ফেসবুক এর মতো পোস্ট করে প্রতিদিন ইনকাম করুন।

কেমন হতো যদি ফেসবুক চালিয়ে ইনকাম করা যেতো??? শিরোনাম টা দেখে বিষয়টাকে অবিশ্বাস করবেননা ।
বন্ধুরা ফেসবুক অ্যাকাউন্ট নাই এমন কথা শুনতে পাওয়া আর মরুভূমিতে জল পাওয়া একই কথা। আমরা তো সবাই ফেসবুক ব্যবহার করি, ফেসবুকে প্রতিদিন নিজেদের স্ট্যাটাস আপলোড করি,পছন্দের -অপছন্দের মন্তব্য শেয়ার করি,আবার কেউ কেউ ফটোগ্রাফি করে,তার চিত্রকর্ম শেয়ার করে,আবার এমও কিছু ব্যক্তি আছে যারা বিভিন্ন ধরনের আউটসোর্সিং বিষয়ক পোস্ট শেয়ার করে।আর আমরা ইন্টারনেট বব্যবহারের ৯০% ফেসবুক ব্ব্যবহার করি।আপনারা জানলে হয়তো অবাক হবেন,ফেসবুক বাংলাদেশ থেকে কোটি কোটি টাকা ইনকাম করে। তবে আমার পোস্ট ফেসবুক নিয়ে নয়,আজকে আপনাদের সাথে একটি অ্যাপ শেয়ার করব যা ঠিক ফেসবুক এর মতো।ফেসবুকে তো শুধু আমরা অপচয় করি,কিন্তু এই অ্যাপ থেকে বিনোদন + ইনকাম করতে পারবেন।

চলুন বন্ধুরা মূল পোস্টে যাওয়া যাক,
এটি একটি বাংলাদেশি ইনকাম অ্যাপ।অ্যাপটির নাম বিডি রিওয়ার্ড প্রো( bd reward pro).
প্লে স্টোরে গিয়ে bd reward pro লিখে সার্চ করুন অথবা এই লিংক থেকে  ডাউনলোড করুন     করুন।অ্যাপটি ইনস্টল করে ওপেন করুন।তারপর সাইন ইন করুন আপনার জিমেইল অ্যাকাউন্ট দিয়ে।১ম ধাপ সম্পন্ন হলে রেফার কোড দিতে বলবে,যদি রেফার কোড দেন তাহলে ৩০০ পয়েন্ট বোনাস পাবেন।
এই কোড ব্যবহার করুন
= 5b95fca1
এরপর মাই পয়েন্ট এ গিয়ে চেক করুন,দেখবেন ৩০০ পয়েন্ট যোগ হইছে।

এরপর চলে যান মাই প্রোফাইল এ সেখানে গিয়ে আপনার প্রোফাইল সম্পাদনা করতে পারবেন। এখানে আপনি আপনার ফেসবুক পেজ,ইউটিউব চ্যানেল এবং ইনস্টাগ্রাম যোগ করতে পারবেন। এবং আপনার ইউটিউব চ্যানেল এর ভিডিও শেয়ার করে ভিউ করাতে পারবেন । তাছাড়াও আপনি বিভিন্ন ধরনের ছবি,ভিডিও, টেক্সট কনটেন্ট, ইত্যাদি শেয়ার করতে পারবেন । তবে এসব শেয়ার করতে হলে আপনাকে কিছু নিয়ম মানতে হবে।আপনি একসাথে তিনটার বেশি পোস্ট করতে পারবেন না। যদি আপনার পোস্ট আগের কোন পোস্টের সাথে মিলে যায় তবে আপনার পোস্ট এপ্রুভ হবেনা।
এখানে ইনকাম করে কিভাবে?
আপনার মতো অনেকে ছবি,ভিডিও, টেক্সট শেয়ার করে আর আপনি যদি তার উপর ক্লিক করে ৩ সেকেন্ড সেগুলো দেখেন তবে আপনি ৩ পয়েন্ট পাবেন। আবার আপনি কোন পোস্ট করলে তার জন্য আপনি কিছু পয়েন্ট পাবেন আর কেউ যদি আপনার পোস্ট দেখে তবে সে পাবে তিন পয়েন্ট এবং আপনি পাবেন দুই পয়েন্ট। এভাবে এখান থেকে প্রতিদিন আনলিমিটেড ইনকাম করা যাবে , আপনি যত সময় দেবেন ততো ইনকাম হবে।রেফার করেও অনেক ইনকাম করা সম্ভব । বেশি ইনকাম বাড়াতে চাইলে আপনার বন্ধুদের সাথে রেফার করুন।এখানে আপনি বিনোদন পাবেন তার সাথে পাবেন অর্থ। আশা করি একদিন এই কাজ করলে আপনি আর ফেসবুক না চালিয়ে সারাদিন এই অ্যাপ এ কাজ করবেন।

Bd Reward Pro
দেরী না করে আজই অ্যাকাউন্ট করুন আর কাজ শুরু করুন।নতুন নতুন ইনকাম এর সাইট সম্পর্কে এই গ্রুপে Telegram জয়েন করুন।

ধন্যবাদ সবাইকে।ভালো থাকবেন।

Related Posts

5 Comments

মন্তব্য করুন