বাংলাদেশের ভিতর মোবাইল দিয়ে অনলাইন এ কাজ করার জন্য একটি ভালো সাইট

ওয়ার্কআপজব – আজকে আপনাদের সাথে যে সাইট টা নিয়ে কথা বলবো সেই সাইট এর নাম হলো(workupjob) যারা এখন ও বেকার সুধু সুধু ঘুরে ফিরে বেড়াচ্ছে এবং নিজের চলাচল করার জন্যে ভাবছেন যে কোনো একটা অনলাইন কাজ করতে চান এই সাইট টি তাদের জন্যে। তাহলে এই সাইট এ তোমরা নিসচিন্তে কাজ করতে পারন।

এই ওয়ার্ক আপ জব সাইট এ কাজ করতে হলে আপনাদের পথমে আপনারা আপনার মোবাইল ফোনের যে কোন একটি
ব্রাউজার ওপেন করে লিখবেন (ওয়ার্ক আপ জব.কম) তার পরে ওখানে থেকে একটি একাউন্ট নিবন্ধন করতে হবে। তার পর একাউন্টে প্রবেশ করতে হবে ও তারপর আপনারা কাজ করতে পারবেন।

আমি নিজে এই ওয়ার্ক আপ জব সাইট এ কাজ করে থাকি। এবং আমি অনেক দিন থেকে এই সাইট এ কাজ করেছি এবং পেমেন্ট পাই।এবং আপনারা আমার উপর বিশ্বাস করতে পারেন ও এই সাইট এ কাজ করতে পারেন।

তাহলে জেনে আসি এই সাইট এ কিভাবে কাজ করতে হবে এবং বিস্তারিত সব কিছু। এই ওয়ার্ক আপ জব সাইট টা নিয়ে বিস্তারিত শুরুত্ব পূর্ণ ইনকামের ব্যাপারে জানা যাক। বাংলাদেশের ভিতর ১০০%শিয়র একটি সাইট ওয়ার্ক আপ জব।
এই সাইট টা আমাদের মাঝে অনেক দিন ধরে পেমেন্ট করে থাকে।

এবং এখানে আমরা সবাই বিভিন্ন ধরনের কাজ করতে পারবো।যেমন এখানে বিভিন্ন পোস্ট সাবমিট করে কাজ করতে পারবো। এবং এখানে আমরা রফার কমিশন ও রেফার করার মাধ্যমে কমিশন পেয়ে থাকি। ও এখানে ওয়ার্ক আপ এ পতিদীন প্রশ্নের উওর দিয়ে ও টাকা ইনকাম করতে পারবো।

এবং এই সাইট টা থেকে যারা বেশি বেশি কাজ করতে পারবে এবং তারা বেশি টাকা ইনকাম করতে পারবে। এখন থেকে আবার ১৫ দিন পর পর একটি লটারি হয়ে থাকে। যারা এই সাইট এ কাজ করে বেশি টিকিট কিনতে পারবে তাদেরকে পুরস্কার দেওয়া হবে পথম ৫ জনকে পুরস্কার দেওয়া হবে।
যে পথম হবে তাকে ১০০ ডলার দেওয়া হবে। আর যে দ্বিতীয় হবে তাকে ৬০ ডলার দেওয়া হবে এবং যে তত্বীয় হবে তাকে ৪০ ডলার দেওয়া হবে ও চতুর্থকে ৩০ ডলার দেওয়া হবে এবং যে পন্চম হবে তাকে ২০ ডলার দেওয়া হবে।

এবং এই সাইট টাকা তলার জন্য নিম্ন বিকাশ এর মাধ্যমে নিলে ৪ ডলার লাগবে।আর এছাড়া বিভিন্ন মাধ্যমে এই সাইট থেকে টাকা উইথড্র নেওয়া যাবে। যেমন নগত পেয়ার বিভিন্ন ধরনের থেকে টাকা উইথড্র নেওয়া যাবে। তাই,

আপনারা চাইলে সুধু মোবাইল দিয়ে কাজ করে টাকা ইনকাম
করতে পারবে।
তাই আপনারা চাইলে এই সাইট এ কাজ করতে পারেন।

পোস্ট কেমন হয়েছে তা কমেন্ট করে জানাবেন। পরবর্তীতে ভালো ভালো সাইট নিয়ে আপনারাদের সাথে সেয়ার করবো।
এটিও একটি ভালো সাইট, ভালো থাকবেন।

Related Posts

21 Comments

মন্তব্য করুন