ফটো আপলোড করে ইনকাম করুন টাকা নিন বিকাশে

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আবার আপনাদের মাঝে একটি আর্টিকেল লিখতে বসলাম। এযই আর্টিকেল আপনার জীবন বদলে দিতে পারে। কেমন আছে জিএফ এর কথা বলছি অ্যাপ থেকে আপনারা ফটো বিক্রি করে আনলিমিটেড ইনকাম করতে পারবে।

কি আপনি আপনাদের কাজ করার জন্য যা যা প্রয়োজন হবে তা নিম্নলিখিত বললাম। কম্পিউটার ল্যাপটপ বা স্মার্টফোন। একটি ভাল মানের ক্যামেরা। যদি আপনার ক্যামেরা যদি না থাকে তাহলে আপনি মোবাইলের ভালো ক্যামেরা দিয়ে থাকলেও হবে। শুরু করা যাক আজকের আর্টিকেল।

বিসমিল্লাহির রাহমানির রাহিম।
আজকে আমি যে অ্যাপটির কথা বলছি সেই অ্যাপটির নাম। Snapwire Sell Your Photos.
অ্যাপটি আপনারা সরাসরি গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করে নিবেন। সুবিধার্থে অ্যাপটির একটি পিকচার আপনি দিয়ে দিলাম নিচে দেখুন।

আরেকটি শুরু করে নিবেন আর্ট পিকচার দেখে যে অ্যাপস ইন্সটল করে নিবেন।
ইনস্টল করে করা হয়ে গেলে আপনাকে প্রথমে একটি একাউন্ট করে নিতে হবে।
একাউন্ট করার জন্য ইপেন করে রেজিস্ট্রেশন বাটনে ক্লিক করবেন। তারপর জীব-পরম আসবে সেই ফোরামে আপনার নাম জিমেইল বা ইমেইল আর মোবাইল নাম্বার।

সভাশেষে পাসওয়ার্ড দিয়ে একটি একাউন্ট করে নিবেন।একাউন্ট করলে কিন্তু হবে না আবার একাউন্টি ভেরিফাই করতে হবে। ভেরিফাই করার জন্য যে ইমেইল এড্রেস দিয়েছেন। এই ইমেইল একাউন্ট একটি মেইল যাবে আপনার মেইলটি ওপেন করে। দেখবেন যে লেখা আছে অ্যাক্টিভ ইউর একাউন্ট সেখানে ক্লিক করবেন।

ক্লিক করার পর আপনার অ্যাকাউন্ট অটোমেটিকলি একটিভ হয়ে যাবে। তারপর আপনারা অ্যাপ টি ওপেন করে ইমেইল আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করে নিবেন। এক কানিতে দেখবেন যে লেখা আছে। সেল ফটো এন্ড ইনকাম সেখানে ক্লিক করুন তারপর আপনার। ইচ্ছা মত একটি ফটো আপলোড করুন। আপনার একটি ফটো তেজোদীপ্ত দশটার অধিক লাইক বা কমেন্ট আসে তাহলে আপনাকে ঐ একাউন্টে 5 টাকা দিয়ে দিবে।

আপনার ফটো যদি অত্যন্ত ভালো মানের হয় তাহলে আপনাকে20 টাকা দিবে প্রত্যেকটি ফটোর জন্য।তাই আপনারা সবসময়ই অত্যন্ত ভালো মানের ফটো তোলার চেষ্টা করবেন। এখানে আপনারা সবসময় একটু প্রাকৃতিক সৌন্দর্য এরকম পিকচার দিবেন।

এরকম পিকচার ইনকাম বেশি। আপনি যদি ফটো তুলতে খুব ভালোবাসেন তাহলে আপট আপনার জন্য আপনি আপটি থেকে দিনে তিন থেকে 400 টাকা ইনকাম করতে পারবেন। একটি থেকে উইতদ্র নেওয়ার জন্য আপনাকে কমপক্ষে 100 টাকা হতে হবে। একশো টাকা হয়ে গেলে আপনি বিকাশে টাকা নিতে পারবেন।

Related Posts

4 Comments

মন্তব্য করুন