ফরসেইজে অ্যাকাউন্ট করে কিভাবে সারাজীবন ইনকাম করবেন দেখতে ক্লিক করুন এখানে

আসসালামু আলাইকুম। আমার সুপ্রিয় পাঠক ভাই ও বোনেরা। আপনারা সবাই এই করোনা মহামারীতে কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই সুস্থ ও ভালো আছেন।আজ আমি আপনাদের মাঝে একটি নতুন ইনকাম করার সাইট এর কথা শেয়ার করব। যেটা এখন সবার কাছে ভাইরাল। ভাইরাল বলছে এই কারণে যে এই সাইটে এখন সবাই ইনকাম করছে শত শত ডলার। তাই চাইলে আপনিও ইনকাম করতে পারবেন এখন দিগুন। তাই আমি আপনাদের এখানে ইনকাম করার প্রসেস বলে দেই।

আমি যে সাইটের কথা আপনাদেরকে বলছি সেটা হয়তো আপনারা অনেকেই বুঝে গেছেন। সাইটটির নাম হচ্ছে ফরসেইজ (Forsage)। এই সাইটটি সবার কাছে জনপ্রিয় হতে চলেছে। কারণ এটি সবাইকে প্রেমেন্ট করছে। যারা উক্ত সাইটে কাজ করতে চাচ্ছেন কিন্তু বুঝতে পারছেন না যে কিভাবে কাজ করতে হয় তাদের জন্য আজকে আমি পোস্ট করলাম।

 

ফরসেইজ অ্যাকাউন্টে কাজ করতে হলে আপনাকে প্রথমে টাকা ইনভেস্ট করতে হবে। যেমন ৬ থেকে ৭ ডলার বা বাংলাদেশি টাকায় 600 থেকে 700 টাকা।

এই সাইটে দুইভাবেই ইনকাম করায় উপায় রয়েছে।

 

এখানে প্রথম অ্যাকাউন্ট করতে হলে ২০০ Trx লাগবে যার দাম ৬০০ টাকা। তাই বুঝে শুনে এখানে কাজ করবেন

 

প্রথমত রেফার করে

দ্বিতীয়তঃ স্লট কিনে

 

প্রথমত বলছি যে রেফার করে কিভাবে আপনারা ইনকাম করবেন।

 

আপনি এবং আপনার ডিরেক্ট ডাউনলাইন থেকে সেইম ইনকাম পাবেন। আপনি এখানে রেফার করলে ৩ ডলার। আর আপনি যাতে রেফার করছেন আপনার ডাউনলাইন যদি রেফার করে তাতে আপনি ৩ ডলার পাবেন। রেফার এর সংখ্যা আনলিমিটেড।

 

 

এরপর আসি কিভাবে স্লট কিনে ইনকাম করা যায়।

 

স্লট বা প্ল্যাটফর্ম থেকে ইনকাম করলে আপনাকে প্রথমে ইনভেস্ট করতে হবে। স্লটের প্রাইস ৩ ডলার থেকে ৩৬৯৫ ডলারে শেষ। আপনি চাইলে ধাপে ধাপে ইচ্ছেমত এখান থেকে স্লট কিনতে পারবেন এবং ইনকাম করতে পারবেন।

 

প্রথমে আপনি যদি 3 ডলার এর একটি স্লট কিনে একটা রেফার করেন তাহলে 3 ডলার পেয়ে যাবেন এবং যদি 3695 ডলার এর স্লট কিনে রেফার করেন তাহলে আপনি ৩৬৯৫ ডলার পাবেন।

 

সেখানেই x4 লেভেলে যদি স্লট কিনেন তাহলে আপনার ইনকাম আসবে চারিদিক থেকে। তাহলে আপনাকে আর কিছুই করতে হবে না।

 

এখানে ইনকাম করার জন্য আপনার লেভেল যত উপরে থাকবে আপনার ইনকাম তত বেশি হবে।

 

তাই এখানে ধৈর্য্যসহকারে কাজ করতে থাকুন। ইনকাম অবশ্যই হবে এবং ইনকামের টাকা সরাসরি গিয়ে আপনার ওয়ালেট এ জমা হবে।

 

পোস্টটি বুঝতে কোন সমস্যা হলে কমেন্ট করুন। আমি আপনাদের সমস্যার সমাধান করবো

Related Posts