ফ্রী তে ডলার ইনকাম করুন। কোন ইনভেস্ট করতে হবে না।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আপনি কি অনলাইন এ কাজ করতে চান। অনলাইন এ কিছু সময় দিয়ে নিজের খরচ নিজে চালাতে চান।যদি আপনার উওর হ্যাঁ হয় তাহলে আজকের পোস্ট টি আপনার জন্য। আপনি প্রতিদিন কয়েকঘন্টা সময় দিয়ে নিজের খরচ নিজে চালাতে পারবেন। আজকে আমি আপনাদের ডলার ইনকাম করার সবচেয়ে সেরা সাইট টির সাথে পরিচয় করিয়ে দিব। তাহলে চলুন শুরু করা যাক। সবাই পোস্ট টি মনযোগ সহকারে পরবেন।

ডলার ইনকাম করতে হবে সবার প্রথম একটা সাইট এ একাউন্ট করে নিতে হবে। আমি আপনাদের একাউন্ট করার জন্য একাউন্ট লিংক দিয়ে দিচ্ছি।

সাইট লিংকঃ-  https://m.vevioz.com/register?ref=Jahidullove57

লিংক এ ক্লিক করার পর রেজিষ্ট্রেশন এ ক্লিক করবেন। তারপর আপনার সামনে রেজিষ্ট্রেশন ফরম চলে আসবে। সেখানে আপনি আপনার নাম,ইমেইল, লিঙ্গ, উসারনেম পাসওয়ার্ড কনফার্ম পাসওয়ার্ড দিয়ে Let’s go তে ক্লিক করবেন। আপনার পাসওয়ার্ড মনে রাখবেন। তাহলে আপনার রেজিষ্ট্রেশন কমপ্লিট হয়ে যাবে।

রেজিষ্ট্রেশন কমপ্লিট হওয়ার পর আপনি আপনার মোবাইল এর জিমেইল এ চলে যাবেন। সেখানে একটা মেসেজ আসবে। মেসেজ এর লিংক এ ক্লিক করে আপনার আইডি এক্টিব করবেন। তারপর চাইলে আপনার প্রোফাইল পিক দিতে পারবেন নাহলে স্কিপ করবেন।

এখন আপনি এই সাইট থেকে আনলিমিটেড ডলার ইনকাম করতে পারবেন। আপনি এখানে লাইক, কমেন্ট, পোস্ট, রেফার করে প্রতিদিন ৫ ডলার বা তার বেশি ইনকাম করতে পারেন।লাইক, কমেন্ট এবং পোস্ট করতে হোম পেজ এ যাবেন। আর আপনি সেটিংস এ ক্লিক করে রেফার লিংক পেয়ে যাবেন। এই সাইট ১০০% পেমেন্ট দেয় কারন সোস্যাল সাইট।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্ট করবেন।যারা ভালো অনলাইন কাজ খুজতেছিলেন তারা এই কাজটি করতে পারেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

13 Comments

মন্তব্য করুন