ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করবেন

বন্ধুরা তোমরা কেমন আছো? আশা করি অনেক ভাল আছ। আজ আমি তোমাদের জন্য আমার ভালো একটি ইনকাম সাইট এর ইনফরমেশন নিয়ে এসেছি। এখান থেকে তোমরা অনেক লাভবান হবে।👇👇👇

*প্রতিদিনের ইনকাম প্রতিদিনই বিকাশে পেমেন্ট দেওয়া হয়।
ঘরে বসেই এখন ফিক্সড সেলারিতে কাজ করুন! সবাই পারবেন, কোনো পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই!
আমাদের প্লাটফর্মে যথেষ্ট অভিজ্ঞতা সম্পন্ন মাস্টার ট্রেইনারসদেরকে দিয়ে প্রথমে অনলাইন ট্রেনিং কোর্স দেওয়া হয় এবং সর্বদাই বিশেষ গাইডলাইনের মাধ্যমে কাজ করানো হয়!

আমাদের অনলাইন প্লাটফর্মের বর্তমানে প্রায় দুই হাজার ফেসবুক ব্যবহারকারী কাজ করে চলেছে যেটা অনলাইনের কোনো প্লাটফর্মেই নেই!
কাজ খুবই সহজ! প্রতিদিন ৩/৪ ঘন্টা ফেসবুকে সময় দিয়েই দৈনিক ৪/৫০০ টাকা এবং মাসে প্রায় ১৫ হাজার টাকা আয় করতে পারবেেে তাও ঘরে বসেই!

আমাদের প্লাটফর্মে যোগ দিয়ে সারাদেশের মধ্যে অনলাইনে প্রোডাক্ট মার্কেটিং এবং নেটওয়ার্ক মার্কেটিং নিয়ে কাজ করতে পারবেন!

প্রোডাক্ট মার্কেটিং এর মাধ্যমে আমাদের প্লাটফর্মের যেকোনো প্রোডাক্ট অনলাইনে বিক্রয় করে প্রতিটা প্রোডাক্টের জন্য আয় করতে পারবেন প্রোডাক্টের মোট মূল্যের প্রায় ১৫% পর্যন্ত কমিশন!
আমাদের প্লাটফর্মে ৬০ টাকার থেকে শুরু করে ৬ লক্ষ টাকার প্রোডাক্টও রয়েছে! আমাদের অফিসিয়াল পেইজে আছে প্রায় ১৭০০+ কোয়ালিটির বিভিন্ন প্রোডাক্টস!

এছাড়া নেটওয়ার্ক মার্কেটিং এর মাধ্যমে আমাদের প্লাটফর্মে কাজের জন্য নতুন মেম্বার্স রেফার করলেই প্রতিজনের জন্য ৫০ টাকা করে বোনাস ইনকাম করতে পারবেন!
এভাবে দিনে মাত্র ১০ জন নতুন ব্যক্তিকে আমাদের প্লাটফর্মে নিয়ে আসলেই দৈনিক ৫০*১০= ৫০০ টাকা ইনকাম খুব সহযেই!
আর যদি আরও বেশি সময় দিয়ে কাজ করতে পারেন, তাহলে আরও বেশি বেশি ইনকাম!
কাজ নিয়ে কোনো চিন্তা করতে হবেনা! সম্পূর্ন কাজই বিস্তারিত মেসেন্জারে আমাদের অফিসিয়াল কাজের গ্রুপে শেখানো হয়, এরপর করানো হয় ৷৷

***তবে এজন্য অবশ্যই আগে আপনার নিজেকে আমাদের প্লাটফর্মে কাজের জন্য মেম্বারসিপ নিয়ে মেসেন্জার গ্রুপে add হতে হবে!
আমাদের প্লাটফর্মে কাজ শিখে মেইন কাজের গ্রুপে যোগ দিয়ে অনলাইন ইনকাম করতে আগ্রহীরা অবশ্যই প্রথমে আমাদের অফিসিয়াল পেইজে লাইক দিয়ে, এই পোস্টের নিচে #interested লিখে কমেন্ট করে নিচের #message বাটন থেকে আমাদেরকে মেসেজ করুন দ্রুত! কমেন্ট না করে, মেসেজ করলে হবেনা***

✅আমাদের প্লাটফর্মে যেসকল সুবিধা পাবেনঃ
👉যেকোনো প্রডাক্টস বিক্রয়ে ১৫% পর্যন্ত অর্থাৎ মোট ১ হাজার টাকার বিক্রয়ে ১৫০ টাকা পর্যন্ত ইনকাম!
👉প্রতি রেফারে- ৫০ টাকা বোনাস
👉এক’শটা রেফার হওয়ার সাথে সাথেই প্রমোশন পেয়ে Admin হওয়ার সম্মানজনক সুবিধা
👉প্রমোশন পাওয়ার সাথে সাথেই আমাদের যেকোনো একটি অনলাইন ব্রাঞ্চের ম্যানেজার হওয়ার সুবর্ন সুযোগ, সেই সাথে Extra আরও অনেক বেশি ইনকাম!

💎তাই দেশের এই খারাপ পরিস্থিতিতে ঘরের বাইরে না যেয়ে, ঘরে বসেই ফেসবুকে দৈনিক ৩/৪ ঘন্টা সময় দিয়ে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা পর্যন্ত আয় করতে এখনি এই পোস্টে #interested লিখে কমেন্ট করে এরপর Message বাটন থেকে যোগাযোগ করুন!
সময় খুবই সীমিত!

Related Posts

14 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন