প্রতি রেফারেন্সে ২৫ টাকা বোনাস সাথে ৫০০০ হাজার টাকা বোনাস


প্রতি রেফারেন্সে ২৫ টাকা বোনাস সাথে ৫০০০ হাজার টাকা বোনাস

প্রতি রেফারেন্সে ২৫ টাকা বোনাস সাথে ৫০০০ হাজার টাকা  বোনাস

বিকাশ এপের নতুন অফার চালু হয়েছে । চালু হয়েছে । কিছু দিন আগে কি হতো ৫০ টাকা দিতো ।কিন্তু এখোন ২৫টাকা করে দিচ্ছে ।

হয়তো অনেকেই ভাবছেন কেনো টাকা দিচ্ছে বিকাশ আপনাদের? তাদের জন্য আমি বলবো বিকাশ আপনাদেরকে সুযোগ দিচ্ছে এ কারনে যে ,তারা আপনাদেরকে দিয়ে তাদের এপসটির মার্কেটিং করে নিচ্ছে , তাদের এপসের প্রচারণা করে নিচ্ছে । আর পাবলিকের দ্বারা এপসের প্রচারণা করালে রিয়েল প্রচার হবে । আর পাবলিক ব্যবহার ও করবে অধিক । সেই জন্যে কম খরচে প্রচারণা চালাচ্ছে বিকাশের লোকজন ।

বিকাশ একটা জনপ্রিয় সার্ভিস আমাদের বাংলাদেশে । বিকাশের মালিক হচ্ছে ব্রাক । এই ব্রাক পরিচালনা করে বিকাশকে বিভিন্ন এজেন্টদের মাধ্যমে । আর বাংলাদেশের মধ্যে বিকাশ এর অবস্থান এক নম্বরে নিশ্চয়ই আমরা জানি । তাছাড়াও বিকাশ আমাদের রেমিট্যান্স আনার সু্যোগ দিচ্ছে । মোবাইল রিচার্জ, এখন তো আরো বিভিন্ন দোকান, অনলাইনের কেনাকাটা করতে বিকাশ এর কোনো তুলনা নেই । মুহুর্তের মধ্যে টাকা আপনাদের আপনজনের কাছে পৌছে যায়।
বর্তমানে বাংলাদেশে বিকাশের সাঘে পাল্লা দেওয়ার জন্য অনেক কোম্পানি চালু করেছে ।

বিকাশ সম্প্রতি আরো একটি অফার চালু করেছে যারা সবচেয়ে বেশি রেফার করতে পারবে তাদের জন্য বিকাশ পাঁচ হাজার টাকা দেওয়ার ঘোষণা করেছে । তাহলে আপনি যদি রেফার করতে পারেন তাহলে তো আরো ভালো খবর আপনার জন্য তাই না , তাহলে দেরি না করেই আপনি নীচের লিংক থেকে সাইন আপ করে ফেলুন ,
https://app.bkash.com/sign-up?referralCode=1FL7RJI2

সাইনআপের পর আপনি যদি ২৫ টাকা পেতে চান , তাহলে আপনাকে আমার দেয়া লিংক থেকেই সাইন আপ করতে হবে ।
https://app.bkash.com/sign-up?referralCode=1FL7RJI2

সাইন যে ভাবে করবেন –
সাইন আপ করার জন্য আপনারা আমার দেয়া লিংকে ক্লিক করলে আপনি ক্রোম ব্রাউজার সিলেক্ট করুন, তারপর আপনার যে নাম্বারে বিকাশ খোলা আছে সে নাম্বারটি দিয়ে আপনি আই এম এগরি তে ক্লিক করুন তারপর একটি ক্যাপচা আসবে সেটা পুরন করে সাবমিটে ক্লিক করলে আপনাকে প্লেস্টোর নিয়ে যাবে আপনারা এপসটা ডাউনলোড করে নেন । তারপর আপনার নাম্বার আর আপনার বিকাশের পিন নাম্বার দিয়ে এপসে লগিন করেন । তারপর আপনার কাজ শেষ । এখোন আপনি যদি ইনকাম রেফার করতে চান তাহলে রেফারেন্স করার অফশন পাবেন , সেই অপশনে ক্লিক করলে একটা লিংক পাবেন আর সেটি কপি করে আপনার পরিচিত লোকজনের দেরকে জয়েন করালে পারলেই আপনারা ইনকাম করতে পারবেন , এখানে ইনকাম হবে যতোলোক কে জয়েন করাতে পারবেন ততো ইনকাম  হবে ।

উল্লেখযোগ্য একটি ব্যাপার আপনারা এটাকে ফেক মনে করবেন না , কারন আমি নিজেই টাকা পাইছি তাই আপনাদেরকে বলছি , আর যদি আপনাদের এটা ফেক মনে হয় ,তাহলে আপনারা জায়েন করবেন না । আর যদি বিশ্বাস করেন তাহলে জয়েন করতে পারেন ।

আরো ভালো ভাবে জানতে চাইলে
https://youtu.be/q25O_suSXWM

এই ভিডিও টি দেখতে পারেন  ।
আর আপনারা চাই লে আমার চ্যানেল টিকে সাবস্ক্রাইব করে রাখতে পারেন নতুন নতুন টিপস আর ট্রিকস পেতে।

আর আপনাদেরকে আমার পোস্ট গুলো কেমন লাগছে তা জানার জন্য আপনারা কমেন্ট করুন ।

Related Posts

7 Comments

মন্তব্য করুন