিক মার্ক দেওয়া লাগবে না। সেগুলো আপনি দিবেন না। আপনি একটু পড়লেই বুঝতে পারবেন। তারপর সাবমিট করলে আপনার অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে এখানে যখন আপনার অ্যাকাউন্ট তৈরি কমপ্লিট হয়ে যাবে। তখন আপনি এখানে লগইন করবেন।

লগইন করার পর আপনি চলে যাবেন এফিলিয়েট প্রোগ্রাম এ। সেখানে আপনি আপনার একটা রেফার লিংক দেখতে পাবেন। সেই লিংকটা আপনি ওখান থেকে শেয়ার করার মাধ্যমে আপনার ইনকাম করতে পারবেন। এছাড়াও যদি আপনার কোন ওয়েবসাইট থাকে। এখানে অনেকগুলো এইচটিএমএল কোড পাবেন। আপনি যদি ব্যানার অপশনে ক্লিক করে সেখানে সেই এইচটিএমএল কোড গুলো পাবেন। সেগুলো চাইলে আপনার ওয়েব সাইটে এড দিতে পারেন। সে ক্ষেত্রে যদি সেই অ্যাডে ক্লিক করে সাইট ভিজিট করে সেখান থেকে আপনি ইনকাম করতে পারবেন।

এটা যেহেতু একটা একচেঞ্জ সাইট। এখানে আপনি যে কোন ক্রিপ্টোকারেন্সি তে পেমেন্ট নিতে পারবেন। এখান থেকে সর্বনিম্ন পেমেন্ট রিকোয়েস্ট হচ্ছেন 1 ডলার। এক ডলার হলে আপনি এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। এখানে আপনি পেমেন্ট রিকুয়েস্ট দেওয়া পাঁচ থেকে সাত দিনের মধ্যে আপনার পেমেন্ট দিয়ে দেবে। আপনারা অবশ্যই এই সাইটে কাজ করবেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন