পড়ন্ত বিকেলের মুচকি ভেংচি আজও হয়নি মলিন…

আসসালামু আলাইকুম বন্ধুবর,

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন।

আবারও ফিরে এলাম আপনাদের মাঝে নতুন একটি প্রেম কাহিনী নিয়ে। আশা করি সবাই মনোযোগ সহকারে পড়বেন ও লাইক কমেন্ট শেয়ার করে অনুপ্রানিত করবেন।

 

সময়টি ছিলো ২৭ আগষ্ট, ২০০৫ সনের। ছেলেটি মেয়েটিকে প্রাইভেট পড়াতো। মেয়েটি ছেলেটির বাসায় এসে পড়ে যেতো। ভালে ছেলে ও ভালো ছাত্র হিসেবে বেশ সুনাম ছিলো এলাকাতে। এমতাবস্থায় সবাই এটাকে সহজভাবে মেনে নিয়েছিলো। পড়াতে পড়াতে একদিন হঠাৎ ছেলেটির মেয়েটিকে ভালো লাগতে শুরু করে। কোন একদিন বিকেল বেলা আগের নিয়মেই মেয়েটি ছেলেটির কাছে পড়তে আসে। কিন্তু ছেলেটি মেয়েটির প্রতি অসম্ভব দূর্বলতা থাকায় ছেলেটি ঠিকমতো পড়াতেও পারছিলো না।

এক পর্যায়ে ছেলেটি মেয়েটিকে প্রস্তাব করেই বসলো। স্বভাবসুলভ মেয়েটি বেশ চুপচাপ ছিলো। আর বার বার তার অনাগ্রহের কথা জানাচ্ছিলো। ছেলেটির তখন অস্বাভাবিক ধরনের মন খারাপ ছিলো। মন খারাপ নিয়ে বসেই ছিলো। মেয়েটি তার বই খাতা নিয়ে চলেই গেলো। যাই হোক, ছেলেটি ভাবছিলো, মেয়েটি বুঝি আর তার কাছে পড়তে আসবেই না।

পরের দিন দুপুর গড়িয়ে বিকেল হলো। ছেলেটি বসে থাকলো মেয়েটির অপেক্ষায়। কিন্তু হায়, মেয়েটি ঐদিন পড়তে আসেনি। ছেলেটির আরও বেশি মন খারাপ হলো। দিন গিয়ে রাত এলো ছেলেটির মন আর ভালো হয় না। একই নিয়মে পরদিন বিকেলেও ছেলেটি মেয়েটির অপেক্ষায় সময় গুনছে। নির্ধারিত সময় পার হয়ে খানিকটা সময় পার হওয়ার পর মেয়েটা ঠিকই আসলো। কিন্তু হাতে কোনো বই খাতা নেই। এমনকি ঘরে না এসে আসলো জানালা দিয়ে। কিছু চুপচাপ দাঁড়িয়ে থাকার পর জিজ্ঞেস করলো ছেলেটির মন খারাপ কি না। ছেলেটি চুপচাপ থাকলে। কোনো কথাই বললো না। মেয়েটি বুঝতে পারলো ছেলেটির মন ভীষণ খারাপ। হঠাৎ মেয়েটি বলে উঠলো, আমি বুঝতে পেরেছি আপনি মন খারাপ করেছেন। আমি চাইনা কোনো রিলেশন করতে। আমাকে পড়াশোনা করতে হবে। তবুও আপনার দিক বিবেচনা করলাম। আপনি যা চান তাই হবে। এই বলে মেয়েটি দৌড়ে চলে গেলো।

ছেলেটি যেন হাঁফ ছেড়ে বাঁচলো। তারপর থেকে চলতে থাকলো অমর প্রেম। মেয়েটিও নিয়মিত ছেলেটির কাছে পড়তে আসে। পড়াশোনা পাশাপাশি প্রেম ভালোই যাচ্ছিলো। এখনো যাচ্ছে, ভালোই যাচ্ছে।

Related Posts

6 Comments

  1. আপনার পোস্টটি অত্যন্ত গুরুত্বপূর্ণ আমাদের জন্য।আপনার পোস্টে আমাদের অনেক উপকারে এসেছে বিশেষ করে আমার পার্সোনাল ভাবে অনেক উপকারে এসেছে আমি আপনাকে ধন্যবাদ জানাই এরকম একটি পোস্ট করে আমাকে উপকৃত করার জন্য

মন্তব্য করুন