ফ্রি মাইনিং অ্যাপ Cloud Earning PHT

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়। প্রতিবারের মতো আজকেও আমি নতুন একটি আর্নিং বিষয়ক আর্টিকেল নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি। আজকের এ আর্টিকেলে আমি এমন একটি মাইনিং অ্যাপ শেয়ার করব যেটি সম্পূর্ণ লেজিট একটি অ্যাপ এবং এটি থেকে আপনি খুব সহজে মাইনিং করে PHT আয় করতে পারবেন। আশা করছি grathor.com এর সুপ্রিয় পাঠক পাঠিকাগণ যারা নিয়মিত আমার আর্টিকেল গুলো নিয়মিত পড়ে থাকে তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে।

Cloud Earning PHT! তো অ্যাপটি লেজিট কিনা সে সম্পর্কে একটু বলা যাক কারণ বর্তমানে এমন অনেক ফ্রি মাইনিং সাইটের পাশাপাশি হাজার হাজর মাইনিং অ্যাপ রয়েছে যেগুলো আমাদের পেমেন্ট করে না। তবে আজকে আমি যে অ্যাপটির কথা আমি বলছি এটি কিন্তু লেজিট অ্যাপ এবং এটি সততার সাথে পেমেন্ট করে থাকে। লেজিট এই জন্য যে আপনি অ্যাপটি গুগুল প্লে স্টোর থেকে ডাউনলোড করার সময় এটির রেটিংস এবং অ্যাপ রিভিউ দেখে নেওয়ার পাশাপাশি গুগুলেও বিভিন্ন ব্যক্তিবর্গের দেয়া অ্যাপ রিভিউ দেখে নিতে পারেন।
তাহলে বুঝতেই পারছেন অ্যাপটিতে কাজ করতে তেমন কোনো প্রবলেম নেই। যাই হোক অ্যাপটি কোথায় পাবেন এবং কিভাবে কি করবেন এ সম্পর্কে একটু বলা যাক—

অ্যাপটি পাবেন কোথায়

অ্যাপটি পাবার জন্য আপনাকে গুগুল প্লে স্টোরে গিয়ে সার্চ করতে হবে Cloud Earning PHT লিখে। তাহলে আপনি পেয়ে যাবেন। তবে আমি অ্যাপ লিঙ্ক দিয়ে দিলাম।  আপনারা লিঙ্কে ক্লিক করলেই প্লে স্টোরে নিয়ে যাবে।

ডাউনলোড লিঙ্কঃ https://link.grathor.com/gK

এখানে কাজ কি?

এখানে কাজ করার জন্য প্রথমেি আপনাকে অ্যাপে প্রবেশ করতে হবে।  তারপর আপনার গুগল বা ফেসবুক একাউন্ট নিয়ে সাইন ইন করে নিতে হবে। সাইন ইন করার সেখানে আপনারা Start earning অপশনটি পাবেন। তা এখানে প্রতি ৭ দিন পরপর অ্য্যপে প্রবেশ করে Start earning এ ক্লিক করে মাইনিংটা চালু করে রাখতে হবে। তাহলেই আপনার অটো PHT ইনকাম হবে। প্রতিদিন ৯৫ PHT পাবেন।

Cloud Earning PHT একটি অটোমেটিক ইনকাম অ্যাপস এবং একাউন্ট করার সাথে সাথে ২২০ PHT পেয়ে যাবেন। তাছাড়া রেফার করেও ইনকাম করতে পারবেন। ২০০০০ PHTটোকেন হলে Trust wallet এ উইথড্র দিতে পারবেন। আর ২০০০০ টোকেন হয়ে যাবে কিছুদিনের মধ্যে, তাই কেউ মিস করবেন না।

Refer Code: 32rvjv1t এটা অবশ্যই দিতে হবে।

  • Sign in with Google অথবা Facebook
  • তারপর invite code বসানঃ 32rvjv1t
  • অ্যাপে ঢোকার পর নিচে Start Earning এ ক্লিক করুন
  • তারপর Regular ক্লিক করে মাইনিং চালু করে দিন
  • আপনার Refer যতবার ৭ দিন পর পর ক্লেম করবে ততবার আপনার ধাপ অনুসারে ২০০/৫০০/১০০০ PHT পাবেন।

বিঃদ্রঃ রেফার কোড (32rvjv1t) অবশ্যই দিতে হবে তা না হলে ২০০ PHT ফ্রি টোকেন পাবেন। প্রতি ৭ দিন পরপর mining চালু করতে হবে, ৭ দিন পরপর আপনার mining করা PHT ব্যালন্সে যোগ হবে।

আজকে এ পর্যন্তই। সামনে নতুন একটি আর্টিকেলে আবার আপনাদের সামনে হাজির হব। ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন