ফ্রী বিটকয়েন ইনকাম করার রিয়াল দুটি সাইট। অনলাইন থেকে ইনকাম ইনভেস্ট ছাড়া।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

বেশ কয়েকদিন পর আমি আপনাদের সাথে একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আজকে আমি আপনাদের সাথে দুইটা পিটিসি সাইট শেয়ার করব। যে দুইটা পিটিসি সাইট থেকেই আমি অলরেডি একবার করে পেমেন্ট পেয়েছি। আর দুইটা পিটিসি সাইটে অনেক ভালো। আপনার এখানে কাজ করলে হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন। সবাই পড়বেন এবং সাইটগুলোতে কাজ করবেন।

১. coinpayu

যদি বলা হয় যে বর্তমান সময়ের কয়টা বিটিসি সেরা সাইট এর নাম বলার তার মধ্যে এই সাইটটা অন্যতম। এখানে প্রত্যেকদিন কয়েক মিলিয়ন মানুষ কাজ করে এবং এই সাইটটা থেকে কোন ইনভেস্ট ছাড়া মোবাইল এবং পিসিতে ইনকাম করা যাচ্ছে।

সাইট লিংকঃ- https://www.coinpayu.com/?r=Jahidul57

লিংকে ক্লিক করার পর আপনাদের সাইটে নিয়ে যাবে। সেখানে আপনারা মেনু বাটনে ক্লিক করে একটা একাউন্ট ক্রিয়েট করে নেবেন খুব সহজে আপনার এখানে অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন।

এই সাইটে আপনারা এড সার্ফ করে এবং উইন্ডোজ এড দেখে ইনকাম করতে পারবেন। এছাড়া এখানে ভিডিও এড দেখে ইনকাম করতে পারবেন। এখান থেকেও আপনারা শাতাশি ইনকাম করবেন। সেগুলো আপনারা সরাসরি ডলার কনভার্ট হয়ে যাবে। সেগুলো আপনারা বিভিন্ন বিটকয়েন ওয়ালেট  নিয়ে নিতে ।

এছাড়াও এখানে অনেকগুলো আন্তর্জাতিক পেমেন্ট মাধ্যম রয়েছে। যেগুলোর মাধ্যমে খুব সহজে পেমেন্ট নিতে পারবেন। আপনি চাইলে এই সাইট থেকে আপনার যা ইনকাম হবে সেগুলো দিয়ে এখানে এড দিতে পারবেন।

২.adbtc.top

প্রথম সাইটের মত এই সাইটটি অনেক জনপ্রিয় একটা সাইট। তবে এই সাইটটা অনেক আগেই এসেছে এবং এই সাইটটা অনেক ভালো সার্ভিস দিচ্ছে এবং পেমেন্ট দিয়ে যাচ্ছে।

সাইট লিংকঃ- https://r.adbtc.top/1711327

দুইটা সাইটে একাউন্ট করার পদ্ধতি প্রাইস সেম তাই আমি এই বিষয়ে বিস্তারিত বলছি না। প্রথম সাইটের মত এই সাইটের ইনকাম পদ্ধতি সিম এখানে এড দেখে ইনকাম করা যায়।

এখন আমি আপনাদের সাথে সেই বিষয়গুলো নিয়ে আলোচনা করবো যেগুলো দুইটা সাইটের জন্য আপনাদের জানা জরুরী।

সবার প্রথমে আমরা যারা অনলাইন ইনকাম করি যেই ভুলটা করে থাকি। সেটা হচ্ছে অসদুপায় অবলম্বন করে আমরা বেশি বেশি ইনকাম করার জন্য। একটা মোবাইল দিয়ে অনেকগুলো একাউন্ট তৈরী করি। আপনি যদি এই দুইটা সাইটের কোন সাইটে এই পদ্ধতি অবলম্বন করতে চান। তাহলে হান্ডেট পার্সেন্ট সিওর থাকতে পারেন যে আপনার আইডিটা ব্যান করা হবে।

এই সাইট গুলোতে কাজ করার সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এখানে আপনি প্রতিদিন অল্প অল্প সময় দিয়ে কাজ করবেন। দেখা যাবে যে আপনি মাস শেষে ভালো মানের একটা ইনকাম হচ্ছে। আর সাইটগুলোতে আপনি লাইফটাইম কাজ করে যেতে পারছেন। এইখানে আপনার সাইট গুলো বন্ধ হবে এর সম্ভাবনা অনেক কম। আমি নিজেও বেশ কয়েকদিন যাবৎ সাইটে কাজ করছি। অলরেডি আমি দুইটা সাইট থেকে একবার করে পেমেন্ট পেয়েছি। তাই একই পোস্ট শেয়ার করছি যারা এখনো কাজ করে না তার কাজ করতে পারে। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts