ফায়ারফছেট সাইট থেকে ঘরে বসে ইনকাম করুন

বর্তমানে ঘরে বসে ইনকাম করা খুব সহজ হয়েছে। আপনার ঘরে যদি একটি কম্পিউটার/ল্যাপটপ ও মোবাইল থাকে সেক্ষেত্রে আপনি খুব সহজেই টাকা উপার্জন করতে পারবেন। অনলাইনে এই সকল কাজকে আউটসোর্সিং বলা হয়ে থাকে। আপনার অনলাইন সম্পর্কে কোন দক্ষতা না থাকলে আপনি খুব সহজেই অনলাইন থেকে ফ্রি ট্রেনিং ও প্রশিক্ষণ নিয়ে ঘরে বসে মাসে ৩,০০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। ফায়ারফসেট ওয়েবসাইটের (https://firefaucet.win/) মাধ্যমে বিভিন্ন কাজ করে আপনি টাকা উপার্জন করতে পারবেন। এইজন্য আপনাকে ফায়ারফসেট ওয়েবসাইটে ফ্রি রেজিষ্ট্রেশন করে নিতে হবে।

ফায়ারফছেট ওয়েবসাইটে কিভাবে নতুন একাউন্ট খুলবেন জেনে নিন:

এই ওয়েবসাইটে খুব সহজেই আপনি নতুন একাউন্ট খুলতে পারবেন। এইজন্য আপনাকে আপনার ব্যবহৃত ইমেইল কিনবা নতুন ইমেইল তৈরী করে ফায়ারফছেট ওয়েবসাইটে (https://firefaucet.win/) অনলাইন ব্রাউজারের মাধ্যমে প্রবেশ করতে হবে। ওয়েবসাইটে প্রবেশ করার পর নিচে সাইনআপ বাটন দেখতে পাবেন এবং সাইনআপ বাটনে ক্লিক করবেন। সাইনআপ বাটনে ক্লিক করার পর আপনার স্ক্রিনের সামনে একটি ফরম আসবে। ফরমটিতে আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড ও ইমেইল দিয়ে সাবমিট করে নিতে হবে। সাবমিট করার পর আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন মেইল যাবে। সর্বোচ্চ ২৪ ঘন্টার ভেতর ইমেইলটি ভেরিফাইড হয়ে যাবে।

ফায়ারফছেট ওয়েবসাইটের কাজগুলো সম্পর্কে জেনে নিন:

এই ওয়েবসাইটের কাজগুলো খুবই সহজ। ওয়েবসাইটে লগইন করার পর আপনি বিভিন্ন কাজ দেখতে পাবেন। নিচে কাজের বিস্তারিত তথ্য দেওয়া হলো।

  • সর্টলিংকস্
  • সার্ভেইস
  • ফছেট ক্লিক
  • অফার ওয়ালস্
  • ট্যাস্ক
  • পিটিসি

ফায়ারফছেট ওয়েবসাইটে সর্টলিংকস্ সেকশনে ওয়েবসাইট লিংক সর্টার্ন করে প্রচুর টাকা উপার্জন করা সম্ভব। এরপর সার্ভেইস সেকশনে ক্লিক করে বিভিন্ন ওয়েবসাইটে গিয়ে ৫ থেকে ১০ সেকেন্ড থেকে টাকা উপার্জন করতে পারবেন। ফছেট ক্লিক হচ্ছে ক্লিকের মাধ্যমে উপার্জন। এখানে আপনি ফছেট ক্লিক করে কাজ করতে পারবেন। অফারওয়ালস্ সেকশনে আপনি বিভিন্ন প্রকার অফার দেখতে পাবেন এবং এই অফার ক্লিক করে আপনি উপার্জন বৃদ্ধি করতে পারবেন।

ট্যাস্কের মাধ্যমে আপনি বিভিন্ন প্রকার ট্যাস্ক দেখতে পাবেন। এইখানে অ্যাড দেখা, ভিডিও দেখা ও ক্লিক করে ইনকাম বৃদ্ধি করতে পারবেন। পিটিসি সেকশনে আপনি ছোট ছোট অ্যাড দেখতে পাবেন এবং আপনাকে অ্যাড ক্লিক ‍করে টাকা উপার্জন করতে হবে। এই ফায়ারফছেট ওয়েবসাইটে প্রতিদিন ৩ থেকে ৫ ঘন্টা কাজ করে ২০০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

ফায়ারফছেট ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করবেন জেনে নিন:

এই ওয়েবসাইট থেকে আপনি বিটকয়েন, ইথিরিয়াম ও লাইটকয়েনের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। পরবর্তীতে আপনি বিকাশ, নগদ ও রকেটে টাকা সরাসরি নিতে পারবেন।

Related Posts

14 Comments

মন্তব্য করুন