প্রমিস;১০০% পেমেন্ট পাবেন।অনলাইন আয়ের সেরা সুযোগটি লুফে নিন।

হ্যালো বন্ধুরা। আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন। আশা করি ভাল আছেন। আজ আমি বরাবরের মত আপনাদের নিকট নতুন আরেকটি  আর্নিং সাইট নিয়ে হাজির হয়েছে।যেই সাইট থেকে আপনি ইজিলি এ্যাড ভিউ করে অনেক টাকা আয় করতে পারবেন। এখানে কাজ করা খুবই সহজ। মাত্র দশ টাকা হলেই আপনি পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট নেওয়ার জন্য মোবাইল রিচার্জ, বিকাশ, রকেট, নকট, পেপাল, পারফেক্ট মানি,বিটকয়েন ও কয়েনবাসপর মতো ম্যাথড পেয়ে যাবেন। তাই চলুন দেরি না করে দেখে নেয়া যাক কী ভাবে কী করতে হয়।

 

 

এই http://ptcbd.xyz/?ref=Nayem22 লিঙ্কে ক্লিক করলেই সাইটটি ওপেন হয়ে যাবে। ওপেন হওয়ার পর আপনি রেজিস্টার এ ক্লিক করবেন। রেজিস্টার এ ক্লিক করার পর নতুন একটি পেজ ওপেন হবে। প্রথমে আপনার পুরো নাম দিবেন। তারপর ই-মেইল এড্রেস দিবেন। দ্বিতীয় বার ই-মেইল এড্রেস দিয়ে কনফার্ম করবেন। তারপর আপনার ইউজারনেইম দিবেন।ইউজারনেইমের সাথে সংখ্যা সংযুক্ত করবেন।{(যেমনঃ- বকর১১)আপনারা ইংরেজিতে দিবেন } তারপর স্ট্রং একটি পাসওয়ার্ড দিবেন। পাসওয়ার্ডটি দ্বিতীয় বার পুনরায় দিবেন। তারপর নিচে একটি ক্যাপচা দেখতে পারবেন। খুবই নরমাল সাধারন একটি ক্যাপচা।আপনি সহজেই তা পূরণ করতে পারবেন। নিচের বক্সে ক্যাপচাটি  পূরণ করে সাবমিট করবেন।তাহলে আপনার এ্যাকাউন্ট সাকসেসফুলি ক্রিয়েট হয়ে যাবে।

 

 

একাউন্টটি সাকসেসফুলি ক্রিয়েট হওয়ার পর আপনাকে হোমপেজে নিয়ে আসা হবে। হোম পেজের নিচে দেখতে পারবেন ‘আয় করুন’ বা ‘আয় শুরু করুন’অপশন। আপনি এখানে ক্লিক করবেন। ক্লিক করলেই আপনি আরও চারটি অপশন দেখতে পাবেন। তার মধ্যে প্রথম যেই অপশনটি পাবেন সেটা হচ্ছে বিজ্ঞাপন দেখে আয় করার অপশন। আপনি এখানে ক্লিক করবেন। ক্লিক করার পর নতুন পেজ ওপেন হবে। নতুন পেজ ওপেন হওয়ার পর অনেক গুলো বিজ্ঞাপন দেখতে পাবেন।আপনি যেকোনো একটি বিজ্ঞাপনে ক্লিক করবেন। ক্লিক করার পর নতুন একটি ট্যাব ওপেন হবে। তারপর একটু  সময় নিবে। লোডিং লাইনের মত আস্তে আস্তে লোড হবে। লোডিং কমপ্লিট হলে কিছু ছবি আসবে। ছবিগুলোতে যা করতে বলা হবে তাই করতে হবে।এটা একদম সহজ।যে কেউ করতে পারবেন।কমপ্লিট হলে আপনাকে ধন্যবাদ জানাবে।আপনি এই ট্যাব কেটে দিয়ে নতুন একটি এ্যাড এ নিয়মেই আবার দেখবেন।

 

 

এ্যাড এর নিচে কিছু শর্ট লিংক দেখতে পাবেন। আপনারা চাইলে শর্ট লিংক  গুলো ভিজিট করেও আয় করতে পারেন। তার জন্য যে কোনো একটি স্ক্রিনশট লিংকে ক্লিক করবেন। ক্লিক করার পর নতুন একটি ট্যাব ওপেন হবে। সেখানে আই এম নট রোবট দেখতে পাবেন। আপনাকে রিক্যাপচাটি  পূরণ করতে হবে।ক্যাপচা পুরন করার পর কন্টিনিউ দিবেন।  তারপর নতুন একটি পেজ ওপেন হবে ওই পেজের মধ্যে একটা টাইমার থাকবে। পাঁচ সেকেন্ড বা দশ সেকেন্ড যাই হোক।টাইমার শেষ হওয়ার পর তার নিচের ‘গেট লিংক’ অপশনে ক্লিক করলেই শর্ট লিংক কমপ্লিট হয়ে যাবে।এবং আপনার একাউন্টে ব্যালেন্স যোগ হবে।এটাই মোটামুটি সহজ কাজ।আরো যে তিনটি অপশন আছে ওগুলো কিছুটা ডিফিক্যাল।আপনারা নিজে নিজেই চেষ্টা করে দেখতে পারেন।আশা করি সব গুলো কাজই করতে পরবেন।এখনকার মতো এ পর্যন্ত।আবার কথা হবে নতুন কোন পোষ্টে।ততক্ষণের জন্য ভালো থাকুন।আল্লাহ হাফেজ।

 

সাইড লিংকঃ- http://ptcbd.xyz/?ref=Nayem22

Related Posts