প্রতি ঘন্টায় ১০০ টাকা ইনকাম।

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা নিয়ে এলাম দারুণ একটি সাইট আপনাদের  সাথে শেয়ার করতে।হ্যাঁ বন্ধুরা এটা চমৎকার একটি সাইট এখানে কাজ করে আপনি প্রতি ঘন্টায় ১০০ টাকা বা তার বেশি ইনকাম করতে পারবেন। এখানে খুবই সহজ কাজ হয়ে থাকে।

তো বন্ধুরা আমরা যারা বেকার রয়েছি তারা ঘরে বসেই মোবাইল বা কম্পিউটার থেকেই এই সাইটে কাজ করে খুব ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারব। আমরা যদি এখানে প্রতিদিন ৫ ঘন্টা টাইম দিই তাহলে আমরা এখান থেকে ৫০০ টাকা ইনকাম করতে পারব যেটা মাসে দাঁড়ায় ১৫০০০  টাকা পরিমাণটা অনেক।

বন্ধুরা এখানে কাজ গুলো যেমন সহজ এখানে আপনি কাজ করেছে টাকা ইনকাম করবেন সেটিও খুব সহজভাবে এবং খুব ভালো পদ্ধতিতে আপনি আপনার কাছে নিতে পারবেন। বন্ধুরা আর কথা না বাড়িয়ে চলুন কাজটি শিখে আসে এবং কিভাবে কানে একাউন্ট করতে হয় সেগুলো সব ভালোভাবে দেখে নি। বরাবরের মতো সাইট লিঙ্ক টি নিচেই থাকবে।

 সরাসরি সাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন।

কিভাবে এখানে একাউন্ট করবেন: বন্ধুরা প্রথমে উপরের লিংকে ক্লিক করুন আপনাকে সরাসরি সাইটে পৌঁছে দিবে। সেখানে আপনি সবকিছু ভালোভাবে পড়ে নিন। পড়া হয়ে গেলে ডানপাশের উপরে দেখবেন একটি থ্রি ডট মেনু হয়েছে।

সেখানে ক্লিক করুন দেখবেন আপনার সামনে একটি ইন্টারফেস শো হবে যেখানে লেখা থাকবে লগইন রেজিস্টার আমরা যেহেতু নতুন একটি একাউন্ট করব সে তো আমরা রেজিস্টার করব। এবার আমরা রেজিস্টার এ ক্লিক করার পরে আমাদের সামনে একটি ফরম চলে আসবে

যেখানে আমাদের ইমেইল আইডি নাম সকল কিছু দিয়ে আমরা এটি পূরণ করব এখানে আমাদের নম্বর দিতে হবে এবং আমাদের দেশ সিলেক্ট করে দিতে হবে দিয়ে আমরা রেজিস্ট্রেশন বাটন ক্লিক করব। এখানে ক্লিক করার সাথে সাথে আমাদের ইমেইল একাউন্টে একটি লিংক  চলে যাবে এবং সেই লিঙ্ক থেকে আমাদের একাউন্টে ভেরিফাই করে নিতে হবে।

 কিভাবে এখানে কাজ করবেন: বন্ধুরা একাউন্ট করা সম্পন্ন হয়ে গেলে আপনি ভিতরে প্রবেশ করে সবকিছু একবার ভালোভাবে পড়ে নিবেন এতে আপনার কাজ করতে খুবই সুবিধা হবে এবং তারা যে বিষয়গুলো করতে নিষেধ করেছে সেগুলো থেকে আপনি বিরত থাকলে তারা পেমেন্ট করার সময় কোন প্রকার ঝামেলা করবে না।

বন্ধুরা এখানে ঢোকার পরে আপনি উপরে দেখবেন  ওয়ার্ক নামে একটি অপশন রয়েছে। সেখানে ক্লিক করলে আপনি দেখতে পাবেন অনেক ছোট ছোট মাইক্রো জব রয়েছে এখানে সাধারণত এগুলোই আপনাকে করতে হবে।

এর মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের জিমেইল একাউন্ট ক্রিয়েট, বিভিন্ন ইউটিউব চ্যানেল ফেইসবুক  একাউন্ট শেয়ার করতে হবে, তাছাড়া আরও রয়েছে বিভিন্ন ধরনের ওয়েব সাইটে সাইন আপ বা ভিজিট করতে হবে খুব। তো বন্ধুরা এখানে মূলত এইগুলো আমাদের কাজ এরকম ছোট ছোট কাজ করে আমরা প্রতি ঘন্টায় ১০০ টাকা বা তার বেশি ইনকাম করতে পারব।

বন্ধুরা সব  শেষ বলে দিব আপনি এখান থেকে যে টাকা ইনকাম করবেন সেই টাকা আপনি আপনার পেপাল বিটকয়েন লাইট কয়েন ইত্যাদির মাধ্যমে সরাসরি আপনার একাউন্টে নিয়ে নিতে পারবেন। তাহলে সকলে বুঝতে পারছেন কত সুন্দর একটি কাজ আর দেরি না করে এখনি একটি একাউন্ট করে কাজ করা শুরু করুন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন