ফটো সিলেক্ট বা রিক্যাপচা করে আয়!!!

আসসালামু আলাইকুম! সবাই কেমন আছেন?আশা করি ভালোই আছেন।আমিও আপনাদের দোয়া ও আল্লাহর অশেষ রহমতে ভালোই আছি।
আমরা অনেকেই লেখাপড়া বা অন্যান্য কাজের পাশাপাশি অবসর সময়কে কাজে লাগিয়ে ইন্টারনেট থেকে আয় করতে আগ্রহী। তাই অনেকেই গুগল, ইউটিউব বা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে সার্চ করে বিভিন্ন ওয়েব সাইট বা মোবাইল এপ্স খুঁজাখুঁজি করে সেই সকল ওয়েব সাইট বা এপ্স গুলোতে কাজ করে থাকেন।কাজ করার পর অনেকে পেমেন্ট পেয়ে থাকেন আবার অনেকেই হতাশ হন।কারণ হলো সব ওয়েব সাইট বা এপ্স গুলোই যথার্থ পেমেন্ট করে না।আমি নিজেও অনেক ওয়েব সাইট বা এপ্স এ কাজ করেছি এবং পেমেন্ট ও পেয়েছি।সব ওয়েব সাইট বা এপ্স গুলোই যে ভূয়া তা কিন্তুু নয়।আমার জানা ও কাজ করে প্রমাণ পাওয়া বিভিন্ন ওয়েব সাইট ও এপ্স গুলোর মধ্য থেকে আজ আমি আপনাদের মাঝে একটি চমৎকার আর্নিং ওয়েব সাইট নিয়ে আলোচনা করবো।যে ওয়েব সাইটে আপনারা নিশ্চিন্তে কাজ করতে পারেন।পেমেন্টের শতভাগ নিশ্চয়তা রয়েছে এই ওয়েব সাইটে।এই সাইটে আমি নিজে কাজ করতেছি এবং বেশ কয়েক বার পেমেন্টও পেয়েছি।এখানে থেকে পেমেন্ট তুলতেও কোন ঝামেলা নাই।মাত্র এক ডলার হলেই পেমেন্ট তুলে নেওয়া যায়।
তো যাই হোক,অনেক কথা বললাম।এবার জেনে নেওয়া যাক সাইটিতে কিভাবে সাইন আপ বা রেজিস্ট্রেশন করবেন এবং কাজ করবেন।
আমি শিরোনামেই বলে দিয়েছি যে ক্যাপচা বা ফটো সিলেক্ট করে আয়।হ্যাঁ, সত্যিই তাই।এটা একটা ক্যাপচা সাইট।অনেকেই হয়তো এ সাইট গুলোর সাথে ইতি পূর্বেই পরিচিত।আমি যে সাইট সম্পর্কে বলতেছি তা হলো ২ক্যাপচা ডট কম।এই সাইটে কাজ করতে হলে আপনাকে প্রথমে সাইন আপ বা রেজিস্ট্রেশন করতে হবে।রেজিস্ট্রেশন করার জন্য নিচে দেওয়া লিংকে ক্লিক করুণ প্লিজ।
অথবা লিংকটি কপি করে বা লিখে নিয়ে যে কোন ব্রাউজার থেকে ওপেন করুন।
লিংক:-
https://2captcha.com?from=8198134
এই লিংকে ওপেন করার পর আপনার সামনে একটি নতুন পেইজ ওপেন হবে।সেখান থেকে সাইন আপ বা রেজিস্ট্রেশন করে নিবেন।যদি সাইন আপ বা রেজিস্ট্রেশন অপশন না পান তাহলে সাইন ইন এ ক্লিক করবেন।তাহলে ই নিচের রেজিস্ট্রেশন অপশন পেয়ে যাবেন।তখন সেখান থেকে রেজিস্ট্রেশন করে নিবেন।
এখানে কাজ করার জন্য আপনাকে প্রথমে ৪৫ টি ক্যাপচা পরীক্ষা সরুপ আপনাকে ফিলাপ করতে হবে।তবে হতাশার কিছু নাই।ওখানে সব বলে দেওয়া থাকবে।সেই অনুসারে কাজ করবেন তাহলেই হয়ে যাবে।হ্যাঁ বন্ধুরা যদি কোন উত্তর ভুল হয়ে যায় তাহলে ও কোন সমস্যা নেই।তারা সঠিক উত্তরটি ও দ্বিতীয় বার দিয়ে দিবে।তখন তা দেখে নিয়ে সেই অনুসারে কাজ করবেন বা উত্তর দিবেন। তাহলেই হয়ে যাবে।
তারপরেও যদি কোন সমস্যা হয় তাহলে আমাকে নিম্ন ফেসবুক লিংকে মেসেজে করবেন।আমি যথা সম্ভব সাহায্য করার চেষ্টা করবো।
ফেসবুক লিংক:-
https://www.facebook.com/profile.php?id=100040464572433

অবশেষ পরীক্ষা শেষ হওয়ার পর স্টার্ট ওয়ার্ক এ ক্লিক করে কাজ শুরু করবেন।ফটো সিলেক্টেড বা রিক্যাপচা করার জন্য আপনাকে 2captcha boot নামক একটি এপ্স এর প্রয়োজন হবে।উক্ত এপ্সটি প্লেস্টোরে পেয়ে যাবেন।সেখান থেকে ইনস্টল করে নিয়ে ওপেন করবেন।ওপেন করার পর clint key লেখা একটি বক্স পাবেন।তখন আপনাকে আপনার 2captcha ওয়েব সাইট থেকে সেই clint key টি কপি করে নিয়ে captcha boot এর clint key বক্সটিতে key টি বসিয়ে Auth এ ক্লিক করতে হবে।তাহলেই আপনার সামনে ফটো সিলেক্ট করা বা রিক্যাপচা কাজ চলে আসবে।
clint key আপনি যে 2captcha একাউন্টটি ব্রাউজার দিয়ে খুলেছেন সেই 2captcha account এর নিচের দিকে পেয়ে যাবেন।
তারপরেও কারো যদি কোন সমস্যা হয় তাহলে আমাকে উপরোক্ত ফেসবুক লিংকে মেসেজে দিবেন।আমি যথাযথ সাহায্য করার চেষ্টা করবো ইনশাআল্লাহ ।
এই পোস্টটি পড়ার জন্য সবাকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি আল্লাহ্ হাফেজ !!

Related Posts

10 Comments

মন্তব্য করুন