ফ্রী তে ওয়েবসাইট তৈরি করুন। এডসেন্স থেকে আয় করুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

কেমন আছেন সবাই..?? আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সামনে খুব গুরুত্বপূর্ণ একটা বিষয় নিয়ে আলোচনা করব। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে ফ্রী তে একটি ওয়েবসাইট তৈরি করতে পারবেন। যারা ব্লগিং করে অনলাইন থেকে ইনকাম করতে চান তারা এখানে থেকে ফ্রী তে ওয়েবসাইট তৈরি করতে পারবেন।

🔉 পন্য টি ক্রয় করার জন্য এখানে ক্লিক করুন। [Link removed by grathor]যদি কিনার পর আপনারা কাছে খারাপ মনে হয় আপনি ফেরত দিতে পারবেন।

আপনার blogger.com এ ফ্রী তে ওয়েবসাইট তৈরি করতে পারবেন।এর জন্য আপনি আপনার মোবাইল এর যেকোনো ব্রাউজার এ  blogger.com লিখে সার্চ করবেন। তারপর আপনার মোবাইল এর জিমেইল দিয়ে একাউন্ট করে নিবেন।আপনি মোবাইল দিয়ে ওয়েবসাইট এর সম্পূর্ণ কাজ করতে পারবেন। ডিজাইন থেকে শুরু করে একদম সবকিছু করতে পারবেন। পার্থক্য এতটুকু যে মোবাইল স্কেন একটু ছোট দেখাবে আর কোন পার্থক্য নেই।

আপনাদের কিছু সিক্রেট বলে দেই। আপনি ব্লগিং বা ওয়েবসাইট এর জন্য নতুন করে একটা জিমেইল একাউন্ট করে নিবেন। আর একটা কথা আপনারা কোন ডাটা লস হবে না। আপনি যদি পরবর্তী তে ওয়ার্ড প্রেস এ কাজ করতে চান আপনি ব্লগার থেকে সকল পোস্ট ওয়ার্ড প্রেস এ ফরওয়ার্ড করতে পারবেন।

যারা খুব একটা অভিজ্ঞ না তারা প্রথম এ ব্লগার এ কাজ শুরু করতে পারেন। কারন এখানে কাজ শুরু করার জন্য আপনার কোন টাকা লাগবে না। আর এখানে ডোমেইন হোস্টিং কিছু করতে হবে না।

একটা ওয়েবসাইট তৈরি করে ডিজাইন এবং পোস্ট করতে আপনার পরিশ্রম ও অনেক চেস্টা করতে হবে। আপনাদের জন্য আমি ব্লগার এর সম্পূর্ণ টিউটোরিয়াল দিব ইনশাআল্লাহ। আপনি এখানে ক্লিক করে আমাদের সাথে থাকবেন [Link removed by grathor]।আশা করি সবাই কে যথাসম্ভব সাহায্য করতে পারব।ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্ট এ। আল্লাহ হাফেজ।

Related Posts

22 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন