ফ্রি তে টি.এন.সি নিয়ে নিন যতো খুশি তত।

আসসালামুয়ালাইকুম হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

প্রিয় ভাই ও বোনদের জন্যে রয়েছে সুখবর খুব কম সময়ে হাজার টাকার ও বেশি ইনকাম।আজকে আমি আপনাদের কাছে শেয়ার করবো কিভাবে অনলাইন থেকে ১ হাজার এর ও বেশি টাকা খুব কম টাইম এ ইনকাম করা যায়। ইন্টারনেট ছাড়া আমরা সবাই অচল। ১০০% কাজ করতে গেলে ১০০% ই আমাদের ইন্টারনেট প্রয়োজন। সারাদিন অনেক টাইমই দেই আমরা ইন্টারনেট এর পিছে। ৫-৭ মিনিট টাইম দিয়ে আমরা অনেক টাকা ইনকাম করতে পারবো।

সাইটে ভিজিট করতে ক্লিক করুন।

প্রথমে ব্রাউজারে  তার পর সাইন আপ করতে হবে। প্রথমে জিমেইল ফোনে যে জিমেইল আছে সেইটা বসাতে হবে তার পর পাসওয়ার্ড দিয়ে কনফ্রম। কনফ্রম দেওয়ার সাথে সাথে জিমেইল এ জেয়ে সাবমিট দিয়ে পুনরায় জিমেইল আর পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে হবে।

সাথে সাথে আপনার একাউন্ট এ ১০০ টিয়েঞ্চি চলে আসবে। প্রতি টিয়েঞ্চি এর মূল্য ২ টাকা। আবার পত্তেক রেফার এর মাধ্যমে ২০ টিয়েঞ্চি পাওয়া যাবে। একটা ফোন হাজার হাজার একাউন্ট খোলা যাবে। যত জিমেইল ততো টিয়েঞ্চি আর ততো টাকা। এই অ্যাপ টা এখন ও চালু হয় নি সামনের মাসের ভিতর এ চালু হবে ইন্সা আল্লাহ।

অ্যাপ চালু হবার আগে ইচ্ছে মতো একাউন্ট খুলতে হবে। অ্যাপ চালু হওয়ার পর আর একাউন্ট খোলা বন্ধ করে দিবে। সকল ভাই ও বোনেরা অ্যাপটি চালু হবার আগে ইচ্ছে মতো একাউন্ট খুলে হাজার হাজার টিয়েঞ্চি নিতে পারেন। হাজার টাকার মালিক হতে পারেন।

একাউন্ট লগ ইন করার পর রেফার কোড কপি করে সবাইকে সেন্ড করে, আপনার ওই রেফার কোড দিয়া যারা যারা আইডি খুলবে পত্তেক রেফার এ ২০ টিয়েঞ্চি করে পাবেন তো বুঝতে পেরেছেন কতো ভালো একটা আয় আমরা এখান থেকে করতে পারবো।আর আপনারা টিয়েঞ্চি সেল দিতে হলে কমেন্ট এ বলবেন।

আপনারা নিজেরাই টিয়েঞ্চি সেল দিতে পারেন। টিয়েঞ্চি গ্রুপের সাথে এড হয়ে। আর ও একটা অ্যাপ আছে যার মাধ্যমে ১ সপ্তাহে ১০০-২০০ টাকা ইনকাম করা সম্ভব। মাত্র ৩-৫ মিনিট প্রতিদিন । অনেক সময় তো ফাউ কাজেই চলে জায়। অ্যাপটির নাম রিয়েল রিচার্জ।

এই খানে ও টিয়েঞ্চি দিবে অ্যাপ এর মাধ্যমে। প্রথমে রিয়েল রিচার্জ লিখে সন্ধান করলেই অ্যাপটি চলে আসবে ৷তারপর সাইন আপ দিয়ে জিমেইল, পাস কনফ্রম করে জিমেইন এ কোড যাবে ওইটা বসিয়ে সাবমিট। তারপর বিস্তারিত সব কিছু বুঝতে পারবেন।তারপর একাউন্ট করা শেষ। অ্যাপটির ভিতরে লগ ইন দিয়া লেভেল অবশ্যই ২৩ করতে হবে।

তা না হলে কাজ আসবে না। আর কাজ আসলে আপনারা প্রতিদিন ১ বার অ্যাপ টিতে ঢুকে দেখবেন কাজ আসছে কিনা। কাজ দেখলে বুজতেই পারবেন কি ভাবে কাজ টা করতে হবে। রেফারে ৫০ টিয়েঞ্চি করে দিবে। ওই খানে লেবেল ২৩ করতে হবে। বিস্তারিত সবকিছু বোঝালাম। কোন কিছু না বুজলে জানাবেন। মূলত এই ছিল আজকের আলাদ্দিন এই মাধ্যমে আউটসোসিং ,হাজার হাজার টাকা ইনকাম এর পরামর্শ। আসা করি উপকারে এসেছে।ভালো লাগলে শেয়ার করবেন।………………………..ধন্যবাদ

Related Posts