ফ্রী তে ইউটিউব চ্যানেল প্রমোট করুন। এবং আপনার ওয়েবসাইট প্রমোট করুন। সবার জন্য বড় একটা সুযোগ।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর। আশা করি সবাই ভালো আছেন।

আজ আমি খুব চমৎকার একটা পোস্ট নিয়ে নিয়ে আলোচনা করব। আশা করি সবাই মনোযোগ দিয়ে পরবেন।

আজ আমি যে বিষয় নিয়ে পরব তা হলো কিভাবে আপনারা ফ্রী তে আপনার ইউটিউব চ্যানেল বা ওয়েবসাইট প্রমোট করবেন। এটা ১০০ % সত্যি বলছি আমি।

ফ্রী তে ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইট প্রমোট করতে হলে আপনাদের একটা ওয়েবসাইট এ একাউন্ট করতে হবে। আমি লিংক দিয়ে দিচ্ছি। আপনারা একাউন্ট করে নিবেন।

ওয়েব সাইট লিংকঃ-

https://www.jibonpata.com/register?ref=Jahidullove57

আপনার লিংক ডুকে রেজিষ্ট্রেশন এ গিয়ে একাউন্ট করতে পারবেন।

১.উসারনেমঃ-(jfhkjg456)এইরকম

বাকি সব সিম্পল সবাই করতে পারবেন।

এখন আপনার কাজ কি।আপনাকে তেমন কিছু করতে হবে না। এটা ফেসবুক এর মতো। আপনি শুধু লাইক কমেন্ট করবেন। তারপর আপনি আপনার চ্যানেল প্রমোট করতে পারবেন। মোল কথা আপনি তাদের সাইট এ প্রতিদিন ১০ মিনিট ঘুরাঘুরি করবেন ও লাইক কমেন্ট করবেন। আর আপনার চ্যানেল বা ওয়েবসাইট প্রমোট করতে পারবেন।

আশা করি পোস্ট টি সাবার ভালো লাগবে। এবং পোস্ট টি পরে আপনাদের উপকার হবে। যারা নতুন ইউটিউবিং করছেন বা যারা সাবস্ক্রাইব বাড়াতে পারছেন না এটা তাদের জন্য অনেক বড় সুযোগ। সবাই সুযোগ টি লুফে নিবেন।

আমরা অনেক এ অনলাইন এ নিজের একটি চ্যানেল বা ওয়েবসাইট ধার করাতে চাই। কিন্তু পেড়ে উঠি না ।ভালো সাবস্ক্রাইব বা ভালো ভিজিটর পাই না ।ফলে মাঝপথে থামিয়ে দিতে হয় সবকিছু। কিন্তু জীবন পাতা আপনার জীবন পাতা আপনার জীবন গড়ে দিবে নিজ হাতে।আপনার সপ্নকে সত্যি করে দিবে। আপনি পাবেন অনেক অনেক সাবস্ক্রাইব ও ভিজিটর। লাইফ কে গড়ে নিবেন নিজের মতো করে। সবাই মন থেকে কাজে লেগে পরেন। আপনার কাজ শুধু ১০ মিনিট সময় দিয়ে ২০ টা লাইক কমেন্ট করবেন। আর এই লাইক কমেন্ট গুলো হবে আপনার জীবন গড়ার হাতিয়ার।

কথা হব পরবর্তী কোন এক পোস্ট এ। সে পযন্ত সবাই ভালো থাকবেন দোয়া করবেন সবার জন্য। নিত্য নতুন চমৎকার খবর পেতে আমাদের সাথে থাকবেন। ধন্যবাদ সবাই কে।

Related Posts

5 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন