ফ্রি বিটকয়েন বুথ দিয়ে ইনকাম

বন্ধুরা কেমন আছো তোমরা? আশা করি অনেক ভাল আছ। আমিও তোমাদের দোয়ায় আল্লাহর রহমতে অনেক ভাল আছি। এখন আমি তোমাদের সামনে নিয়ে এসেছি খুব দারুণ একটি খবর। বন্ধুরা নতুন একটি ইনকাম বুথ এর কথা আলোচনা করবো তোমাদের সাথে। এই বুথ থেকে খুব সহজে তোমরা ইনকাম করতে পারবে। এই বুথ থেকে ইনকাম করতে হলে, প্রথমে তোমাদের টেলিগ্রাম চ্যানেল এ জয়েন করতে হবে। টেলিগ্রাম চ্যানেল না থাকলে এখনই ডাউনলোড করে নাও। তো বন্ধুরা আসল কথায় আসা যাক। আমি যে ইনকামের কথা বলছি সেটি একটি ফ্রী বিটকয়েন বুথ। যেখান থেকে তোমরা ফ্রিতে বিটকয়েন ইনকাম করতে পারবে। আর বন্ধুরা এখানে কাজ করতে হলে তোমাকে অবশ্যই কয়েনবেস একাউন্ট করে নিতে হবে। কয়েনবেস একাউন্ট না থাকলে উইথড্র করা যাবে না। তাই কয়েনবেস একাউন্ট না থাকলে এখনই খুলে ফেলো জিমেইল দিয়ে। নিচে সব ডিটেলসে দিয়ে দিলাম তোমাদের সুবিধার্থে।

নতুন ইনস্ট্যান্টলি পেমেন্ট বুথ বিটিসি

বিটকয়েন ইনস্ট্যান্ট পেমেন্ট বুথ (বিটিসি)
ক্লাইম০.০০০০০০১০ বিটিসি প্রতিদিন।

বুথ লিংক দিয়ে দিলাম তোমাদের সুবিধার্তে https://t.me/BTCInstantlyPayRobot?start=1149251060

স্টেপ
স্টার্ট বুুুুুুথে  ক্লিক করবে প্রথমে।
। তারপর বোনাস এ পিক করবে । বোনাস এ ক্লিিক করলে সাথে সাথে ০.০০০০০০১০বিটিসি বোনাস পেয়ে যাবে।
Press ” Referral” to get your referral link

চাইলে তোমার বন্ধুদের রেফার করতে পারো।তুমি প্রতি রেফারে পাচ্ছো ০.০০০০০০২০বিটিসি।

তোমরা সরাসরি কয়েনবেজে উইড্রো করতে পারবে। সর্বনিম্ন উইথড্র করতে পারবে:০.০০০০০০১০ বিটিসি।

জয়েন ক্লিক করে তারপর উইথড্রোতে ক্লিক করলেে উদ্র্র অপশন আসবে। তখন ওখানে তোমাদের কয়েনবেস ইমেইল খুজবে। সেখানেেেে কয়েনবেস ইমেল ঠিকানা দিয়ে দিলেে সরাসরি কয়েনবেস এ তোমাদের কয়েন জমা হয়ে যাবে। একবার কাজ করে দেখো।

বন্ধুরা আজ আমি লিখবো না। অনেক রাত হয়েছে এবার সবাই ঘুমিয়ে পড়ো। আগামীকাল যেন  তোমাদের জন্য আরো ভালো কোন খবর নিয়ে আসতে পারি সে জন্য দোয়া করিও।

সবাই ভালো থেকো সুস্থ থেকো।

শুভরাত্রি। 😔😔😔

Related Posts

1 Comment

মন্তব্য করুন