বাংলাদেশী ওয়েবসাইট নগদ bd.com একে ইনকাম করুন। 10 টাকা হলেই মোবাইলে রিচার্জ নিয়ে নিন।

বিসমিল্লাহ হির রাহমানির রাহিম।
আসসালাকুম। সবায় কেমন আছেন? আশা করি অবশ্যয় ভালো আছেন। আজকে আপনাদের মাঝে আর একটি সাইট শেয়ার করবো যার মাধ্যমে আপনারা প্রতিদিন কিছু সময় দিয়ে ২০০-৩০০ টাকা ইনকাম করতে পারবেন। আর এই সাইট দীর্ঘদিন যাবত পেমেন্ট করে আসছে তাই আপনাদের মাঝে শেয়ার করলাম। তো চলুন শুরু করা যাক। তো সাইটে প্রবেশ এর জন্য সাইট লিংক প্রয়োজন। সাইট লিঙ্কঃ
http://nogodbd.com/ref.php?ref=7279
লিংকে ক্লিক করার পর আপনাদের সামনে একটা পেজ ওপেন হবে।সেখানে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন করার জন্য Full Name, Email address, Password, Garden, Year of Birth, Country দিয়ে Registration এ ক্লিক করলে আপনার একাউন্ট Active হয়ে যাবে। আর কেউ যদি এক মোবাইল থেকে একাধিক একাউন্ট করে তাহলে পেমেন্ট পাবেন না। আবার এক ওয়াইফাই থেকে একাধিক আইডি এলাও করে না। যদি আপনারা এক ওয়াইফাই থেকে একাধিক আইডি চালান তাহলে আইডি ব্যান করে দেওয়া হবে। এই দিকে সতর্ক থাকবেন। তো কিভাবে এই সাইটে কাজ করবেন সেটি বলি। প্রথমে Home গেলে নিচের দিকে দেখবেন অনেকগুলো কাজ। তা করে আপনারা ক্রেডিট অর্জন করতে পারবেন। আর ৬৭৫ ক্রেডিট =৮০৳।আপনারা ১০টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন।আর ৮০টাকা হলে বিকাশে নিতে পারবেন।তাছাড়া এই ওয়েব সাইট থেকে আপনারা সংবাদপত্র পড়ে ইনকাম করতে পারবেন। গুগোল এ সার্চ দিয়ে ইনকাম করতে পারবেন। টাস্ক কমপ্লিট করে ইনকাম করতে পারবেন।
এটি বাংলাদেশী ওয়েবসাইট সুতরাং ডলারে নেওয়া যাবে না, টাকাতে নিতে হবে। অনেকের মনে প্রশ্ন জাগতে পারে যে এই ওয়েবসাইট থেকে আদৌ ক্যাশ আউট করা সম্ভব কিনা অথবা আমরা টাকা পাব কিনা? উত্তরে আমি বলব আপনার যদি ওয়েবসাইটের নির্দেশনা অনুসারে কাজ করেন তাহলে অবশ্যই টাকা পাবেন। তো আজকে এ পর্যন্তই। ভাল থাকুন, সুস্থ থাকুন, ঘরে থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts

12 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

মন্তব্য করুন