ফ্রীতে বিটকয়েন মাইনিং। প্রতি দিন ১০০০ টাকা আয় ফ্রীতে

হ্যালো বন্ধুরা কেমন আছ ? আশা করি ভালো আছ। এই মহামারী পরিস্থিতিতে আমরা বাড়ি থেকে বাইরে যেতে পারি না। তাই আপনারা যাতে ঘরে বসে আয় করতে পারেন। তাই আাজ আমি আপনাদের কাছে এমন কিছু ওয়েবসাইট নিয়ে এসেছি যা থেকে আপনি একাউন্ট করে রাখলে আয় হবে। সেখান আপনাকে কোন কাজ করতে হবে না।

আমরা অনেকেই বিটকয়েন কথাটির সাথে পরিচিত। আবার অনেকে জানে না বিটকয়েন কি। বিটকয়েন হলো এক ধরনের ইলেকট্রনিক ক্রিপ্টোকারেনসি। এটি বিশ্বের জনপ্রিয় একটি ইলেকট্রনিক ক্রিপ্টোকারেনসি। বর্তমানে বাংলাদেশে ১ বিটকয়েনের মূল্য প্রায় ৩৫ লাখ টাকার উপরে। এই বিটকয়েন মাইনিং করে আয় করা যায়। তার জন্য খুব ভালো মানের কম্পিউটার দরকার হয়।

তবে আজ আমি আপনাদের কাছে দুইটি ওয়েবসাইট নিয়ে এসেছি। সেই ওয়েবসাইটে আপনাকে ফ্রিতে তারা বিটকয়েন মাইনিং করে দিবে। কোন ভাল কম্পিউটারেরও দরকার হবে না। শুধু বিটকয়েন একাউন্ট নাম্বার ও নিচে ৪ ডিজিটে কোড বসিয়ে start mining এ ক্লিক করলেই আপনার আয় শুরু হয়ে যাবে। এখন অনেকে ভাবতে পারেন যে বিট কয়েন একাউন্ট কিভাবে তৈরি করব। বিটকয়েন একাউন্ট তৈরি করার জন্য আপনি coinbase.com এ একাউন্ট তৈরি করতে হবে।

সেখানে একাউন্ট করার পরে BTC WALLET এ ক্লিক করবেন তারপর receive অপশনে ক্লিক করলে নিচে wallet এড্রেস পাবেন সেটি কপি করে ওয়েবসাইটে পেস্ট করলেই হয়ে যাবে। তবে আপনি সেখানে ডিপোজিট ও করতে পারেন। যত বেশি টাকা ডিপোজিট করবেন তত তারাতাড়ি আপনার বিটকয়েন মাইনিং হবে। তবে আমার মতে ডিপোজিট না করাই ভাল। কারন ডিপোজিট ছাড়াই আপনি ভাল বিটকয়েন আয় করতে পারবেন। আর ডিপোজিট করলে আনেক বেশি টাকা ডিপোজিট করতে হয়।

নিচে ওয়েবসাইট দুটির লিংক দেওয়া হলো

No 1 BTC Minini website :- https://link.grathor.com/l9

No 2 BTC Minini website :- https://link.grathor.com/ma

Related Posts

16 Comments

মন্তব্য করুন