ফেস্টিডে কাজ করে ঘরে বসে আয় করুন

বিশ্বের এই মহামারী করোনা রোগ এর কারণে আমরা লকডাউন এ ঘরে বসে আছি।আল্লাহের রহমতে ভালো আছি অনেকে। যেহেতু আমরা ঘরে বসে কোন কাজ করছি না এমনি এমনি সময় কাটাই তাহলে অনলাইনে একটা বিশস্ত কাজ করে ঘরে বসে আয় করলে অসুবিধা কোথায়। এতে আমাদের পরিবারের জন্য একটু ভালো হয়।আর আমাদের ও মোবাইল খরছও চলে। পরিবারকে সাহায্য করতে কার না ভালো লাগে।এতে পরিবার ও খুশি হয়।ঘরে বসে না থেকে অনলাইনে একটু কাজ করে ঘরে বসে আয় করি।ফেস্টিড একটি ওয়েবসাইট।এখানে কাজ করে অনেক টাকা আয় করা যায়।এর প্রুফ আপনি সব জায়গায় চাইলে দেখতে পারেন।সাইট টির রিভিও দেখতে পারেন চাইলে।যেহেতু এটা একটি বাংলাদেশি সাইট
যে কারণে আপনার টাকা মাইর যাবে না।আশা করি সবাই কাজটা করবেন।আর সবাই টাকা পাবেন১০০% গেরান্টি।ইনকাম হবে ঘরে বসে “ফেস্টিড” অ্যাপের মাধ্যমে।
রেফার কোড 01892773839
t
👬 প্রতি রেফার 3 টাকা,

✅প্রতি ক্লিকে 10 টাকা

⏬ ওয়েব ভিজিট 7 টাকা

🔄 স্পিন টাস্ক 7+ টাকা

⏰২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট।

আপনার হাত খরচের টাকা ইনকাম করুন ঘরে বসেই।

এপ ডাউনলোড লিংক : https://bit.ly/3e619QA

১২০ টাকা হলে পেমেন্ট রকেট,বিকাশ,রিচার্জে নেয়া যায়। একদিন কাজ করেই ১২০ টাকা পেমেন্ট নিতে পারেন বা এর থেকেও বেশি।সঠিক ভাবে কাজ করলে, ধৈর্য ধরে কাজ করলে ১২০+ টাকা প্রতিদিন আয় করা চাইলেই সম্ভব।
আপনি লিংকটি ক্রোমে গিয়ে দিলে চলে আসবে।তারপর এপটি ডাউনলোড করে নিবেন।
করার পরে আপনি রেজিস্টারে গিয়ে আপনার নাম দিবেন এরপর ফোন নাম্বার দিবেন। তারপর রেফার কোডটি দিবেন।তারপর পাসওয়ার্ড দিবেন ৬ অক্ষরের।পরে আবার কনফার্ম পাসওয়ার্ড দিবেন।এরপরে টিকচিহ্ন দিয়ে সাইন আপ করবেন।আবার নাম্বার আর পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবেন।তারপর কাজ করবেন।
আপনি ভালো করে দেইখেন অনেক পেমেন্ট প্রুপ আছে।১২০ টাকা হলে আপনার পেমেন্ট উঠাইতে পারবেন।আপনি রেফার করে, স্পিন করে,ক্লিক করে ইনকাম করতে পারবেন।রেফার করার সময় আপনি আপনার কোড দিবেন সবাইকে।এক রেফারে ৩ টাকা করে পাবেন।আপনি চাইলে অন্য ফোনে অন্য নাম্বার দিয়ে রেফার করতে পারবেন এতে আপনার এই ভালো।ডেইলি ১২০ টাকা করে আয় করতে পারলে অসুবিধা কোথায়।এতে এমবি খরচ ও চলবে।ঘরে বসে না থেকে অনালাইনে আয় করুন।অনলাইনে বিভিন্ন সাইটে কাজ করে খুব সহজেই ইনকাম করেন।ধৈর্য ধরে কাজ করলে ইনকাম করেন,আর সফলতা আসবেই।ভালো থাকুন সুস্থ থাকুন।সবাইকে কাজটি করার জন্য আকুল আবেদন।ধন্যবাদ

Related Posts

12 Comments

মন্তব্য করুন