ফাইল আপলোড করে আয় মাসে ১৫০০০-২০০০০ টাকা।

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা চলে এলাম দারুণ একটি রাইটিং নিয়ে আপনাদের মাঝে শেয়ার করতে। বন্ধুরা আমাদের প্রায় অনেকের কাছে এমন এমন কিছু ফাইল থাকে যেগুলো অন্য কারো কাছে থাকে না। সেগুলো আমরা ফ্রিতে আমাদের বন্ধু বা অন্য কাউকে দিয়ে দিই।

সেটা যেকোন ধরনের ফাইল হতে পারে সেটা কোন বিষয় না। কিন্তু বন্ধুরা আমি আজ আপনাদের দেখাবো আপনি এই ধরনের কিছু ফাইল যেগুলো কারো কাছে থাকে না যেগুলো যদি মানুষ কোন সাইটের মধ্যে দেখতে পায় তাহলে সাথে সাথে সেটি তার মোবাইল বা কম্পিউটার ডাউনলোড করে নেবে এই ধরনের ফাইলগুলো আপনি এই সাইটে আপলোড করে মাসে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

তো বন্ধুরা বুঝতে পারছেন কত সহজ এবং কত লাভজনক একটি কাজ নিয়ে আপনাদের সামনে চলে এসেছি।তো বন্ধুরা আর কথা বাড়াবো না চলুন দেখে নেই কিভাবে আপনি এখানে একাউন্ট করবেন এবং কিভাবে আপনি কাজগুলো করতে পারবেন। বন্ধুরা আমি সাইট লিংকটি নিচে দিয়ে রাখবো  আপনারা যদি কেউ চান তবে নিচ থেকে সরাসরি সাইটে পৌঁছাতে পারবেন।

 সাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন।

কিভাবে এখানে একাউন্ট করবেন?

বন্ধুরা এখানে একাউন্ট করা খুবই সহজ। প্রথমে আপনি উপরের লিঙ্কে ক্লিক করুন দেখবেন আপনাকে সাথে সাথে একটি নতুন সাইটে নিয়ে যাবে। সেখানে সবকিছু আপনি ভালভাবে দেখে এবং পড়ে নিবেন এতে আপনার কাজ করতে ভালো হবে।

বন্ধুরা সব কিছু পড়া হয়ে গেলে আপনি একটু নিচে আসবেন দেখবেন এখানে লেখা রয়েছে সাইন ইন তো আপনি এখানে ক্লিক করবেন দেখবেন আপনার সামনে একটি ফ্রম চলে আসবে সেখানে আপনি আপনার ইমেইল আপনার নাম আপনার শেষ নেম যে সকল কিছু চাইবে তারা সেগুলো দিয়ে ফরমটি পূরণ করে রেজিস্টার করে নিবেন। তারা আপনার ইমেইলে একটি লিংক পাঠিয়ে দিবে এবং সেই লিঙ্ক দিয়ে আপনার একাউন্ট ভেরিফাই করে নিতে হবে। সব সাইটের ক্ষেত্রে এটি খুবই গুরুত্বপূর্ণ।

কিভাবে এখানে কাজ করবেন?

বন্ধুরা এখানে কাজ করা একাউন্ট করার মতোই সহজ এখানে তেমন কোনো কাজ নেই এখানে শুধু আপনাকে আপনার মোবাইল বা কম্পিউটারে যে সকল আনকমন ফাইল গুলো রয়েছে সেগুলো এখানে আপলোড করতে হবে।

যেমন ধরুন আপনার কাছে এমন একটি আর্টিকেল বা এমন একটি এই ধরনের কিছু জিনিস রয়েছে যেগুলো কারো কাছে নেই কিন্তু সেগুলো সকলেই পছন্দ করে দেখামাত্র সেগুলো সে ডাউনলোড করবে বা ভিউ করবে।

তো এই ধরণের কিছু ফাইল আপনার কাছে থাকলেই হবে আপনি ড্যাশবোর্ডে প্রবেশ করার পর দেখবেন আপনার নামে একটি অপশন রয়েছে আপনি সেখানে ক্লিক করে আপনার কম্পিউটার বা মোবাইলে যে কোন ফাইল আপনি এখানে আপলোড করতে পারবেন এবং আপনি যে ফাইল আপলোড করবেন সেটি যদি কেউ ডাউনলোড বা ভিউ করে তাহলে আপনি তার বিনিময় খুব ভালো পরিমাণ টাকা এখান থেকে পাবেন।

তো এটাই শুধু এখানে একমাত্র কাজ আশা করি বন্ধুরা সকলে বুঝতে পেরেছেন। তো বন্ধুরা সব থেকে মজার ব্যাপার হলো এখানে আপনি মাত্র ১ ডলার হলে আপনার টাকা নিতে পারবেন এবং আপনি আপনার টাকাটা নিতে পারবেন বিটকয়েন, ভিসা কার্ড, পেপাল, ওয়েব  মানি ,লাইট কয়েন বন্ধুরা এই সকল মেথডে আপনি টাকা নিতে পারবেন। তো বন্ধুরা সকলে বিষয়টি বুঝতে পারলে এখনি একটি একাউন্ট করে কাজ করা শুরু করুন।

Related Posts

7 Comments

  1. https://blog.jit.com.bd/indian-earning-site-3969
    Indian সাইট খুব ভালো ইনকাম দিচ্ছে রেজিস্টার করলেই ১$ বোনাস এবং 1$ হলেই পেমেন্ট নিতে পারবেন।লিংক ক্লিক করে ঘুরে আসার আমন্ত্রন রইলো দেখে ভালো লাগলে করবেন। ধন্যবাদ 🥰

মন্তব্য করুন