বাংলাদেশী সাইট থেকে প্রতিদিন মাত্র ৫ মিনিট এড দেখে টাকা আর্ন করুন।

আসসালামু আলাইকুম। এই করোনার দুর্যোগময় পরিস্থিতিতে সবাই মানসিক ও শারিরীক দুই ভাবেই সুস্থ থাকাটা আমাদের জন্য কষ্টকর। তারপর ও সবাইকে এই মহামারি থেকে বাঁচতে হলে স্বাস্থ্যবিধী মেনে চলতে হবে। প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়া যাবে না। তাই সবাই ঘরে বসে মাএ ৫ মিনিট কাজ করে টাকা আর্ন করতে পারেন একটি বাংলাদেশী সাইট থেকে।
জানতে চান কীভাবে? তাহলে এখনই নিজের লিংকটিতে রেজিষ্ট্রেশন করে ফেলুন।
লিংকটি হচ্ছে –
এই সাইটে কাজ করতে হলে প্রথমে আপনাকে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন করতে হলে লিংকটিতে ঢুকতে হবে। তারপর একটি পেইজ অপেন হবে। সেখানে রেজিষ্ট্রেশন নামে একটি অপশন পাবেন। এখানে ক্লিক করবেন। এই সাইটে কাজ করতে হলে আপনার অবশ্যই একটি জিমেইল একাউন্ট থাকতে হেব। তারপর আপনার পুরো নাম দিতে হবে। আপনার ইউজার নেইম দিতে হবে। তারপর আপনার ইমেইল একাউন্টটি দিতে হবে। ইমেইল একাউন্ট দেওয়ার পর আপনাকে একটি পাসওয়ার্ড দিতে হবে। তারপর কনফার্ম পাসওয়ার্ড এ পুনরায় পাসওয়ার্ডটি দিতে হবে। তারপর টার্মস এন্ড কন্ডিশন এ এগরি করতে হবে। এরপর সাইন আপ এ কিল্ক করতে হবে। এইতো আপনার একাউন্ট খোলা সম্পূর্ণ হলো। এখন আপনি লগ ইন এ গিয়ে আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবেন।
এখন কথা হলো আপনি কাজ করবেন কীভাবে? কাজ একদম সহজ। আপনাকে প্রতিদিন এড ভিউ করতে হবে। ১৫ সেকেন্ডের মতো। এড এ কিক্ল করার পর অন্য একটি পেইজ আসবে সেখানে কনটিনিউ এ কিল্ক করবেন। তারপর যে পেইজ আসবে সেই পেইজের প্রথমে যে লিংকটি আসবে সেই লিংকটি ভিজিট করতে হবে। এভাবে ৪ টি এড থাকবে সবগুলো এড ভিজিট করতে হবে। আর হলো আপনাকে রেফার করতে হবে। রেফার করাটা বাধ্যতামুলক না। কিন্তু আপনি রেফার করলে সেই রেফারাল যতদিন কাজ করবেন এবং যত টাকা আর্ন আপনি সবসময় ২৫% বোনাস পাবেন তার আর্নিং এর জন্য।
এখন পেমেন্ট নিয়ে বলব। কতো টাকা হলে পেমেন্ট নিতে পারবেন এবং কীভাবে নিতে পারবেন। এখানে মাএ ১০০০ টাকা হলেই আপনি পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট নেওয়ার মাধ্যম হলো নগদ।
এই সাইটের সবথেকে ভালো দিক হলো। এটি একটি বাংলাদেশী সাইট এবং অন্যান্য সাইটের মতো পেমেন্ট পেপাল, বিটকয়েন, পেজা ইত্যাদির মাধ্যমে পেমেন্ট নেওয়ার কোনো জামেলা নেই। কারণ এই সাইট থেকে আপনি সরাসরি নগদ একাউন্টের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। তাই অন্যান্য সাইট থেকে পেমেন্ট নেওয়ার জন্য যে পরিমাণ চিন্তা করতে হয় এই সাইটে এ রকম চিন্তা করতে হবে না।
এই সাইটটিতে কাজ করতে আপনার কোনো টাকা ইনভেস্ট করতে হবে না এবং আপনার সময় ও নষ্ট হবে না। কারণ মাএ ৫ মিনিট কাজ করে টাকা আর্ন করতে পারবেন। তাই আজই রেজিষ্ট্রেশন করে ফেলুন লিংকটিতে। আশা করি সবাই বুজতে পারছেন।
সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। নিজের ও পরিবারের সবার যত্ন নিবেন। নিজে স্বাস্থ্যবিধি মেনে চলবেন এবং সবাইকে মেনে চলার জন্য উৎসাহিত করবেন। খোদা হাফেজ।

Related Posts

14 Comments

মন্তব্য করুন