প্রতি ক্লিক এ ৪ টাকা ইনকাম Nagad Money অ্যাপ। প্রতিদিন আনলিমিটেড ইনকাম সাথে সাথে পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

Nagad Money অ্যাপ শেয়ার করব আপনাদের সাথে। এই অ্যাপ থেকে মাএ ৩ ক্লিক এর কাজ করে পেমেন্ট নিতে পারবেন। এখানে চাইলে ভালো ইনকাম করা সম্ভব। কারন এটা একটা ৪ ইন ১ অ্যাপ। যদি কাজ করতে চান তাহলে পুরো পোস্ট টা পড়বেন।

🧶একটার মধ্যে ৪ টা এপ্স লিংক করা থাকবে। এরকম অ্যাপ এ হয়তো আগেও কাহ করেছেন। একটার মধ্যে ২,৩,৪ টা অ্যাপ ও বর্তমান এ লিংক করা থাকে। ফলে এখানে কাজ করে বেশি ইনকাম এর সুবিধা হয়। এর আরো কিছু সুবিধা রয়েছে যা নিচে আলোচনা করব।

প্রথম এ অ্যাপ ডাউনলোড ও একাউন্ট নিয়ে বলা যাক। প্লে স্টোর এ গিয়ে সার্চ করে অ্যাপ ডাউনলোড করর কোন পদ্ধতি বা ওয়ে নাই। এটা ডাউনলোড করার জন্য নিচের দেওয়া ড্রাইব লিংক ব্যাবহার করতে হবে। এখানে শুধু মূল অ্যাপ এর ডাউনলোড লিংক দেওয়া থাকবে। এটা ডাউনলোড করলে বাকি অ্যাপ গুলো এই অ্যাপ এ পেয়ে যাবেন।

ডাউনলোড লিংকঃ https://tinyurl.com/yd4euyga

মোট ৫ টা অ্যাপ থাকবে। তবে এফানে মাএ আপনাকে একটা অ্যাপ এর মধ্যে একাউন্ট করতে হবে। সেটা হলো মূল অ্যাপ যার ডাউনলোড লিংক উপরে দিয়েছি। এই অ্যাপ এর কাজ শুধু একাউন্ট করা পেমেন্ট নেওয়া আর রেফার করা। কাজ করবেন যেসকল অ্যাপ লিংক করানো আছে ওগুলোতে।

প্রতি 15 ভিও পর ক্লিক এর কাজ করতে হবে। প্রতি ক্লিক এর কাজ এর জন্য ১০০ পয়েন্ট করে পাবেন। এটা নেহাত কম নয়। যেহতু মাস এর শেষ দিক তাই এমন ইনকাম পাচ্ছেন মাস এর প্রথম এর অ্যাপ গুলো এক ক্লিক এ মাএ ৫০ পয়েন্ট দেয়। যা কাজ করলে ইন্টারনেট খরচ ও উঠে না।

প্রতি কিল্কে ১০০*৪=৪00পয়েন্ট মানে ৪টাকা। একটা অ্যাপ এ এক ক্লিক এ ১০০ পয়েন্ট। এবং ৪ টা অ্যাপ এ এক ক্লিক এ ১০০ করে মোট ৪০০ পয়েন্ট। তার মানে মাএ এক ক্লিক এর কাজ করে ৪ টাকা করে পাচ্ছেন।

বলেছিলাম ৪ ইন ১ অ্যাপ এর সুবিধা নিয়ে কথা বলব। এখানে সুবিধা হলো ৪ টা অ্যাপ এর ইনকাম একটা অ্যাপ এ ঢ়োগ হচ্ছে। তাই মাএ কিছুক্ষণ কাজ করে পেমেন্ট এর সমান টাকা হয়ে যাচ্ছে।

✴️১০০০=১০টাকা রিচার্জ নিতে পারবেন।
✴️৫০০০=৫০টাকা বিকাশ নিতে পারবেন।

ইনস্ট্যান্ট পেমেন্ট সিস্টেম অ্যাপ এ। পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার কিছুক্ষণ এর মধ্যে সকল পেমেন্ট দেওয়া হয়। তাই পেমেন্ট নিয়ে চিন্তা করবেন না। প্রতিদিন ইনকাম আনলিমিটেড। তাই এখনি জয়েন হয়ে কাজ করুন।

অ্যাপ টা লাইফ টাইম থাকবে না। বাট কিছুদিন এর ইনকাম এর একটা ভালো ওয়ে। আজ এই পযন্ত। আল্লাহ হাফেজ

Related Posts

8 Comments

মন্তব্য করুন