ফ্রিল্যান্সিং করে আয় করুন “পিপল পার আওয়ার” থেকে পেমেন্ট নিন ব্যাংক অ্যাকাউন্টে!!

আসসালামু আলাইকুম,, সবাই কেমন আছেন? বরাবরের মতোই আজকে আমি আপনাদের সামনে হাজির হয়েছি একটি নতুন ফ্রিল্যান্সিং সাইট নিয়ে। আশা করি আপনারা আমার এই পোস্টটি দ্বারা উপকৃত হবেন। বিশেষ করে যারা ফ্রিল্যান্সিং করে আয় করতে চাচ্ছেন। আজকে আমি একটি জনপ্রিয় ফ্রিল্যান্সিং সাইট আপনাদের সাথে শেয়ার করব।
আপনারা যারা ফ্রিল্যান্সিং করে আয় করার চিন্তাভাবনা করছেন তারা অবশ্যই এই ফ্রিল্যান্সিং সাইটে একবার হলেও চেষ্টা করে দেখবেন। নতুনদের জন্য এই ফ্রিল্যান্সিং সাইটটি একদম সঠিক একটি ফ্রিল্যান্সিং সাইট। তো আর কথা না বাড়িয়ে শুরু করা যাক- সাইটটির নাম হচ্ছে- ” পিপল পার আওয়ার”

বর্তমানে এটি একটি জনপ্রিয় ফ্রিল্যান্সিং সাইট।
যুক্তরাজ্য এর মূল দপ্তর অবস্থিত। এই ফ্রিল্যান্সিং সাইটটি ২০০৭ সাল থেকে যাত্রা শুরু করে এবং বর্তমানে এখানে প্রায় বিশ্বের অনেক দেশের ফ্রিল্যান্সাররা কাজ করছে। এখানে প্রায় ১ লাখ ৮০ হাজার ফ্রিল্যান্সার এবং ৭০ হাজার ক্লায়েন্ট বা বায়ার নিয়মিত কাজ দিয়ে যাচ্ছে।
এটি পৃথিবীর সেরা দশটি ফ্রিল্যান্সিং সাইটের একটি। এখানে আপনি আওয়ারলি এবং ফিক্সড প্রাইজ দুই ধরনের এ কাজ পাবেন। আওয়ারলি কাজ গুলো সাধারণত দুই থেকে পাঁচ দিনের মধ্যে সম্পূর্ণ করে জমা দিতে হয়।

রেজিষ্ট্রেশন লিংক- https://link.grathor.com/lW

প্রথমে আপনি উপরের লিংকে ক্লিক করবেন। লিংকে ক্লিক করার পর আপনার সামনে একটি রেজিস্ট্রেশন পেজ আসবে। সেখানে আপনি আপনার নাম ইমেইল, পাসওয়ার্ড, লোকেশন ইত্যাদি তথ্য দিয়ে তারপরে আপনি এই সাইটে কি হিসেবে কাজ করবেন যেমন -ক্লায়েন্ট বা বায়ার ফ্রিল্যান্সার এবং আরেকটি অপশন থাকবে সেটা হচ্ছে যে উভয়ই। যেহেতু আপনি ফ্রিল্যান্সিং করতে চাচ্ছেন সে ক্ষেত্রে আপনি দ্বিতীয় অপশনটি সিলেক্ট করবেন এবং তারপরে সাইনআপ এ ক্লিক করবেন এবং আপনার দেওয়া ইমেইলে একটি ভেরিফিকেশন কোড যাবে সেটি আপনি ভেরিফিকেশন করবেন। এরপর যাবতীয় কিছু তথ্য যেমন- আপনার পূর্ববর্তী কাজের দক্ষতা, আপনার সম্পর্কে কিছু তথ্য দিয়ে আপনার একাউন্টে পরিপূর্ণ করবেন। মনে রাখবেন আপনার একাউন্টে যতই গোছানো হবে ক্লায়েন্টের কাছ থেকে কাজ করা তত সহজ হবে। এছাড়া আপনি ফেসবুক এবং জিমেইল সাইন আপ করতে পারবেন।

কি কি কাজ পাবেন-

এখানে আপনি অনেক ধরনের কাজ পাবেন তবে এখানে ওয়েব ডেভলপমেন্ট, ডিজাইন এই দুটি কাজ বেশি পাওয়া যায়। এছাড়াও

প্রোগ্রামিং, লোগো ডিজাইন, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং মার্কেটিং, ডাটা এন্ট্রি, ট্রান্সলেশন, ওয়েব পেজ ডিজাইন এই কাজগুলোই এখানে মূলত দেওয়া হয়ে থাকে।

কিভাবে কাজ পাবেন-

এখানে মূলত ক্লায়েন্ট বা বায়াররা কাজগুলো পোস্ট করে থাকে এবং সেই কাজগুলোতে ফ্রিল্যান্সাররা বিড করে এবং ক্লায়েন্টরা উপযুক্ত ফ্রিল্যান্সেরদের কাজ গুলো দিয়ে থাকে।

পেমেন্ট সিস্টেম-

এই সাইটটি অনেক পেমেন্ট মেথড এর মাধ্যমে পেমেন্ট দিয়ে থাকে। যেমন- পেপাল, স্ক্রীল, পেওনিয়ার এবং ব্যাংক একাউন্ট মাধ্যমে আপনার আয়কৃত টাকা তুলতে পারবেন।

আজকে এই পর্যন্তই।

আবারো হাজির হব অন্য কোন পোস্ট নিয়ে সেই পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন।

আর বুঝতে কোন অসুবিধা হলে অবশ্যই কমেন্ট করে জানাবেন আমি যথাসম্ভব রিপ্লে দেওয়ার চেষ্টা করব।

ধন্যবাদ।

Related Posts