‘বঙ্গবন্ধু’ বিষয়ক কুইজ খেলে জিতে নিন স্মার্টফোন, ল্যাপটপ, ফ্রি মোবাইল ডাটা সহ আরো আকর্ষনীয় পুরস্কার

প্রিয় বন্ধুরা। সবাই কেমন আছেন। আশা করি সবাই ঘরে আছেন ভালো আছেন। আমিও ভালো আছি আপনাদের দোয়ায়। আপনাদের জন্য আরও একটি নতুন ও গুরুত্বপূর্ণ টিপস শেয়ার করার জন্য হাজির হলাম। গ্রাথোরে আমি অনেক সময় অনেক পোস্ট করে থাকি। আজ আবারো একটি পোস্ট নিয়ে আসলাম। আপনারা যারা জ্ঞান চর্চা করতে ভালোবাসেন তাদের জন্য আশা করি উপকার হবে পোস্টটি। আপনারা যারা জানেন অথবা না জানেন তারা আমার এই পোস্ট টি মনোযোগ সহকারে পড়ুন। সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর কুইজ এর আয়োজন করা হয়েছে। সেটি পহেলা ডিসেম্বর থেকে অনুষ্ঠিত হবে। কুইজ টি priyo.com।

 

রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন

 

ওয়েবসাইটে অনুষ্ঠিত হবে। আপনারা এখান থেকে রেজিস্ট্রেশন করে নিবেন। রেজিস্ট্রেশন যদি আপনাদের ঠিকমত না হয় তাহলে কিন্তু আপনারা বাদ হয়ে যাবেন। তাই সবকিছু ঠিকঠাক মতো দিয়ে আপনার ঠিকানা নাম ছবি সবকিছু ঠিকঠাক মতো দিয়ে তারপর রেজিস্ট্রেশন করুন। রেজিস্ট্রেশন হয়ে গেলে তারপর আপনারা কুইজে অংশগ্রহণ করতে পারবেন। কুইজ অনুষ্ঠিত হবে আর মাত্র দুই দিন বাকি আছে তাই যারা রেজিস্ট্রেশন করেননি তারা তাড়াতাড়ি করে রেজিষ্ট্রেশন করে ফেলুন। এই কুইজে রয়েছে প্রতিদিন 100 জনের জন্য আকর্ষণীয় পুরস্কার। প্রতিদিন থাকছে পাঁচটি করে স্মার্ট ফোন ল্যাপটপ এবং থাকছে প্রতি 100 জনের জন্য 100 জিবি করে মোবাইল ডাটা। তাই আপনিও হয়ে যেতে পারে না একশো জন বিজয়ীদের মধ্যে একজন। তাই আপনাদের যাদের বঙ্গবন্ধুর উপরে ভালো জ্ঞান রয়েছে তারা চেষ্টা করে দেখতে পারেন। আপনাদের যদি বুঝতে কোন সমস্যা হয় তাহলে আমাকে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন আমি সর্বোচ্চ চেষ্টা করবো আপনাদের সহযোগিতা করার জন্য। এই কুইজের মধ্যে যে বিষয় নিয়ে প্রশ্ন করা হবে সেটি হল সবকিছুই বঙ্গবন্ধুর উপর। যেমন ধরুন বঙ্গবন্ধুর জীবনী, বঙ্গবন্ধুর বাসস্থান, বঙ্গবন্ধুর কর্মজীবন,ইত্যাদি যেসব বিষয় গুলো রয়েছে সেগুলো আপনারা ভালো করে দেখে নিবেন। তাহলে আপনাদের অভিজ্ঞতা বাড়বে।

আপনারা চাইলে প্রিয়  অ্যাপস থেকে রেজিস্ট্রেশন করে নিতে পারেন। প্রিয় অ্যাপস টি আপনার চাইলে প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন।

 

 

পোস্টটি পড়ার জন্য আপনাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ। আপনারা যারা আগ্রহী কুইজে অংশগ্রহণ করতে তারা তাড়াতাড়ি করে রেজিষ্ট্রেশন করে ফেলুন কারণ সময় খুবই সীমিত। আর রেজিস্ট্রেশন করে লুফে নিন বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার।

Related Posts

11 Comments

মন্তব্য করুন