বাংলাদেশি ক্রিকেটার কাজল পরে ক্রাশ সোশ্যাল মিডিয়ায়

ভারত ও বাংলাদেশ ম্যাচে চোখে কাজল পরে সোশ্যাল মিডিয়ায় তৈরি ক্রাশ গার্ল, অধির আগ্রহে অপেক্ষা করছে অনেক দর্শক জাহানারা আলম কে আবার দেখার জন্য । অনেকে আবার তার ভক্ত হয়ে গেছে ইতিমধ্যে , সব কিছু মিলিয়ে নেটে ভাসছেন বাংলাদেশের নারী ক্রিকেটার জাহানারা আলম ।

অস্ট্রেলিয়ায় চলমান আইসিসি মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও বাংলাদেশের (আইএনডি বনাম বান) মধ্যে ম্যাচে টিম ইন্ডিয়া বাংলাদেশকে ১৮ রানে হারিয়েছে। টিম ইন্ডিয়ার পক্ষে শেফালি ভার্মা দুর্দান্ত ব্যাটিং করেছিল, একই বোলিংয়ে পুনম যাদব তার স্পিন দিয়ে বাংলাদেশ দলকে স্তূপে রেখেছিলেন। তবে ভারত ও বাংলাদেশের এই ম্যাচে এমন কিছু ঘটল যে বিষয়টি সোশ্যাল মিডিয়ায় হই চই  পড়ে গেল!

বাংলাদেশের খেলোয়াড়ের দৃষ্টি আকর্ষণ করল
ম্যাচ চলাকালীন বাংলাদেশের খেলোয়াড় জাহানারা আলম দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেন। এর কারণ হ’ল তিনি চোখে মাসকারা লাগিয়ে মাঠে নেমেছিলেন। এমন পরিস্থিতিতে জাহানারা আলমের দৃষ্টি আকর্ষণ করতেই দর্শকরা তাদের দিকে তাকাতে থাকে। বাজলের চোখে কাজল রাখুন যেখানে নারারা দর্শকের মনে পড়ে গেল এবং তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রাশ গার্ল হয়ে উঠলেন। হ্যাঁ, তার ছবিগুলি এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হচ্ছে। লোকেরাও নিয়মিত তাদের সন্ধান করছে!

জাহানারা আলম সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হচ্ছেন
আপনাকে বলে যে লোকেরা সোশ্যাল মিডিয়ায় জাহানরার অনেক প্রশংসা করছে। শুধু তাই নয়, সাংবাদিক ও ভাষ্যকার মেলিন্ডা ফেরাল তার সম্পর্কে টুইটারে লিখেছিলেন, ‘ আইলাইনার জাহানারা কী রাখেন তা আমি জানতে চাই । যাতে আমি এটিও ব্যবহার করতে পারি। একই অন্যান্য ব্যবহারকারী লিখেছিলেন, ‘জাহানারা ম্যাচের প্লেয়ার পাওয়া উচিত’। এর বাইরেও অনেক ব্যবহারকারী তাদের প্রশংসা করে টুইট করছেন। ম্যাচে একই পারফরম্যান্স সম্পর্কে কথা বলুন, তাই তিনি ৪ ওভারে ৩৩ রান দিয়েছিলেন। একই সাথে ব্যাট হাতে মাত্র ১০ রান করেছিলেন তিনি!

Related Posts

12 Comments

মন্তব্য করুন