বন্ধুর বিয়েতে শুভকামনা নিয়ে স্ট্যাটাস

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠকগণ। কেমন আছেন আপনারা সবাই ?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনায় করি।

বন্ধু মানব জীবনের সবথেকে কাছের একটি সম্পর্কের  নাম। মানুষের জীবনে এমন অনেক কথা থাকে যা কিনা মানুষ সহজে পরিবারের কাছে তুলে ধরতে পারে না।কিংনা পরিবারের সামনে তুলে ধরতে সংকোচবোধ করে। কিন্ত বন্ধুর কাছে খুব সহজে মন খুলে বলতে পারে। বাবা মায়ের  পর মানুষের নির্দিষ্ট পরিবারের পর বন্ধুই হয়ে থাকে তার সবচেয়ে আপন মানুষ।মানবজীবনের  বন্ধুত্ব তাই সবথেকে মধুর এবং কাছের সম্পর্কের নাম।

আমি ব্যক্তিগতভাবে ভাবে খুবই ভাগ্যবান যে আমি আমার স্কুল জীবনে এমন একজন বন্ধু পেয়েছি। যে কিনা আমি সমস্যায় পড়ার আগেই সমাধান নিয়ে হাজির হয়ে যায়। আমার সুখে দুঃখে আনন্দ বেদনাতে সবসময় হাজির থাকে সে।আমার প্রতিটি সুখময় এবং দুঃখময় কষ্টের স্নৃতির সাক্ষী সে। ছোট বেলায় তার মা মারা গিয়েছিলো আর অল্প দিনের মাথায় তার বাবা। এরপর থেকে আমিই তার পরিবার হয়ে উঠি। আমার সকল আনন্দের মুহূর্তে সে যেমন হাজির থাকে ঠিক তেমনি তার সকল আনন্দ মুহূর্তে আমি হাজির থাকি।

তাই তার জীবনের বিশেষ মুহূর্তে হাজির হবোনা তা কি হয় ?জি হ্যাঁ! আপনারা ঠিক অনুমান করেছেন। আজ আমার বন্ধুর বিয়ে। সেই মানুষটার বিয়ে যে কিনা আমার জীবনের এক অবিচ্ছেদ্য অংশ। তার বিয়ের  নিয়ে আমার সব পরিকল্পনা চলছিল মনে মনে অনেক আগে থেকে। যা প্রতিফলন হচ্ছে এতদিন পর।বিশ্বাস ই হচ্ছে না যে যার বিয়ের পরিকল্পনা নিয়ে এত আগ্রহী ছিলাম অবশেষে সেই দিনটি এসে পড়লো। কিন্তু এতদিন ধরে সেই মুহূর্তের জন্য অপেক্ষা করছিলাম অবশেষে সেই দিনটা এসেই পড়ায় খানিকটা কষ্ট লাগছিলো। কারণ আর হয়তো কোন দুঃখ কষ্টে বন্ধুকে কাছে পাবো না। কিন্তু বন্ধুত্ত কখনোই কমবেনা।

বিয়ে মানুষের জীবনের গুরুত্বপূর্ণ অংশ। আশা করি আমার বন্ধুর জীবনের এই ইনিংস তা আনন্দঘন মুহূর্তের মধ্যে অতিবাহিত করতে পারুক।সকল দুঃখ কষ্ট দূর একসাথে মোকাবেলা করার শক্তি অর্জন  করুক।তাদের দাম্পত্য জীবন সুখী হোক সেই কামনাই ব্যক্ত করি ।

সামনে আরও নতুন কোন টপিক নিয়ে হাজির হবো আপনাদের সামনে। ধন্যবাদ সবাইকে।

ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts

9 Comments

মন্তব্য করুন