ফাইবারের মাধ্যমে খুব সহজেই ইনকাম

আপনার যদি কম্পিউটার/ল্যাপটপ ব্যবহারে দক্ষতা থাকে সেক্ষেত্রে আপনি ঘরে বসে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। বর্তমানে আউটসোর্সিং করে ছাত্র-ছাত্রীরা ঘরে বসে প্রতিদিন ১০,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন খুব সহজেই। ফাইবার আউটসোর্সিং এর জন্য একটি জনপ্রিয় মাধ্যম যার মাধ্যমে আপনি খুব সহজেই আপনার সেবা ক্লাইন্টের কাছে বিক্রি করতে পারবেন। আপনি ফ্রিল্যান্সারদের দিয়েও  আপনার কাজ সেখান থেকে খুব সহজেই করিয়ে নিতে পারবেন। এছাড়া আপনি অনলাইনে ফ্রি কোর্স অথবা প্রশিক্ষণ নিয়ে নিজেই সেবা ক্রয় ও বিক্রয় করতে পারবেন।

ফাইবার কি এবং কেন ফাইবারে কাজ করবেন:

ফ্রিল্যান্সারদের জন্য ফাইবার হচ্ছে একটি অন্যতম স্বাধীন আউসোর্সিং ওয়েবসাইট যার মাধ্যমে ফ্রিল্যান্সাররা তাদের সেবা ক্রয় ও বিক্রয় করতে পারবে। আপনার যদি অনলাইনে বালো কমিউনিটি ও গ্রাহক থাকে সেক্ষেত্রে আপনি খুব সহজেই অনলাইনে প্রতিদিন ১০০ টাকা থেকে ৩০০ টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই। ফাইবারে আপনার সেবা ক্রয় ও বিক্রয় করা খুবই সহজ। আপনি আপনার ব্যবসায়িক সেবা এখানে বিক্রয় করে লাভবান হবেন। আপনার স্যোসাল মিডিয়া সাইটের সাথে নেটওয়ার্ক তৈরী করে আপনি আপনার সেবা উপস্থাপন করতে পারবেন। এতে আপনার সেবা দ্রুত বিক্রয় হবে।

ফাইবারে কাজের ধরণগুলো:

  • গ্রাফিক্স এন্ড ডিজাইন
  • ডিজিটাল মার্কেটিং
  • রাইটিং এন্ড ট্যান্সলেশন
  • ভিডিও এন্ড এনিমেশন
  • মিউজিক এন্ড অডিও
  • প্রোগ্রামিং এন্ড টেক
  • ডাটা
  • বিজিনেস
  • লাইফস্টাইল
  • সাইটম্যাপ

ফাইবারে গ্রাফিক্স এন্ড ডিজাইনের চাহিদা অত্যন্ত ভালো। যার মাধ্যমে আপনার গ্রাফিকাল কাজগুলো খুব সহজেই ক্রয় ও বিক্রয় করতে পারবেন। আপনি আপনার কোম্পানির প্লাকার্ড, পোস্টার ও ব্যানার ডিজাইন করে অনলাইন থেকে প্রতি মাসে ১০,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন খুব সহজেই। ডিজিটাল মার্কেটিং এর মাধ্যমে আপনি আপনার পণ্যের অর্ডার ঘরে বসেই নিতে পারবেন। এছাড়াও আপনার পণ্যের চাহিদাও বৃদ্ধি করতে পারবেন। রাইটিং এন্ড ট্রান্সলেশনের কাজের মাধ্যমে আপনি ক্লাইন্ট থেকে খুব সহজেই ইনকাম করতে পারবেন। আপনাকে ক্লাইন্টের কনটেন্ট লিখে ট্যান্সলেশন করে টাকা উপার্জন করতে হবে।

আপনার যদি ভিডিও এডিটিং এবং এ্যানিমেশনের উপর দক্ষতা থাকে সেক্ষেত্রে আপনি প্রমোশনাল ভিডিও এবং এ্যানিমেশন তৈরী করে প্রতিদিন ৩০০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম কতে পারবেন খুব সহজেই। জনপ্রিয় গান ও সাউন্ড ট্রাক এডিটিং করেও আপনি ফাইবার থেকে টাকা উপার্জন করতে পারবেন। প্রোগ্রামিং এন্ড টেক রিলেটেড কাজের চাহিদা এখন পুরো বিশ্বজুরে। ফাইবারে ছাত্র-ছাত্রীরা সাধারণত কম্পিউটার ও মোবাইলের আইটি রিলেটেড কাজ করে টাকা উপার্জন করে থাকে। ফাইবারে ডাটার কাজও প্রোগ্রামিং এন্ড টেক বিভাগের অন্তর্ভুক্ত। ফাইবারে বিজনেস বিভাগে আপনার ব্যবসা সম্পর্কিত সেবা ক্রয় ও বিক্রয় এবং লাইফস্টাইল বিভাগে দৈনন্দিন জীবনের চাহিদা সম্পর্কিত সেবা ক্রয় ও বিক্রয় করতে পারবেন।

এজন্য ঘরে বসে না থেকে আজই আপনার সেবা ফাইবারে ক্রয়-বিক্রয় করে প্রতি মাসে ১০,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকা পর্যন্ত উপার্জন করতে পারবেন।

Related Posts

11 Comments

মন্তব্য করুন