বাংলাদেশের সাইট থেকে কাজ করে আয়!

বাংলাদেশের সাইট থেকে আয় করুন।
এই কোরাইন্টাইনে আপনারা অনেকে আউটসোরসিং এ ইনকাম করতে বিভিন্ন সাইটে ঘুরছেন কিন্তু কোন ভাবে আয় করতেপারছেন না। তাদের জন্য নিয়ে আসলাম নতুন আকটা সাইট যেখানে আপনি কাজ করে সহজে আয় করতে পারবেন।
এটি একটি ট্রাস্টেড সাইট । বাংলাদেশের বেশিরভাগ সাইটে ১ টাকা ইনকাম করতে ১০ টাকার এমবি খরচ হয়।এসব সাইট থেকে এই সাইট এ আরো বেশি ইনকাম করা যায়। এরকম একটি সাইট হল এনিলেন্সার। এই সাইটে আপনি ফ্রি লগ ইন করে ইনকাম করতে পারেন তবে আপনাকে প্রতিদিন এই সাইটে ঢুকে কাজ করতেই হবে এমনটি নয় । প্রতিদিন অন্তত ১০ টি কাজ করতে পারবে। কাজ গুলো খুবি সহজ। যেমন, ফেইসবুক এ ফোল করা, ভিডিও দেখা, ডাওনলোড করা ইত্যাদ। কাজ শেষে ক্লাইন্ট কে ছবির মাধ্যমে প্রমাণ দিতে হবে তারপরে আপনার পেয়ম্যনট পাবেন। ২ ডলার হলে তারপর উইথড্র নিতে পারবেন বিকাশ এর মাধ্যম।
২ ডলার হলেই আপনি টাকা আপনার একাউন্টে ট্রান্সফার করে নিতে পারবেন।আপনি চাইলে আপনার ইনকাম বারাতে আপনার একাউন্ট আপগ্রেড করতে পারেন। এতে আপনার ক্লিক ভেলু বারবে। জব এর সংখা ও বারবে। এইখানে টাকার পাশাপাশি আপনি রেফার বারিয়ে ফ্রি তে ডলার পেতে পারেন। আমার মতে যাদের ঘরে ওয়াইফাই আছে তারা খুব সহজেই অনেক বেশি ইনকাম করতে পারবে। প্রতিটি জব এর জন্য আলাদা আলাদা প্রমাণ দিত এ হবে। এই সাইট টি বেশি দিন হয় নি ওপেন হয়েছে তাই এখনো কাজের সংখ্যা কম। তবে অনেক কাজই এখানে চলে এশেছে। কাজ করার সময় কোন রকম অবৈধ পন্থায় শুযোগ নিতে চাইলে আপনার রেটিং কমে যাবে।যদি রেটিং ৩* এ নেমে আশে তবে আপনি আর কাজ পাবেন না।
তবে অনকে আরনিং সাইট হিশেবে এরকম জব সাইট পছন্দ করেন না। কারন টাকা ইনকাম করতে অনেক সময় নিয়ে কাজ করতে হয় আর রেট ও অনেক কম। কিন্তু আপনি যদি এরকম আরও ১০ টি সাইটে কাজ করেন তবে মাস শেষ এ আপনি প্রায় ৩০ – ৪০ ডলার ইনকাম করতে পারবেন। তাছাড়া টাকা ইনকাম করা ওতটা সহজ নয় কষ্টের মাধমে ইনকাম হয়। আপনি অনেক সাইট পাবেন যেখানে কম কষ্টে অনেক টাকা ইনকাম হবে। কিন্ত বেশিরভাগই উইথড্র নিতে গেলে অনেক যামেলা হয়। আপনি কষ্ট করে আয় করবেন কিন্তু পকেটে নিতে বা খরচ করতে পারবেন না তাহলে সেই ইনকাম করে আর কি লাভ।
সাইটি সবাই একবার ঘুরে আসুন ভালো লাগলে তবেই ফ্রি সাইন আপ করুন।
এই পোস্ট টি তাদের জন্য যারা এনিল্যন্সার সম্পর্কে বিস্তারিত কিছু যানেন না। কোন ভুল ভ্রান্তি হলে ক্ষমার দ্রিশটি তে দেখবেন। এই দূর দিন ঘরে থাকুন সবাই, সুস্থ থাকুন।
ধন্যবাদ।

Related Posts

18 Comments

মন্তব্য করুন