প্রিয় বন্ধুকে নিয়ে লেখা

আমি সাধারণত সহজেই বন্ধু তৈরি করি, তাই আমার প্রচুর বন্ধু – স্কুল সহকর্মী, প্রতিবেশী, আত্মীয়স্বজন। আমি তাদের ছাড়া আমার জীবন কল্পনা করতে পারি না। তবে একজন আছেন, যিনি সর্বদা আমার হৃদয়ে প্রথম স্থানে থাকবেন। তার নাম তিতলি এবং তিনি আমার নিকটতম বন্ধু।

তিতলি খুব সুন্দর এবং কমনীয় মেয়ে এবং সর্বদা পুরুষদের দৃষ্টি আকর্ষণ করে। তিনি আমার চেয়ে লম্বা এবং স্ট্রেইন্ড ব্রাউন চুল এবং বুকে বুকে গভীর ব্রাউন। বেশিরভাগ কিশোর-কিশোরীর মতো তিনি তার চেহারাতে অনেক মনোযোগ দেন এবং সর্বশেষ এবং অতি উত্তেজনাপূর্ণ ফ্যাশনে ড্রেসিং পছন্দ করেন। আমি কখনও তাকে টি-শার্ট বা জিন্সে দেখেছি বলে মনে হয় না।

স্বভাবতই আনা কথোপকথন এবং বহির্গামী এবং তিনি যে জিনিসটি সবচেয়ে বেশি পছন্দ করেন তা হ’ল মনোযোগের কেন্দ্রবিন্দু। তার সবচেয়ে বড় স্বপ্ন হল একজন গায়ক হয়ে ওঠা এবং আমি সত্যই বিশ্বাস করি যে একদিন তিনি তার ইচ্ছা সত্য করে তুলবেন। আনা অনেক পুরষ্কার জিতেছে এবং অনেক কনসার্টে অংশ নিয়েছে, কারণ তিনি সত্যিই অবিশ্বাস্যভাবে গান করেন।

একজন সাধারণ মানুষ হিসাবে, তবে, আনাও তার কমতি রয়েছে। সে কখনই তার তারিখগুলিতে সময়মতো যায় না। কখনও কখনও তিনি অনুপস্থিত এবং মীমাংসিত হন এবং এটি মানুষকে ভাবায় যে সে কখনই বিষয়টিকে গুরুত্বের সাথে নেয় না। কিন্তু এটা সত্য না. তার একটি দৃঢ় দায়িত্ববোধ রয়েছে এবং আপনি সর্বদা তার উপর নির্ভর করতে পারেন।

তার আরেকটি বৈশিষ্ট্য হ’ল তিনি গ্রেগরিয়াস, সংবেদনশীল এবং সংবেদনশীল। তিনি সহজেই বিভ্রান্ত হয়ে পড়েন এবং যারা তার ক্ষতি করেছেন তাদের ভুলে যায় না।

তিতলি সম্পর্কে আমি যে বিষয়টির সবচেয়ে বেশি প্রশংসা করি তা হ’ল তিনি প্রতিরক্ষামূলক এবং লোকদের দেখাশোনা করতে পছন্দ করেন। বিশ্বাস করুন বা না করুন, একবার সে আমার জীবন বাঁচিয়েছিল! আমি সেদিন কখনই ভুলব না। আমরা একটি পুল সাঁতার কাটা। হঠাৎ, আমার বাম পা মারা গেল আমি সাঁতার কাটতে পারছিলাম না। আমি চেতনা হারিয়েছি। আমি যখন চোখ খুললাম তখন দেখলাম নিজেকে শুয়ে আছে এবং আন্না আমার হাত ধরে আছে। সে নিজেই আমাকে জল থেকে টেনে নিয়েছিল। এটাই ছিল মৃত্যুর হাত থেকে বাঁচার এক সত্য ঘটনা এবং তিনি যদি সেখানে না থাকতেন তবে আমি ডুবে যেতাম।

আমার জন্য, বন্ধুত্ব বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। আমি গর্বিত হয়ে বলছি যে আমার এমন অনুগত এবং সহায়ক বন্ধু আছে – মিলিয়নে একজন।

Related Posts

32 Comments

মন্তব্য করুন