ফ্রিল্যান্সিং করে আয় করার ২০২১ সালের জনপ্রিয় কয়েকটি সাইট-

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন,,সুস্থ আছেন।
সেই কামনাই করি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি,সুস্থ আছি। আজকে আমি আপনাদেরকে অনলাইনে ফ্রিল্যান্সিং করে আয় করার জনপ্রিয় কয়েকটি সাইট আপনাদের সাথে শেয়ার করবো। যেগুলো বর্তমানে অনেক জনপ্রিয়তা লাভ করেছে। সেখানে অনেক ফ্রিল্যান্সিং রা কাজ করে আয় করছে।

যেখানে কাজ করে আপনি আপনারর ক্যারিয়ার গড়তে পারবেন। আশা করছি পোস্স্টটি আপনার ভালো লাগবে। আর পোস্ট  টি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন। তো আর কথা না বাড়িয়ে শুরু করা যাক –
আজকে আমি আপনাদেরকে প্রথম যে সাইটটি বলব তার নাম হচ্ছে –

ফাইবার:

যা আপনারা প্রায় সবাই নাম শুনেছেন। বর্তমানে পৃথিবীতে যে কয়টি ফ্রিল্যান্সিং সাইট আছে তার মধ্যে অন্যতম একটি হলো ফাইবার। এখানকার কাজের মধ্যে আছে লোগো ডিজাইন, আর্টিকেল লিখা,গ্রাফিক্স ডিজাইন আরো অনেক ধরণের কাজ আছে। এখানে আপনি সর্বনিম্ন ৫ডলারের কাজ পাবেন।

এখানে সরাসরি ক্লায়েন্টরা তাদের কাজ দিয়ে থাকে।ফাইবার থেকে আপনি পেমেন্ট পাবেন পেপাল,পেওনিয়ার এবং ব্যাংক কে।

ফ্রিল্যান্সার ডটকম -_

এটিও একটি জনপ্রিয় ফ্রিল্যান্সিং সাইট। এটি একটি অস্ট্রেলিয়ান ফ্রিল্যান্সিং সাইট। এখানে প্রায় ৩২ মিলিয়ন ফ্রিল্যান্সার কাজ করে যাচ্ছে। ফাইবার থেকে এটা আলাদা বৈশিষ্ট্য হলো এখানে আপনি আওয়ারলি এবং ফিক্সড প্রাইসের কাজ পাবেন। এখান থেকেও আপনি পেমেন্ট পাবেন পেপাল,ব্যাংক অ্যাকাউন্টে।

বিল্যান্সার ডটকম-

রেজিষ্ট্রেশন লিংক- https://link.grathor.com/lu

এতক্ষণ আপনাদের সাথে শেয়ার করেছি সে দুটি বিদেশি ফ্রিল্যান্সিং সাইট তবে এই বিল্যান্সার সাইট সম্পূর্ন বাংলাদেশী ফ্রিল্যান্সিং সাইট।।এখানে আপনি বিভিন্ন ধরনের দেশীয় কাজ পাবেন। এখানে আপনি সর্বনিম্ন ১০০ টাকা কাজ পাবেন।

এখান থেকে পেমেন্ট পাবেন-
বিকাশ, ও ব্যাংক অ্যাকাউন্টে এছাড়াও সরাসরি তাদের অফিসে গিয়ে পেমেন্ট নিতে পারবেন।

আবারো হাজির হবো অন্য কোনো পোস্ট নিয়ে সে পর্যন্ত সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন। গ্রোথোর ডটকম এর সাথেই থাকুন।

ধন্যবাদ।

Related Posts