বাংলদেশি সাইট থেকে লাইক, কমেন্ট ও রেফার করে হাজার হাজার টাকা ইনকাম করুন ।

আস্সালামু আলাইকুম এবং অন্য ধর্মের প্রতি আমার শুভেচ্ছা জানাচ্ছি । আশা করি আপনারা সবাই ভালো আছেন । আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি । আমরা সারাদিন ফেসবুক চালাই কিন্তু আমরা ফেসবুক থেকে কোনো টাকা পাই না । ফেসবুকের মতো ইনকামের অনেক সাইট রয়েছে ।তার মধ্যে সেরা হলো জিবনপাতা ।জীবনপাতা একটি বাংলাদেশি সাইট।।ফেসবুকের মতো লাইক কমেন্ট করে ইনকাম বিশ্বাস হচ্ছে না তো । বিশ্বাস না হওয়ার ই কারন । কারন আমরা সবসময় ফেসবুক চালাই কিন্তু আমাদের মার্ক যাকারবার্গ সাহেব 1 টাকাও দেয় না । আজকে আমি জীবনপাতা নামে এ সাইটের পরিচয় করিয়ে দিব  ।এখানে আপনারা মোবাইল এবং পিসি দুটোতেই কাজ করতে পারবেন । জীবনপাতা একটি বাংলাদেশি সাইট । এটা থেকে পেমেন্ট নিতে পারবেন বিকাশ ও পেপালে ।

লিং-https://www.jibonpata.com/register?ref=jahidjihad123

প্রথমে এই লিংকে ক্লিক করে যেখানে যাবেন সেখান থেকে রেজিস্টার করে নিবেন । তারপর আপনার ই-মেইল একটা  ভেরিফেকিশন লিং যাবে সেখান থেকে লিংএ ক্লিক করে ভেরিফাই করে নিবেন । তারপর ফেসবুকের মতো লাইক, কমেন্ট করবেন।বলতে গেলে এখানে পোস্ট করে কোনো ইনকাম হয় না । আপনি চাইলে রেফার করে ইনকাম করতে পারবেন । এখানে রেফার করে ভালো ইনকাম হয় । প্রতি রেফারে 0.10 সেন্ট । আপনি অপনার বন্ধুদের ইনভাইট করে অনেক ইনকাম করতে পারবেন । আপনি আপনার ঘরের কয়েকটা মোবাইলে আইডি খুলে দিতে পারলে আপনার আরো অনেক ইনকাম হবে । তাই বেশি বেশি ইনকাম করতে বেশি বেশি রেফার করুন । প্রথমে আপনাকে আপনার আইডিটা সেট করতে হবে । প্রথমে আপনি সেই সাইটের কর্ণারে আপনার লোগো রয়েছে সেখানে ক্লিক করুন । তারপর GENERAL SETTINGS এ ক্লিক করুন । তারপর সেখানে আপনার সকল ইনফরমেশন দিবেন তারপর সেভ এ ক্লিক করুন । এরপর চলে যাবেনে প্রোফাইলে সেখানে আপনার প্রথম নাম, দ্বিতীয় নাম এবং আপনার সম্পর্কে কিছু লিখবেন।

এখানে পয়েন্ট এর রেট 1 কমেন্ট = 5 পয়েন্ট, 1 রিয়েক্ট = 5 পয়েন্ট । 1000 পয়েন্ট = 1 ডলার । প্রতিদিন আপনি 200 পয়েন্ট করে ইনকাম করতে পারবেন । আপনারা  বলতে পারেন মাত্র 200 পয়েন্ট এই 200 পয়েস্ট আপনি 5 মিনিটে 200 পয়েন্ট করতে পারবেন আপনারা এটাকে পার্ট টাইম জব হিসাবে নিতে পারেন । আপনি আমার প্রোফাইল ভিজিট করলে অনেক ইনকামের পোস্ট পাবেন । আমার প্রোফাইলে আপনার অনেক ইনকামের পোস্ট পাবেন ।এই সাইটে আপনারা মাত্র 5 মিনিট কাজ করবেন । 5 মিনিটে 200 পয়েন্ট হয়ে যাবে ।সাইটটি আসলে অনেক ভালো ।

পেমেন্ট = বিকাশ, পেপাল । মিনিমাম 5 ডলার হলে নিতে হাতে পারবেন ।(মোবাইল+পিসি)

উইদ্রো দিতে হলে আপনাকে GENERAL SETTINGS থেকে EARNING এ ক্লিক করবেন তারপর MY BALANCE এ ক্লিক করে আপনার উইদ্রোর ইনফরমেশন দিয়ে REQUEST WITHDRAWAL এ ক্লিক করলে আপনার উইথদ্রো সাকসেসফুল হয়ে যাবে আপনি 1-7 দিনের মধ্যে অঅপনার পেমেন্ট পেয়ে যাবের ।

আজকের এই পোস্টটি এই পর্যন্ত । আজকের এই পোস্ট এই পর্যন্ত ।

ভালো থাকবেন সুস্থ তাকবেন আল্লাহ হাফেজ ।

Related Posts

22 Comments

  1. https://blog.jit.com.bd/fiftzone-4043
    ইন্টারন্যাশনাল ওয়েবসাইট Website একেবারে নতুন এবং তারা খুব বড় বড় কোম্পানির সাথে Advertising পার্টনার করেছে (LACOSTE, BOSS, FILA, Rakuten, LUSH, Reebok, amazon, Alibaba.com and CALVIN KLEIN)ইত্যাদি।খুব ভালো ইনকাম লিংক এ ঘুরে আসার আমন্ত্রন রইলো ভালো লাগলে রেজিস্টার করবেন।🥰🥰🥰🥰

মন্তব্য করুন