প্রিয় মানুষটা হবে আরো প্রিয় !

বর্তমানে এই প্রেমের, যুগে প্রেম করে না এমন ছেলে-মেয়ে খুঁজে পাওয়া খুবই দুষ্কর বা কষ্টসাধ্য একটি ব্যাপার।। কারণ বর্তমান প্রাইমারি ছেলেমেয়েরাও একে অন্যকে আই লাভ ইউ বলে। যদিও তাদের ভিতর ভালোবাসার বিষয়টা এখনো হয়নি কিন্তু ভালোলাগার বিষয়টা হয়েছে। সেই জন্যই তারা একে অন্যকে আই লাভ ইউ বলে। মানুষ মাত্রই সৌন্দর্যের পূজারী। সুন্দর কোন কিছু দেখলেই তার প্রেমে পড়ে যাই এটাই স্বাভাবিক। সবাইকে যে প্রেম করে সবাই ভালোবাসে এটা ঠিক না কিছু ব্যতিক্রম থাকে। আপনারা যারা প্রেম করেন বা ভালোবাসার মানুষ রয়েছে তাদের জন্য আজকের এই পোস্ট। আপনার প্রিয় মানুষটার কাছে হয়তো আপনি অনেক কিছু। আপনার প্রিয় মানুষটার কাছে কিভাবে আরো বেশী প্রিয় হয়ে উঠবেন সেই টিপস গুলো আজ আপনাদের জন্য রইলো।

__ খেয়াল রাখা বা কেয়ার করা __

আপনি সব সময় চেষ্টা করবেন আপনার প্রিয়, মানুষটার খেয়াল টা বেশি রাখা সে কোথায় যাচ্ছে। কি খেয়েছে করছে তার শরীরটা অসুস্থ কিনা,এই ধরনের ছোট ছোট কথাগুলো তাকে প্রায়ই জিজ্ঞেস করা।। যদিও আপনার কাছে অথবা তার কাছে বিরক্তিকর এই কথাগুলো নিয়মিত বললে এই কথা গুলোই তার মনে আপনার জন্য একটা ভালো জায়গা হয়ে যাবে। তাহলে সে বুঝতে পারবে আপনি তার কতটা খেয়াল রাখছেন সে যদি কোথাও বেড়াতে যায় বা কোথাও যায় তাকে সাবধানে যেতে বলবেন। নিজের খেয়াল রাখতে বলবেন এই ধরনের কথাবার্তা তাকে বলবেন তাহলে দেখবেন, তারমনে আপনার জায়গাটা আরো বেশি গাঢ় হয়ে গেছে।।

__ ছোট গিফট বা দেখতে চাওয়া__

আপনার প্রিয়, মানুষটাকে সবসময় চাইবেন ছোটখাটো গিফট দেওয়া, কারণ বড় জিনিস দিতে গেলে সেটার অর্থ ব্যয় বেশি হয়। আর আপনি যদি ছোটখাটো গিফট দিতে থাকেন নিয়মিত তাহলে আপনার অর্থ কম ব্যয় হবে এবং সে খুশি থাকবে। ছোট উপহারের ভিতর যেমন দিতে পারেন যেকোনো ধরনের চকলেট, গোলাপ ফুল, সুন্দর ডিজাইন করা একটি রুমাল, কলম, ইত্যাদি ইত্যাদি।। এসব ধরনের ছোটখাট জিনিস দিলে সে বেশি খুশি হবে তাছাড়া তার সাথে মাঝে মাঝে দেখা করার কথা বলবেন বলবেন যে তাকে না দেখলে আপনার ভাল্লাগছেনা অস্বস্তি লাগছে। তাহলে দেখবেন আগের থেকেও আপনার বেশি প্রিয় মানুষ হয়ে গিয়েছে এবং আপনার ওপর বেশি গুরুত্ব দিচ্ছে।।

___আই লাভ ইউ বলা__

আপনার প্রিয়, মানুষটার কাছে আপনি যদি হিরো / হিরোইন হতে চান তাহলে আপনার সেই প্রিয় মানুষটাকে মাঝে মাঝে কল করে বলুন, “”আই লাভ ইউ”” মাঝে মাঝে এসএমএস করে তাকে বলুন “”আই লাভ ইউ”” আপনার সম্পর্কটা যদি বেশি দিনের হয়ে যায়।।তাহলে আই লাভ ইউ বলাটা আর হয়ে ওঠে না কিন্তু ভুল করেও আই লাভ ইউ বলাটা কিন্তু বন্ধ করবেন না প্রতিদিন যদি না পারেন তাহলে সপ্তাহে একদিন অন্তত বলবেন “”আই লাভ ইউ”” এটা কখন বলবেন, যখন তার সাথে কথাবার্তা শেষ হয়ে যাবে শেষে কল কেটে দেওয়ার আগে বা এসএমএস করার একদম শেষ মুহূর্তে বলবেন,, একটা কথা আছে তোমার সাথে আমার একটা বিশেষ কথা আছে বলব, সে যদি রিপ্লাই দেই হ্যাঁ বল তখন মিষ্টি করে বলবেন “আই লাভ ইউ” তখন দেখবে আপনার প্রিয়, মানুষটা অনেক অনেক বেশি খুশি হয়ে যাবে।।

Related Posts