বাংলাদেশের নতুন একটি সাইট এখান থেকে খুব সহজে প্রোডাক্ট রিভিউ করে আপনি হাজার হাজার টাকা ইনকাম করুন।

বিসমিল্লাহির রহমানির রহিম ।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন আমিও ভাল আছি আপনাদের সকলের দোয়ায় আলহামদুলিল্লাহ।

আজকে আমি আপনাদের সামনে যে বিষয় নিয়ে আলোচনা করবো। সেটি হল কিভাবে আপনারা খুব সহজে প্রোডাক্ট রিভিউ করে এবং ডাটা এন্ট্রি কাজ করে, অনলাইন থেকে প্রতিমাসে খুব ভালো পরিমাণ আর্নিং করবেন।

সাইটটি সম্পর্কে আগে কিছু বলে নেয়া যাক, যে সাইটটি নিয়ে আলোচনা করব সেটি হল বাংলাদেশের নতুন একটি সাইট। এখানে কাজ তিনটা প্রডাক্ট রিভিউ দেওয়া এবং কিছু ডাটা এন্ট্রি কাজ করা এবং রেফার করা, একটি প্রোডাক্ট রিভিউ করলে বাংলাদেশি টাকায় আপনাকে দেওয়া হবে 75 পয়সা তাহলে বুঝতেই পারছেন মাসে কত টাকা ইনকাম করা সম্ভব।

চলুন জেনে নেয়া যাক কিভাবে কি করতে হবে, প্রথমে আপনি যে কোন একটি ব্রাউজার সিলেক্ট করবেন। ব্রাউজারের সার্চ বারে লিখুন (openjobs24.com) এটি লেখার পরে ইন্টার প্রেস করুন, সরাসরি তাদের ওয়েবসাইটে আপনাকে নিয়ে যাবে, আপনি সাইন আপ বাটনে ক্লিক করুন, এবং আপনার ইউজারনেম ফার্স্ট নেম লাস্ট নেম ইমেইল আইডি ফোন নাম্বার এবং আপনার পছন্দমত একটি পাসওয়ার্ড দিয়ে সাইনআপ এ ক্লিক করুন।

আপনার ইমেইল টি ভেরিফিকেশন করুন, এবং লগইন করুন লগইন, করার পরে আপনি কয়েকটি অপশন দেখতে পাবেন সরাসরি আপনি প্রোডাক্ট অপশন টাতে ক্লিক করুন, এটিতে ক্লিক করলে আপনি বিভিন্ন ধরনের প্রোডাক্ট দেখতে পাবেন, যেকোনো একটি করে প্রোডাক্ট রিভিউ করে আপনি আপনার মন মত একটা রেটিং দিয়ে কিছু লিখে রিভিউ দেবেন, বাস কাজ শেষ এখন আপনি আবার প্রডাক্ট এ ক্লিক করুন, আবার যে কোন একটি প্রোডাক্ট সিলেক্ট করে ভিউ করে, আবার একইভাবে কাজ করুন, এভাবে আপনি কাজ করতে পারবেন প্রতিদিন 200 থেকে 300 প্রোডাক্টে।

এখান থেকে আপনি রেফার করে ইনকাম করতে পারেন, রেফারেল কমিশন 20 পার্সেন্ট দেওয়া হয়েছে। যেহেতু নতুন সাইট তাই সবাই কাজ করে দেখতে পারেন, আশা করি সাইটটি ভালো হবে সবার কাজে লাগবে।

তবে একটি কথা না বললেই নয়, যেহেতু প্রোডাক্টগুলো বাইরের সেহেতু আপনাকে ভিপিএন চেঞ্জ করে করে কাজ করতে হবে, তো আপনি ফ্রিতে সাত দিন কাজ করতে পারবেন, 7 দিন পরে আপনাকে এডমিন এর কাছ থেকে ভিপিএন কিনে নিতে হবে 460 টাকা এক মাস।

এখান থেকে টাকা উঠাবেন যেভাবে আপনি চাইলে কয়েক ভাবেই টাকা উঠাতে পারেন, বিকাশ আছে রকেট আছে নগদ আছে Payoneer মাস্টার কার্ড আছে এবং ব্যাংক ট্রান্সফার আছে, এখানে উইথড্র করতে পারবেন সর্বোচ্চ 50 ইউএস ডলার হলে, প্রথম বার, দ্বিতীয়বার থেকে আর এত লাগবে না আপনি 5 ডলার হলেও টাকা উঠাতে পারবে।

সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনায় আজকে এই পর্যন্তই আল্লাহ হাফেজ।

Related Posts

15 Comments

মন্তব্য করুন