ফাইবারে বেশি ক্লায়েন্ট পাওয়ার জন্য কোন কোন সময় অনলাইনে থাকবেন? best Income Source

আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভালো আছেন।

বর্তমান দিনে ইন্টারনেট আমাদের সবকিছু হাতের মুঠোয় করে দিয়েছে। ইন্টারনেট এবং একটি স্মার্ট ফোন থাকলেই আপনি বাড়িতে বসে অনলাইন থেকে টাকা উপার্জন করতে পারবেন।

এমনকি আপনি বাহিরে বের না হয়ে বাড়িতে থেকে প্রচুর ইনকাম করতে পারেন। প্রচুর মানুষ বর্তমানে বাড়িতে বসেই অনলাইন থেকে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা পর্যন্ত ইনকাম করছেন।তাই আপনিও চাইলে অনলাইন ইনকামের মাধ্যমটিকে নিজের প্রফেশন হিসেবে বানাতে পারেন।

অনলাইনে ইনকাম করার জন্য ফ্রিল্যান্সিং নাম আমরা আগে শুনেছি। ফাইভার এর নাম ও আমরা আগে শুনেছি।ফাইভার হলো একটি একটি সাইট যেখানে আপনি ফ্রিল্যান্সিং এর মতই কাজ করে ভালো টাকা ইনকাম করতে পারবেন।

বর্তমানে বাংলাদেশের অধিকাংশ যুবক/ যুবতী ফাইভার এর সাথে যুক্ত আছে।আর তারা এখান থেকে ভালো পরিমানে আয় করছে।

ফাইভার ও মূলত ফ্রিল্যান্সিং এর মতই। এখানে আপনি বিভিন্ন বিষয়ে দক্ষতা অনুযায়ী কাজ করতে পারবেন।যেমন ধরুন আপনি একটি আর্টিকেল লেখক।তাহলে আপনি ফাইভারে একটি অ্যাকাউন্ট করে, সেখানে আপনার একটি প্রোফাইল সেট করে দিবেন, তারসাথে আপনার প্রোফাইলে আপনি লিখে দিবেন যে আপনি কি কাজ করে দিবেন ,আর তার বিনিময়ে আপনি কত ডলার নিবেন।বিভিন্ন দেশের মানুষ , বিভিন্ন কোম্পানি থেকে কাজ দিয়ে থাকে ফাইভার এর ক্লায়েন্ট দের। তাই আপনার প্রধান উদ্দেশ্য থাকবে ক্লায়েন্ট খোঁজা।

প্রথম অবস্থায় আপনি ক্লায়েন্ট পাওয়ার জন্য কম টাকার বিনিময়ে কাজ করবেন। পরবর্তীতে আপনি আপনার রেঙ্ক অনুযায়ী কাজের মূল্য নিতে পারেন।

তাহলে এখন আসা যাক মূল বিষয়ে যে আপনি কখন ফাইভারে এক্টিভ থাকলে বেশি ক্লায়েন্ট পেতে পারেন। কারণ নরমালি সবার একটা বেক্তিগত জীবন রয়েছে।তাই আপনি চাইলে তো আর সারাদিন এখানে এক্টিভ থাকতে পারবেন না দেখা যাচ্ছে আপনি এমন সময় এক্টিভ থাকেন যখন ক্লায়েন্ট পাওয়ার কোনো সুযোগ থাকে না।

বেশি ক্লায়েন্ট পাওয়ার ক্ষেত্রে আপনি সকাল ৬টা কিংবা ৭টা থেকে সকাল৮-৯টা পর্যন্ত এক্টিভ থাকলে ক্লায়েন্ট ভালো পেতে পারেন। কারণ আমি দেখেছি এই সময় অন্যান্য দেশের কর্মীরা এক্টিভ কম থাকে যার কারণে ক্লায়েন্ট ভালো পাওয়া যায়।

অন্যদিকে সন্ধ্যা ৬-৯ টার মধ্যে ভালো ক্লায়েন্ট পাওয়া যায়।আপনি এই সময়ের মধ্যে এক্টিভ থাকতে পারেন।

কিছু কিছু সময় দেখা যায় রাত ১১টা কিংবা ১২ টার পর ভালো ক্লায়েন্ট পাওয়া যায়। তবে রাত জাগার কোনো দরকার নেই। সকালে কিছু সময় আর সন্ধায় কিছু সময় এই নিয়মে এক্টিভ থেকে দেখতে পারেন,আসা করি কাজ পাবেন।

তো আপনার একটা জিনিস মাথায় রাখতে হবে, বেশি বেশি কাজ পাওয়ার জন্য এবং ভালো ইনকাম করার জন্য অবশ্যই আপনাকে যাত্রা সময় আপনার ক্লায়েন্টের কাজ করে দিতে হবে। সঠিক সময়ে তাদের কাজ তাদেরকে করে দেওয়ার মাধ্যমে আপনি বেশি বেশি ইনকাম করতে পারবেন।

এভাবে কাজ করে আপনি প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারেন খুব সহজেই। আশাকরি আর্টিকেলটা আপনার অনেক উপকারে এসেছে। ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

Related Posts