বাংলাদেশে অ্যাপলের ম্যাকবুক প্রো বাজারে পাওয়া যাচ্ছে

অ্যাপল মানেই প্রযুক্তির এক ভিন্ন ছোঁয়া। কম্পিউটার জগতে অ্যাপলের বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। অ্যাপলের ম্যাকবুক প্রো ল্যাপটপ কম্পিউটার সারাবিশ্বেই খুব চাহিদাসম্পূর্ণ একটি পণ্য। এছাড়াও অ্যাপল কম্পিউার ব্যবহারে অন্যরকম অভিঙ্গতা অর্জন করা যায়। কম্পিউটার জগতে সারাবিশ্বে মাইক্রোসফট ও অ্যাপলের প্রতিদন্দ্বিতা লক্ষ করা যায়। মাইক্রোসফট থেকে অ্যাপলের চাহিদা বাজারে খুবই বেশী। সম্প্রতি অ্যাপলের ম্যাকবুক প্রো বাজারে নিয়ে এলো এক নতুন চমক যা বাংলাদেশের কম্পিউটার বাজারেও লক্ষ করা যাচ্ছে। বাংলাদেশের প্রযুক্তি খাতের জনপ্রিয় রিটেইলার ও বাংলাদেশে অথরাইজড অ্যাপল রিসেলার ‘গ্যাজেট এন্ড গেয়ার’।

বাংলাদেশে অ্যাপলের ম্যাকবুক প্রো ল্যাপটপের চাহিদা ও দাম সম্পর্কে জেনে নিন:

বাংলাদেশে অ্যাপলের একমাত্র অথরাইজড অ্যাপল রিসেলার ‘গ্যাজেট এন্ড গেয়ার’। সাম্প্রতিক ‘গ্যাজেট এন্ড গিয়ারে’ অ্যাপলের ম্যাকবুক প্রো মডেলের দু’টি অত্যাধুনিক ল্যাপটপ কম্পিউটার বাজারে এনেছেন অথরাইজড রিসেলার ‘গ্যাজেট এন্ড গেয়ার’। বাংলাদেশের অ্যাপলের এই অথরাইজড রিসেলার এর আগে বাজারে ১৩ ইঞ্চির ম্যাকবুক প্রো বাজারে এনেছিল। তাই এবার নিয়ে এলো ১৪ ও ১৬ ইঞ্চির মডেলের দু’টি ম্যাকবুক প্রো মডেলের ল্যাপটপ।

১৪ ইঞ্চি মডেলের অ্যাপল ম্যাকবুক প্রো ল্যাপটপ কম্পিউটারে দু’টি ভার্সন থাকছে। ১৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি রোম সম্পন্ন অত্যাধুনিক ইনটেল প্রসেসর এবং বাংলাদেশে ল্যাপটপ কম্পিউটারটির দাম পড়বে মাত্র ২ লক্ষ ১৯ হাজার ৯৯০ টাকা। এছাড়াও ১৬ জিবি র‌্যাম ও ১ টিবি রোম সম্পূর্ণ অ্যাপল ম্যাকবুক প্রো কম্পিউটারের দাম পড়ছে ২ লাখ ৬৯ হাজার ৯৯০ টাকা।

১৬ ইঞ্চি মডেলের অ্যাপল ম্যাকবুক প্রো ল্যাপটপ কম্পিউটারেও দু’টি ভার্সন থাকছে। ১৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি রোম সম্পূর্ণ অত্যাধুনিক ইনটেল প্রসেসর এবং বাংলাদেশে এর দাম পড়ছে ২ লক্ষ ৫৯ হাজার ৯৯০ টাকা। এছাড়াও আরেকটি ভার্সনে থাকছে ১৬ জিবি র‌্যাম ও ১ টিবি রোম সম্পন্ন অত্যাধুনিক ইনটেল প্রসেসর এর দাম পড়ছে ২ লাখ ৯৫ হাজার ৯৯০ টাকা। এই দু’টি অ্যাপল ম্যাকবুক প্রো ল্যাপটপ কম্পিউটারে থাকছে অ্যাপলের অত্যাধুনিক সব প্রযুক্তি। অ্যাপল ম্যাকবুক প্রো মডেলের এই দু’টি ল্যাপটপে থাকছে অত্যাধুনিক মডেরের এম-ওয়ান প্রো এবং এম-ওয়ান ম্যাক্স চিপসেটের সাথে অত্যাধুনিক সব পোর্ট। অ্যাপলের এই নতুন দু’টি প্রডাক্ট খুবই আকর্ষণীয় ও পাওয়ারফুল ডিভাইস যার মাধ্যমে অফিসিয়াল যাবতীয় কাজ খুব সহজেই করতে পারবেন এবং বিনোদনের জন্য অত্যাধুনিক গেমস এই ল্যাপটপের মাধ্যমে ইনস্টল করে খেলতে পারবেন।

অ্যাপলের ম্যাকবুক প্রো মডেলের নতুন দু’টি কম্পিউটার বাংলাদেশের একমাত্র অ্যাপলের অথরাইজড রিসেলার ‘গ্যাজেট এন্ড গেয়ার’ কম্পিউটার স্টোরে পাওয়া যাচ্ছে। এইসব সুযোগ-সুবিধার পাশাপাশি অ্যাপলের অথরাইজড রিসেলার ‘গ্যাজেট এন্ড গেয়ার’ থেকে পন্য কিনলে পাচ্ছেন ১২ মাসের অ্যাপেলের অফিসিয়াল ওয়ারেন্টি সুবিধা।

সূত্র: প্রথমআলো

Related Posts

30 Comments

মন্তব্য করুন