প্রিয় বন্ধুটি ভালোবাসে কিনা বুঝবেন এই ৫ টি লক্ষণ দেখে !

প্রিয় বন্ধুদের সাথে প্রেম সম্পর্ক বা ভালোবাসার সম্পর্ক একটা স্বাভাবিক বিষয়। কারণ বন্ধুত্বের ভিতর প্রেমের সম্পর্ক বেশি হয়ে থাকে কারণ তার সাথে ঘনিষ্ঠ বেশি হয় তার সাথে সব কথা বলা যায় খোলামেলাভাবে। সুতরাং তাই বন্ধুর সাথে প্রেম সম্পর্ক একটা একদমই স্বাভাবিক বিষয় কিন্তু অনেক সময় দেখা যায় বন্ধুত্বের খাতিরে জন্য ভালোবাসা বা প্রেমের কথাটা আর বলে হয়ে ওঠে না। অনেক সময় প্রিয় বন্ধু টাকে হারানোর হয় প্রেম বা ভালোবাসা কথাটা বলা যায় না। কিন্তু আপনার প্রিয় মানুষটি যদি আপনাকে সত্যিই ভালোবেসে থাকে বা তার ভিতরে যদি নিচের এই পাঁচটি বিষয় লক্ষ করেন তাহলে বুঝবেন আপনার প্রিয় মানুষটা আপনাকে চায় আপনাকেই ভালোবাসে’।।

প্রিয় মানুষের প্রতি দুর্বলতা ও যত্নশীল!!

প্রিয় মানুষটার প্রতি দুর্বলতা, হল সে যদি একটা ভুল বা অপরাধ করেও থাকে ছোটখাটো তাহলে তার সহজেই মাফ করে দেওয়া কোন রাগ না দেখানো সে খেয়েছে কিনা ঠিকঠাক আছে কিনা তার বাড়ির লোক গুলো কেমন আছে। চলাফেরায় তাকে সাবধান করা তাকে সব দিক থেকে কেয়ার করার অর্থ তাই বুঝিয়ে দেই সে আপনাকে করে পেতে চাই বা ভালবাসতে শুরু করেছে।।

দেখতে থাকা ও চোখে চোখ পড়া!!

আপনাকে ভালবাসতে শুরু করে তাহলে দেখবেন আপনার চোখে চোখ পড়লে সেই মুচকি, মুচকি হাসি দেবে এবং আপনার দিকে একটু ঘন ঘন তাকাতে থাকবে তাছাড়া বন্ধুমহলে ভিতর আড্ডা দেওয়ার সময় যদি আপনার দিকেই বেশি করে তাকাতে থাকে। তাহলে বুঝবেন সে আপনার অলরেডি প্রেমে পড়ে গেছে কাছে কাকাকে যদি একটু মুচকি মুচকি হাসে তাহলে বুঝবেন কেল্লাফতে নাকি সে মন থেকে চাইছেএবং সে আপনাকে ভালোবাসে।।

অন্য বন্ধুর সাথে কথাই বিরক্ত হওয়া!!

সে যদি অন্য বন্ধুদের সাথে সময় দেওয়া বেশি আড্ডা করা বেশি এবং অন্য কোনো মেয়ে বন্ধুর সাথে কথা বলা যদি আপনাকে জিজ্ঞেস করে কি বলছিলে, অথবা মানা করে বলতে, এই বিষয় নিয়ে রেগে মেগে যদি চলে যায় আপনার থেকে তাহলে বুঝবেন আপনাকে সে ভালোবাসে।।

স্টাইল ও পোশাক-আশাক পরিবর্তন!!

যদি আপনার বন্ধুটি কি আগের থেকে বর্তমানে নতুন নতুন ডিজিইনের নতুন, নতুন পোশাকে আপনার সামনে এসে দাঁড়ায় বা কেমন লাগছে। এই কথাগুলো জিজ্ঞেস করে তাহলে বুঝবেন সে আপনাকে দৃষ্টি আকর্ষন করাতে যাচ্ছে এবং তার প্রতি আপনাকে পড়াতে চাচ্ছে এটা হল প্রেমে পড়ার লক্ষণ।।

বেশিক্ষণ ধরে সময় কাটানো!!

যদি দেখেন আগের থেকে অন্য সব বন্ধু-বান্ধবের সাথে আড্ডা, না দিয়ে আপনার সাথে বেশি কথাবার্তা বলার চেষ্টা করছে বা আপনার সাথে বেশি টাইম দিচ্ছে তাহলে বুঝবেন যে আপনার নিশ্চিত প্রেমে পড়েছে সময় এসব লক্ষণগুলো দেখে বোঝা যায় না। অনেক সময় তার চোখের দিকে নীরব দৃষ্টি ভঙ্গিতে তাকান তাহলে বুঝবেন সে আপনাকে ভালবাসে কিনা তাকিয়ে চোখাচোখি হওয়ার পর যদি মুচকি হাসি এবং একটু একটু লজ্জা বোধ করে তাহলে বুঝবেন সে আপনারই প্রেমে পড়েছে।।

Related Posts

9 Comments

মন্তব্য করুন