বাংলায় লেখালেখি করে টাকা আয় করুন।

আসসালামুয়ালাইকুম ভাইয়েরা, কেমন আছেন আপনারা সবাই আশা করি আল্লাহর রহমতে আপনারা অনেক ভালো আছেন।

বন্ধুরা বর্তমানে আমরা সবাই লকডাউনে আছি । বন্ধুরা আপনার চাইলে এই লক-ডাউনের ভেতর কিছু টাকা আয় করতে পারেন। এখন আপনাদের মনে একটি প্রশ্ন আসতে পারে অনলাইন থেকে টাকা আয় করা অনেক কঠিন। আর তার চেয়েও কঠিন আমাদের হাতে টাকা আনা। বন্ধুদের মনে যদি এই প্রশ্ন এসে থাকে তাহলে আর অনলাইন  সেক্টরে আর কাজ করতে হবে না। আপনি যদি বাংলা লিখতে পারেন তাহলে আপনি ও পারেবেন অন্যদেরর মত টাকা আয় করতে। কারণ আমি আজ কয়েক টি বাংলাদেশী ওয়েবসাইট শেয়ার করবো যার মাধ্যমে আপনারা ঘরে বসে বাংলা লেখা-লেখি করার মাধ্যমে অনেক টাকা আয় করতে পারবেন। আবার সে টাকা বিকাশের মাধ্যমে উত্তোলোন করতে পারবেন। তো আর বেশি কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক।

 

 

 

বন্ধুরা বাংলা তে লেখলেখি করে টাকা আয় করার জন্য কি কি আপনার দরকার হবে?

আপনার একটি মোবাইল ফোন অথবা একটি ল্যাপটপ বা কম্পিউটার। ভালো ইন্টারনেট কানেকশন, বিকাশ একাউন্ট এবং বাংলা টাইপিং স্পিড অনেক। এই কয়টি জিনিস থাকলে আপনি বাংলাতে লেখালেখি করার মাধ্যমে টাকা আয় করতে পারবেন।

 

 

কি কি বিষয়ের উপর আমি লেখালেখি করবো?

আপনি বিভিন্ন বিষয়ের উপর লিখতে পারেন। কিন্তু এদের ক্যটাগরির বাইরে লিখলে আপনার কষ্ট করে লেখা পোষ্ট এপ্রুভ ন-ও হতে পারে। আর ক্যাটাগরি হচ্ছেঃ- বিজ্ঞান ও প্রযুক্তি , শিক্ষা , বিনোদন , দেশের খবর, রিভিও , ইন্টারনেট , খেলাধুলা ,লাইফ স্টাইল ছাড়াও আর ও বিভিন্ন ক্যটাগরি অনুযায়ী  এখানে লেখা যাবে।

 

 

কোন কোন ওয়েবসাইটে বাংলা লিখা টাকা এয় করা  যায়?

বিভিন্ন ধরনের ওয়েবসাইট আছে যার মাধ্যমে বাংলা লেখা যায় । আমি যে কয় টি ওয়েবসাইট দিবো যার মাধ্যমে আপনার পছন্দের কথা বাংলাতে লিখবেন এবং টাকা আয় করতে  পারবেন।

1.Grathor.com

Link: https://grathor.com/earning-program/?mref=Habib212

 

এটি বাংলাদেশের  সবচেয়ে ভালো ওইয়েবসাইট বাংলা লেখার জন্য এখানে বিভিন্ন ক্যাটগরিতে লেখা যায়/ এখানে প্রতিটি পোষ্টের মূল্য দশ টাকা আর যদি ভালো পোষ্ট হয় তাহলে ১০০ টাকা প্রজন্ত দেওয়া হয়।

2.Incometunes.com

Link: https://www.incometunes.com/register?mref=Habib212

এটিও একটি বাংলাদেশের  সবচেয়ে ভালো ওইয়েবসাইট বাংলা লেখার জন্য এখানে বিভিন্ন ক্যাটগরিতে লেখা যায়/ এখানে প্রতিটি পোষ্টের মূল্য দশ টাকা ।

3.Banglahub.com

Link:https//www.banglahub.com

 

এটিও বাংলাসেশের টাকা আয় করার জন্য ভালো একটি  ওয়েবসাইট আপনার এই তিন  ওয়েবসাইট থেকে ভালো পরিমান টাকা মাস শেষে পাবেন। এখানে আপনি যত পোষ্ট লিখবেন তত  টাকা আয় হবে । আর এই ওয়েবসাইট থেকে সর্বনিম্ন ১০০০ টাকা হলে টাকা উত্তোলন করতে পারবেন।

 

 

 

এই ছিল আজকের পষ্ট। আশা করি পোষ্ট টি পড়ে আপনাদের কাছে ভালো লেগেছে  ।

ধন্যবাদ সবাই ভালো থাকবেন।

 

 

 

 

Related Posts

25 Comments

মন্তব্য করুন