ফ্রিল্যান্সারদের জন্য সেরা ফ্রিল্যান্সিং সাইট !

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভাল আছেন, সুস্থ আছেন। সেই কামনাই করি। বরাবরের মতো নেই আজকে আমি আপনাদেরকে একটি ফ্রিল্যান্সিং সাইট শেয়ার করব। আমি আমার আগের পোস্টগুলো আপনাদের সাথে কয়েকটি ফ্রিল্যান্সিং সাইট শেয়ার করেছিলাম।

আমি আপনাদের সামনে অনলাইনে কতগুলো ফ্রিল্যান্সিং সাইট শেয়ার করছি কারণ আপনারা যেন একটি সঠিক ফ্রিল্যান্সিং সাইট খুঁজে নিতে পারেন এবং আয় করতে পারেন। আজকে আমি আপনাদেরকে আরও একটি জনপ্রিয় ফ্রিল্যান্সিং সাইট শেয়ার করব,যেটি আপনাদের অনেকের কাছে ভালো লাগতে পারে।এটি জনপ্রিয়তার দিক থেকে ১০ টি ফ্রিল্যান্সিং সাইটের একটি।

আজকে আমি আপনাদেরকে যে ফ্রিল্যান্সিং সাইটে শেয়ার করব তার নাম হচ্ছে- guru… রেজিস্ট্রেশন লিংক – https://link.grathor.com/lC

এই সাইটি যুক্তরাষ্টের একটি ফ্রিল্যান্সং সাইট।তবে এখানকার বেশিরভাগ ফ্রিল্যান্সার ভারতের। এই সাইটটি ভারতে খুবই জনপ্রিয়। আপনাদের সাথে আমি এ পর্যন্ত যে কয়টি ফ্রিল্যান্সিং সাইট শেয়ার করেছি তার মধ্যে এই সাইটটি সবচেয়ে পুরানো।এই সাইটি ১৯৯৯ সালে যাত্রা শুরু করে এবং বর্তমানে এখানে প্রায় ৩ লাখ ফ্রিল্যান্সার কাজ করছে এবং এখানে ৮ লাখ ক্লায়েন্ট প্রতিমুহুর্তে কাজ দিচ্ছে।  পৃথিবীতে এ পর্যন্ত যে কয়টি ফ্রিল্যান্সিং সাইট আছে তার মধ্যে এটি অন্যতম একটি ফ্রিল্যান্সিং সাইট।

অন্যান্য ফ্রিল্যান্সিং সাইটের মত নেই এখানে আপনাকে কাজ করতে হলে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। এজন্য আপনাকে উপরোক্ত লিংকে ক্লিক করে একটি একাউন্ট খুলে নেবেন এবং এখানে অনেক ক্লায়েন্টরা তাদের কাজ গুলো পোস্ট করে এবং ফ্রিল্যান্সাররা সেই কাজে বিড করে যে এই নিয়মটা প্রায় সব ফ্রিল্যান্সিং সাইট দেখা যায়।
এখানে আপনি আওয়ারলি ও ফিক্সড অ্যামাউন্ট টে কাজ করতে পারবেন।

কি কি কাজ পাওয়া যায়-

ফ্রিল্যান্সিং সাইটের মূলত যে কাজগুলো দেয়া হয় এখানেও সেই কাজ গুলোই আপনি পাবেন- যেমন -সফটওয়ার ডেভেলপমেন্ট, মার্কেটিং, রাইটিং, গ্রাফিক্স ডিজাইন, প্রোগ্রামিং এছাড়াও আরও অনেক ধরনের কাজ দেওয়া হয়।

পেমেন্ট মেথড-

এখান থেকে আপনি আপনার আয় করা টাকা আপনি ব্যাংক একাউনন্ট,কার্ড,পেপাল এবং পেওনিয়ার মাধ্যমে তুলতে পারবেন। এই মাধ্যমগুলো প্রায় সব ফ্রিল্যান্সিং সাইটে পেমেন্ট মেথড হিসেবে কাজ করছে তাই অবশ্যই আপনি যেকোন ফ্রিল্যান্সিং সাইটে কাজ করার আগে অবশ্যই একটি পেপাল অথবা ব্যাংক অ্যাকাউন্ট থাকা লাগবে।

আশা করছি পোস্টটি আপনাদের ভালো লেগেছে।পোস্ট টি ভালো লাগলে শেয়ার করবেন। আবারো হাজির হব অন্য কোন পোস্ট নেই সেই পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন। আর বুঝতে কোন অসুবিধা হলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

‘ধন্যবাদ’

Related Posts