বাংলাদেশী ওয়েবসাইট থেকে লেখালেখি করে ইনকাম 20 টাকা হলে মোবাইল রিচার্জ

অনলাইনে বাংলাদেশী জামানে কো এক্সাইড রয়েছে যেখানে আপনারা আর্টিকেল লিখে খুব সহজে ইনকাম করতে পারবেন সম্পূর্ন বাংলাদেশী ওয়েবসাইট যেখানে শুধুমাত্র বাংলা ভাষায় আর্টিকেল লিখে নিজের মনের ভাব প্রকাশ করে আপনারা ইচ্ছামত টাকা ইনকাম করতে পারবেন এবং বিকাশের মাধ্যমে সম্পন্ন হাতে হাতে টাকা তুলতে পারবেন। বাংলা আর্টিকেল লিখে ইনকাম করার ছোট একটি ওয়েবসাইট আপনাদের সামনে শেয়ার করব যা খুব বিশ্বাসের সঙ্গে সবাইকে পেমেন্ট দিয়ে আসছে বাংলাদেশের বিখ্যাত ওয়েবসাইটের লিংক আমি এখন আপনাদের সাথে শেয়ার করে দিচ্ছি লিংক নিচে দেওয়া হল।

https://blog.jit.com.bd/ref/Toufiq1234

সর্বপ্রথম আপনারা লিংকটিতে ক্লিক করে ওয়েব সাইটে ঢোকার সাথে সাথে রেজিস্ট্রেশন করবেন এবং ওয়েবসাইটে প্রবেশ করবেন দেখতে পাবেন মানুষজন এখানে অনেক রকম আর্টিকেল লেখা দিয়েছে এবং সেখান থেকে তারা পেমেন্ট নিয়েছে ঢোকার সাথে সাথে আপনারা বিভিন্ন মানুষের হাতের লেখা দেখতে পাবেন। কি করে থাকে আপনারা ধারণা করতে পারবেন কিভাবে আর্টিকেল লিখতে হবে এমন কেমন শব্দের মত আর্টিকেল লিখতে হবে কেমন ধরনের আর্টিকেল লিখতে হবে এগুলো আপনার আর্টিকেল এর বর্ণনা দেখে ভালোভাবে বুঝতে পারবেন আর্টিকেল লেখার জন্য আপনাকে যেতে হবে মেম্বারদের বোর্ডে?

সেখানে গেলেই দেখতে পাবেন আর্টিকেল লেখার জন্য একটি অপশন রয়েছে অপশনে ক্লিক করার পর আপনারা আপনাদের আর কিছু লিখবেন আর্টিকেল এর একটি শিরোনাম যোগ করবেন তারপর লিখবেন এবং শেষে আপনারা সিলেক্ট করবেন যে কোন বিভাগীয় আর্টিকেল তারপর একটি ছোটখাটো ছবি সেট করে আর্টিকেল প্রকাশ করবেন। পার্টিক্যাল প্রকাশ হওয়ার সাথে সাথে আপনার একাউন্টে কমপক্ষে 10 টাকা 100 টাকা পর্যন্ত জমা হয়ে যাবে 10 টাকার নিচে নয় কমপক্ষে 10 টাকা আপনার আর্টিকেল লেখার জন্য তারা জমা করে দিবে।

এবার আসি আপনি কিভাবে টাকা তুলবেন টাকা তুলতে হলে আপনাকে কমপক্ষে 20 টাকা হলেই হবে 20 টাকা হলে আপনি সহজে আপনার মোবাইলে রিচার্জ নিয়ে নিতে পারবেন আপনার যদি 100 টাকা হয়ে যায় তাহলে আপনি অবশ্যই বিকাশের মাধ্যমে টাকা তুলতে পারবেন মাত্র দুইটা আর্টিকেল লিখে আপনি ইনকাম করে নিতে পারবেন বিশটাকা হাতে পেয়ে যাবেন মোবাইল রিচার্জ 100 টাকা হলে আপনি বিকাশের মাধ্যমে টাকা তুলতে পারবে। এই ওয়েবসাইটের সবথেকে বড় সুবিধা এটাই গল্প টাকা হলে আপনি সহজে টাকা তুলতে পারবেন এভাবে আর্টিকেল লিখে আয় করার সহজ মাধ্যম হয়না।

তাহলে আপনি বিশ্বাসের সঙ্গে যদি বাংলাদেশের ওয়েবসাইটে কাজ করে বাংলাদেশি নগদ টাকা হাতে পেতে চান তাহলে আমার মনে হয় আর্টিকেল লেখার ওয়েবসাইট সবথেকে বেশি সুবিধাজনক আর্টিকেল লিখে এখন অনেক অনেক টাকা আয় করা যাচ্ছে খুব সহজেই বাংলাদেশ ঘরে বসেই বাংলাদেশের সময় নষ্ট না করে নিজের বুদ্ধি দিয়ে নিজে লিখে আর্টিকেল লিখে ইনকাম করতে পারেন খুব সহজেই এবং বিকাশের মাধ্যমে সম্পন্ন হাতে টাকা তুলতে পারেন। তাই আমার পরামর্শ মোতাবেক আপনারা যদি আর্টিকেল লিখে ইনকাম করতে চান আমার লিংকটিতে আপনারা জয়েন করে আর্টিকেল লেখা শুরু করে দিন আজ থেকে ইনকাম করা শুরু করুন।

Related Posts

16 Comments

মন্তব্য করুন