ফ্রিতে টাকা আয় করে শপিং করুন।

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভালো আছেন।

তো বন্ধুরা আপনারা যারা কাজ ছাড়াই ইনকাম করতে চান এবং কাজ ছাড়াই আপনারা যদি ফ্রিতে শপিং করতে চান তাহলে এই পোষ্ট টি আপনার জন্য তো বন্ধুরা আপনারা কয়েক মাস কাজ ছাড়াই আপনারা ৫০০ টাকার মতো ফ্রিতে শপিং করতে পারবেন। তো বন্ধুরা তার জন্যই বলছি সম্পূর্ণ পোস্ট টা শেষ পর্যন্ত পরতে থাকুন। তো বন্ধুরা সর্বপ্রথম আমাদের যে কাজটি করতে হবে একটি এপ্লিকেশন ডাউনলোড করতে হবে সেই অ্যাপ্লিকেশনের এর নাম হচ্ছে ajkerdeal তো আপনারা আজকেরডিল অ্যাপ্লিকেশনটি প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবেন আজকেরডিল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নেওয়ার পর আপনারা সরাসরি ওপেন করে ফেলবেন ওপেন করার পর আপনাদের সাইন আপ করতে বলবে। আপনাদের মানে একটি নতুন একাউন্ট খুলতে হবে তো আপনাদের একাউন্ট খোলার জন্য যা যা প্রয়োজন হবে আপনাদের মোবাইল নাম্বার আপনার নাম এবং আপনাদের অন্যান্য তথ্য দিয়ে আপনারা একটি একাউন্ট করে নেবেন তো আপনাদের অ্যাকাউন্ট খুলে নেওয়া হয়ে গেলে আবার লগইন করতে বলতে পারে যদি লগইন করতে বলে তাহলে আপনারা লগইন করবেন।

লগইন করে নেওয়ার পর আপনাদের যে কাজটি করতে হবে এখান থেকে আপনারা শপিং করতে পারবেন তো আপনাদের পয়েন্ট কিভাবে ইনকাম করবেন। আপনাকে প্রত্যেক দিন একবার app এর ভিতরে ঢুকতে হবে তাহলে আপনি 5 পয়েন্ট করে পেয়ে যাবেন। আপনারা ঢুকবেন এবং বের হয়ে যাবেন তাহলেই ৫ পয়েন্ট পেয়ে যাবেন প্রতিদিনই একবারই ৫ পয়েন্ট করে দিবে।

তো আপনাদের এটা কিন্তু খুবই ভালো সুযোগ এবং প্রত্যেক ৫ পয়েন্ট=২.৫০ টাকা মানে প্রত্যেকদিন আপনারা ২.৫০৳ একদম ফ্রিতে পেয়ে যাচ্ছেন তো এটা কিন্তু খুবই ভাল একটি মাধ্যম। তারপর যখন আপনাদের ৫ পয়েন্ট করে ১০০০ পয়েন্ট যখন হয়ে যাবে তখন আপনি টাকা কনভার্ট করতে পারবেন।

তারপর থেকে যত পয়েন্ট হবে তখন থেকে আপনারা টাকায় কনভার্ট করতে পারবেন খুবই কিন্তু ভালো একটা মাধ্যম ইনকাম করার এবং এভাবে আস্তে আস্তে পয়েন্ট হয়ে গেলে সেখান থেকে শপিং করতে পারবেন। পয়েন্টকে টাকায় কনভার্ট করুন লেখা আছে সেটার উপর ক্লিক করে আপনাদের পয়েন্টে দিবেন তাহলে দেখতে পারবেন কত টাকা পাবেন এবং সেটা দেখে আপনারা কনফার্ম এর উপর ক্লিক করে দিবেন তাহলে দেখতে পারবেন আপনাদের পয়েন্ট হয়ে যাবে এবং আপনাদের ব্যালেন্সটা আপনাদের ajkerdeal app এর মধ্যে দিয়ে দিবে। তারপর আপনি অ্যাপসের মাধ্যমে শপিং করতে পারবেন। আশা করি আপনাদের বুঝাতে পেরেছি।

তো বন্ধুরা আজকের পোস্ট এ পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আসসালামুআলাইকুম

Related Posts

30 Comments

মন্তব্য করুন