ফেসবুকের মত ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করুন আর বিকাশে পেমেন্ট নিন।

আসসালামু আলাইকুম। আসা করি সবাই ভালো আছেন।

আমরা মোটামুটি সবাই ফেসবুকের সাথে পরিচিত। সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে ফেসবুক অন্যতম জনপ্রিয় । কিন্তু আমাদের মধ্যে অনেকেই ফেসবুকে সময় অপচয় করি। কেমন হত যদি ফেসবুক চালিয়ে আপনি ইনকাম করতে পারেন? এমন ই একটা সাইট পেয়ারচ্যাট। এই সাইট টি হুবহু ফেসবুকের মত। কিন্তু এই সাইটটি আপনাকে পেমেন্ট করবে। আপনি লাইক, কমেন্ট করে বা পোষ্ট শেয়ার করে ইনকাম করতে পারবেন সহজেই।

সাইট লিংকঃ https://payrchat.com/register?ref=Abidasif

এই লিংক এ গিয়ে রেজিস্টার এ ক্লিক করবেন। এরপর আপনার সঠিক নাম, ইমেইল, পাসওয়ার্ড, বিকাশ নাম্বার দিয়ে লেটস গো দিলেই রেজিস্ট্রারহয়ে যাবে। এরপর আপনার প্রোফাইল পিক, কভার ফটো, জন্ম তারিখ, ইত্যাদি দিতে হবে। আইডি খুলা শেষ হলেই আপনি ফেসবুকের মত একটা হোমপেজ পাবেন যেখানে আপনার বন্ধু দের ছবি, পোষ্ট, বিভিন্ন গ্রুপ বা পেজের পোষ্টে লাইক কমেন্ট করে ইনকাম করতে পারবেন। প্রতি লাইক= ১ পয়েন্ট, প্রতি কমেন্ট= ১ পয়েন্ট, প্রতি পোষ্ট= ২ পয়েন্ট, প্রতি ব্লগ= ২ পয়েন্ট করে দেয়া হয়। ১০০০ পয়েন্ট= ১ ডলার। পেইড ইউজার রা প্রতিদিন আনলিমিটেড পয়েন্ট করতে পারবেন। আর ফ্রি ইউজাররা প্রতিদিন সর্বচ্চো ২৫০ পয়েন্ট পাবেন। তবে কিছু রুলেস অবশ্যই মেনে চলতে হবে। যেমনঃ

  1. একটি আইপি এড্রেস দিয়ে একাধিক আইডি খুলা যাবে না।
  2. অবশ্যই নিজের ছবি প্রোফাইলে থাকতে হবে।
  3. প্রতি পোষ্ট কমপক্ষে ২০০ শব্দের হতে হবে।
  4. ছবি পোষ্ট করলে তার সাথে কমপক্ষে ৫০ শব্দের ক্যাপশন দিতে হবে।
  5. উইথড্র করার পুর্বে একাউন্টের জেনারেল সেটিংস এ গিয়ে আপনার বিকাশ নাম্বার টি ঠিক মত দিতে হবে।

নিয়ম মেনে কাজ করলে পেমেন্ট পাবেন নিশ্চিত, চাইলে ফেসবুক গ্রুপে জয়েন হয়ে পেমেন্ট প্রুফ দেখতে পারেনঃ https://www.facebook.com/groups/2372748232839238/permalink/2674405749340150/?comment_id=2675949945852397  এই গ্রুপে হাজার হাজার পেমেন্ট প্রুফ পাবেন। এই সাইট টি এক বছরের ও বেশী সময় ধরে পেমেন্ট দিয়ে আসছে, তাই নিশ্চিন্তে কাজ করতে পারেন। নিয়ম মেনে কাজ করতে পারলে অবশ্যই পেমেন্ট পাবেন। মাসের যে কোনো দিন পেমেন্ট রিকুয়েস্ট দিতে পারবেন। ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট করা হয়। আপাতত শুধু বিকাশ এ পেমেন্ট দেয়া হয়ে থাকে, তবে খুব শীঘ্রই অন্যান্য সুবিধা গুলো সংযুক্ত করা হবে।

তাহলে এই সাইটটি আজ থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে গ্রহন করে ইনকাম শুরু করে দিন।

আজ এ পর্যন্তই। ধন্যবাদ।

Related Posts

14 Comments

মন্তব্য করুন